Advertisement

Koushani Mukherjee's Birthday Party: কৌশানীর জন্মদিনে পার্টির আয়োজন বনির! জুটিতে হাজির শ্রাবন্তী -অভিরূপ, যশ-নুসরতরা

Koushani Mukherjee's Birthday Party: কৌশানীর জন্মদিনেই জীবনের একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ঘোষণা করলেন টলিউড জুটি। বনি- কৌশানীর জীবনের গুরুত্বপূর্ণ ঘোষণা শুনে, অনেকেই ভাবছেন তাহলে কি বিয়ের পিঁড়িতে বসছেন লাভ বার্ডস?

বনি সেনগুপ্ত- কৌশানী মুখোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 18 May 2022,
  • अपडेटेड 2:55 PM IST

সপ্তাহ দুই আগেই সম্পর্কে দূরত্ব তৈরি হওয়ার জন্য শিরোনামে এসেছিলেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta) - কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee)। দু'জনেই বলেছিলেন সাময়িক ভুল বোঝাবুঝি। আর তাই হল... ১৭ মে ছিল কৌশানীর জন্মদিন (Koushani Mukherjee's Birthday)। এদিন ৩০ বছর পূর্ণ করলেন নায়িকা। আর প্রেমিকার জন্মদিনে বিশেষ পার্টির আয়োজন করেছিলেন বনিও। স্টার স্টাডেড এই পার্টিতে হাজির ছিলেন টলিপাড়ার (Tollywood Celebs) অনেকেই। সেই সঙ্গে এই বিশেষ দিনই জীবনের একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ঘোষণা করলেন টলিউড জুটি (Tollywood Couple)। 

বনি- কৌশানীর জীবনের গুরুত্বপূর্ণ ঘোষণা শুনে, অনেকেই ভাবছেন তাহলে কি বিয়ের পিঁড়িতে বসছেন লাভ বার্ডস? তাহলে তাদের উদ্দেশ্যে বলি, এখনই না। নিজেদের প্রযোজনা সংস্থার নাম ঘোষণা করেছেন তাঁরা। এবার অভিনয়ের পাশাপাশি প্রযোজকের জুতোয় পা গলালেন বনি- কৌশানি। নিজেদের নামের প্রথম অক্ষর দিয়েই প্রযোজনা সংস্থার নাম ঠিক করেছেন তাঁরা। 'বি কে এন্টারটেনমেন্ট' (BK Entertainment) -এই ব্যানারে, তাঁদের প্রযোজনায় আগামী জুলাই মাস থেকেই নতুন ছবির কাজ শুরু হওয়ার কথা আছে।

আরও পড়ুন: খোঁজ মিলল ছোট্ট আরোহীর মায়ের! এবার সুমনের সঙ্গে জুটিতে প্রিয়া

কৌশানীর জন্মদিনের আগের রাত থেকে চলছে বিশেষ উদযাপন। দুর্গাবাড়িতে প্রায় দু' হাজার মানুষকে খাইয়েছেন তিনি এদিন। এর পাশাপাশি দেবী প্রতিমাকে ভোগও উৎসর্গ করেছেন নায়িকা। দেবী প্রতিমা থেকে মন্দির সবই সেজে উঠেছিল, তার দেওয়া ফুলে। কিছুদিন আগেই চলেছে মান -অভিমানের পালা... সব মিটতেই বার্থ ডে গার্লের জন্য ধূমধাম করে পার্টির আয়োজন করেছিলেন বনি।

 

 

আরও পড়ুন: পল্লবী নেই, মেগা সিরিয়ালের স্ক্রিপ্টেও 'গৌরী'-র আকস্মিক মৃত্যু

কেক, পানীয়, বাজি পোড়ানো, বাড়ির ছাদ সাজানোর পাশাপাশি বিশেষ পার্টি থ্রো করেছিলেন বনি। সেখানে হাজির ছিলেন একাধিক টলি জুটিরাও। যশ দাশগুপ্ত - নুসরত জাহান (Yash Dasgupta- Nusrat Jahan), শ্রাবন্তী চট্টোপাধ্যায়- অভিরূপ নাগ, (Srabanti Chatterjee - Abhirup Nag) নীল রায় - ফালাক রশিদ রায় ছাড়াও উপস্থিত ছিলেন সোহম চক্রবর্তী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়- তৃষাণজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee -Trishanjit Chatterjee) সহ আরও অনেকে।

Advertisement

 

আরও পড়ুন: গ্রীষ্মে শহরে আসছে 'সার্কাসের ঘোড়া'! প্রকাশ্যে প্রথম লুক

মনের মানুষের জন্মদিনে তাঁদের বিশেষ ফটোশ্যুটের একগুচ্ছ ছবি ও ভিডিও পোস্ট করে এদিন বনি ক্যাপশনে লিখেছিলেন, "শুভ জন্মদিন আমার রাজকন্যা..."। তবে তাঁদের প্রযোজিত প্রথম ছবিতে তাঁরাই অভিনয় করছেন নাকি অন্য কেউ, এবিষয় এখনও মুখ খোলেননি দু'জনের কেউই।            

   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement