Advertisement

Mini Trailer: মুক্তির আগেই ফাঁস 'মিনি'-র ট্রেলার? বিরক্ত হয়ে মৈনাকের কাছে জবাব চাইলেন মিমি

Mimi Chakrabory- Mainak Bhaumik's Film Mini: ইতিমধ্যে অনেকেই দেখে ফেলেছেন সেই ট্রেলার। কিন্তু তা এখনও দেখেননি 'মিনি' -র দুই মুখ্য অভিনেত্রী- মিমি চক্রবর্তী ও অয়ন্না চট্টোপাধ্যায়। তাহলে কি মুক্তির আগেই ফাঁস হল ট্রেলার? 

মৈনাক ভৌমিক, মিমি চক্রবর্তী ও অয়ন্না চট্টোপাধ্যায় (ছবি:ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 07 Apr 2022,
  • अपडेटेड 8:39 AM IST
  • মৈনাক ভৌমিকের পরিচালনায় আসছে 'মিনি'।
  • ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মিমি ও অয়ন্না।
  • আগামী ৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'মিনি'। 

সামনেই মুক্তি পাবে মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik) পরবর্তী ছবি 'মিনি' (Mini)। তার আগে, হাতে আর মাস খানেক সময়। অফিসিয়াল পোস্টার প্রকাশ্যে আসার পর, এবার সময় হয়েছে ছবির ট্রেলার মুক্তির। ইতিমধ্যে অনেকেই দেখে ফেলেছেন সেই ট্রেলার। কিন্তু তা এখনও দেখেননি 'মিনি' -র দুই মুখ্য অভিনেত্রী- মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও অয়ন্না চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee)। তাহলে কি মুক্তির আগেই ফাঁস হল ট্রেলার (Mini Trailer Leaked)

দু'দিন আগেই মিমি চক্রবর্তী ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করেছিলেন। সঙ্গে অভিনেত্রী -সাংসদ লেখেন, "মিনি কোথায় দেখলো?? আপনারা কেউ দেখেছেন?? মৈনাক তুমি জবাব দিতে পারবে?" সেখানে বহু নেটিজেন কমেন্ট করেছেন, তাঁরাও ট্রেলার দেখতে আগ্রহী বলে। আবার অনেকে বলছেন 'দারুণ প্রোমোশন স্ট্র্যাটেজি!" 

 

নায়িকার সোশ্যাল পেজেও ঘুরছে একাধিক ভিডিও। যেখানে দেখা যাচ্ছে শ্যুটিং হোক কিংবা, রাস্তাঘাট, বিভিন্ন স্থানে তাঁকে অনুগামীরা বলছেন 'মিনি'-র ট্রেলার তাঁদের খুব ভাল লেগেছে। একথা শুনে রীতিমতো অবাক মিমি। কী হচ্ছে তিনি কিছুই বুঝতে পারছেন না। একই ঘটনা ঘটছে শিশু শিল্পী অয়ন্নার সঙ্গেও। বন্ধু -বান্ধবরাও তাঁকে বলছে, ট্রেলার দেখেছে তারা, অথচ সে এখনও দেখেনি। ব্যাপারটা কী? 

 

 

আরও পড়ুন: মঞ্চে 'দাঁড়িয়ে' মৃত র‍্যাপার! নাইট ক্লাবে নাচে-গানে অন্ত্যেষ্টি, Video Viral

টলিপাড়ার অনেকে মনে করছেন, ছবির প্রচার ঝলক তৈরি করার পর পরিচালকই হয়তো কাউকে দেখতে দিয়েছিলেন সেটি। আর সেখান থেকেই কিছু মানুষের কাছে প্রকাশ্যে আসার আগে থেকেই পৌঁছে গেছে ট্রেলার। তবে কারণ যাই হোক, ছবি প্রচারের এই ধরনে দারুণ মজা পাচ্ছেন বহু অনুগামীরা। আর সে প্রমাণ মিলছে শেয়ার হওয়া প্রচার ভিডিওর কমেন্ট বক্সেই।

Advertisement

 

আরও পড়ুন: স্বামী -স্ত্রী রূপে ওম -শ্রাবন্তী! মে মাসে আসছে ভুতুড়ে ছবি 'ভয় পেও না'

'মিনি' -তে মিমি -অয়না ছাড়াও রয়েছেন মিঠু চক্রবর্তী, সপ্তর্ষি মৌলিক, কমলিকা বন্দোপাধ্যায়ের মতো অভিনেতারা। বন্ধুত্ব না মানে বয়স, না মানে স্থান -কাল -পাত্র। একথা সকলেরই অজানা। 'মিনি' -তেও ঠিক এরকমই এক গল্প বুনেছেন মৈনাক। মাসি ও বোনঝি- তিতলি ও মিনির অসমবয়সী বন্ধুত্বের গল্প বলবে এই ছবি। যার মধ্যে একজন চায় লম্বা হতে, অন্যজন আবার চায় বড় হতে।    

 

আরও পড়ুন: কোন সিনেমা হলে ক'টি বাংলা ছবি? ৩ বছরের রিপোর্ট চায় রাজ্য

প্রসঙ্গত, 'মিনি'-তেই প্রথমবার একসঙ্গে কাজ করছেন মৈনাক ভৌমিক ও মিমি চক্রবর্তী। এই ছবির মাধ্যমে রাহুল ভঞ্জের সঙ্গে প্রযোজনায় হাতেখড়ি অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীর। ছবিটি আসছে 'স্মল টক আইডিয়াস' -র ব্যানারে। শীঘ্রই মুক্তি পাবে ছবির ট্রেলার। এই গ্রীষ্মে, আগামী ৬ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'মিনি'। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement