Advertisement

সোহিনী রাজনীতিতে? বিস্ফোরক অভিনেত্রী, "কত দিন অভিনয় চালিয়ে যেতে পারবো জানি না"

বঙ্গ নির্বাচনের (Bengal Election 2021) প্রস্তুতি চলছে জোড় কদমে। তারকারও একের পর এক নাম লেখাচ্ছেন রাজনীতিতে। কেউ আবার 'বেসুরো' হচ্ছেন। গত দু'দিন ধরেই প্রথম সারির বেশ কিছু অভিনেতার রাজনীতিতে আসা নিয়ে জল্পনা চলছে। ঠিক সেই সময়ে অভিনেত্রী সোহিনী সরকারের (Sohini Sarkar) রাজনীতিতে যোগ দেওয়া নিয়েও গুঞ্জন ওঠে। রাতে ভিডিয়ো বার্তায় মুখ খুললেন অভিনেত্রী।

সোহিনী সরকার (ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Feb 2021,
  • अपडेटेड 11:48 AM IST
  • একের পর এক তারকা নাম লেখাচ্ছেন রাজনীতিতে।
  • অভিনেত্রী সোহিনী সরকারের রাজনীতিতে যোগ দেওয়া নিয়েও গুঞ্জন ওঠে।
  • রাতে ভিডিয়ো বার্তায় মুখ খুললেন অভিনেত্রী।

বঙ্গ নির্বাচনের (Bengal Election 2021) প্রস্তুতি চলছে জোড় কদমে। তারকারও একের পর এক নাম লেখাচ্ছেন রাজনীতিতে। কেউ আবার 'বেসুরো' হচ্ছেন। গত দু'দিন ধরেই প্রথম সারির বেশ কিছু অভিনেতার রাজনীতিতে আসা নিয়ে জল্পনা চলছে। ঠিক সেই সময়ে অভিনেত্রী সোহিনী সরকারের (Sohini Sarkar) রাজনীতিতে যোগ দেওয়া নিয়েও গুঞ্জন ওঠে। রাতে ভিডিয়ো বার্তায় মুখ খুললেন অভিনেত্রী।

টলিপাড়াতেও কিছুটা চির ধরেছে বলা চলে। বিজেপি ও তৃণমূলে তারকাদের যোগ দেওয়ার হিড়িক লেগেছে। সোহিনী সরকারের রাজনীতিতে আসা নিয়েও চলছে রাজনৈতিক জল্পনা। অভিনেত্রী নিজের সোশ্যাল পেজে ভিডিয়ো শেয়ার করে জানিয়েছেন নিজের মতামত।

আরও পড়ুন: ভোট বঙ্গে হাওয়ায় ভাসছে সৌরভ-মিঠুন-প্রসেনজিৎ! TMC-র নীল নকশা ধরেই এগোচ্ছো BJP? 

 অভিনেত্রীর কথায় তাঁকে নিয়ে একটি ভুয়ো খবর ছড়িয়েছে যে, বুধবার বিকেল ৪ টের সময়ে তিনি বিজেপি-তে যোগ দেবেন। কিন্তু আসলে তিনি অভিনয় নিয়েই থাকতে চান। সোহিনী বলেন, " রাজনৈতিক ভাবে জড়ানোর কোনও ইচ্ছে আমার আগেও ছিল না, এখনও নেই। আমি কোনও দিনও কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলাম না। ফলে এই ভুয়ো খবরে প্লিজ কান দেবেন না। আমি জানি না কারা এবং কিসের উদ্দেশ্যে এগুলো ছড়াচ্ছেন। এখন তো সবারই সব কিছুর একটা উদ্দেশ্য থাকে। সেই উদ্দেশ্যটা কী আমি জানি না। আর আমার জানারও কোনও ইচ্ছে নেই। কিন্তু আমি কোনও উদ্দেশ্য নিয়ে অভিনয় করি না। আমার অভিনয় করতে ভালো লাগে। আমার মনে হয় কাজটা আমি করতে পারি এবং ভালো করে করার চেষ্টা করি।" 

আরও পড়ুন: BJP-তে যোগ দিয়েছেন যশ, পাপিয়া, সৌমিলি! টলিপাড়ায় কতটা পরিচিত তাঁরা? দেখে নিন এক নজরে 

সোহিনী আরও বলেন, "যদিও আমি এই পেশার সঙ্গে কতদিন যুক্ত থাকতে পারবো তা জানি না। আমাকেও হয়তো অন্য কোনও পেশা বেছে নিতে হবে। এই মুহূর্তে ভারতবর্ষের রাজনৈতিক পরিস্থিতি যা হয়ে রয়েছে, রাজনৈতিক নেতারা যা খেল দেখাচ্ছেন এবং যা অভিনয় করছেন সেখানে আমার মনে হচ্ছে আমি খুবই তুচ্ছ। তাঁরা যা বক্তব্য রাখছেন, তা সিরিয়াল বা ছবির স্ক্রিপ্টের থেকে অনেক বেশি বিনোদন দেয়।"

Advertisement


অভিনেত্রী বিশ্বাস করেন না যে মানুষের পাশে দাঁড়াতে গেলে বা মানুষের ভালো করতে গেলে কোনও রাজনৈতিক দলের সঙ্গে জড়াতে হবে। 

আরও পড়ুন: রুদ্রনীলের ইনস্টা পোস্টে হঠাত্‍ প্রসেনজিত্‍-মিঠুনের 'গুণগান'! কীসের ইঙ্গিত? 

প্রসঙ্গত, সরস্বতী পুজোর পরের দিনই টলিউডের অন্যতম নায়ক যশ দাশগুপ্ত যোগ দিলেন বিজেপিতে। সঙ্গে সৌমিলি বিশ্বাস, পাপিয়া অধিকারী-সহ একাধিক অভিনেতা-অভিনেত্রীও যোগ দিলেন বিজেপিতে। কয়েকদিন আগেই তৃণমূলের পতাকা হাতে নিয়েছেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় এবং পিয়া সেনগুপ্ত, দীপঙ্কর অধিকারী, ভরত কল। তার পরের দিনই  আরও একঝাঁক টলি তারকা রণিতা, সৌপ্তিক চক্রবর্তী, শ্রীতমা ভট্টাচার্য এবং দিশা রায়চৌধুরীর হাতে তুলে নেন তৃণমূলের পতাকা। অন্যদিকে বিজেপি- তে যোগ দিয়েছেন টেলি অভিনেতা কৌশিক রায়। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement