Advertisement

Subhashree Ganguly-Ankush Hazra: ৭ বছর পর একসঙ্গে অঙ্কুশ -শুভশ্রী! দেখুন শ্যুটিং ফ্লোরে খুনসুটির মুহূর্ত

শুরু হয়েছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) ও অঙ্কুশ হাজরা (Ankush Hazra) অভিনীত এবং বাবা যাদব (Baba Yadav) পরিচালিত ছবি। সুরিন্দর ফিল্মসের (Surinder Films) ব্যানারে আসছে সুপার ন্যাচারাল থ্রিলারধর্মী এই ছবি। 

বাবা যাদবের ছবির দৃশ্যে শুভশ্রী গাঙ্গুলী ও অঙ্কুশ হাজরা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Aug 2021,
  • अपडेटेड 4:56 PM IST
  • দীর্ঘ সাত বছর ফের একই ছবিতে অঙ্কুশ -শুভশ্রী।
  • এর আগে 'আমি শুধু চেয়েছি তোমায়' ছবির মাধ্যমে এই জুটি দর্শকদের মন জিতেছিলেন।
  • নতুন এই ছবির পরিচালনা করবেন বাবা যাদব।

বর্তমানে করোনার (Covid-19 Pandemic) প্রকোপ কিছুটা কমলেও বিপদ এখনও কাটেনি। কিন্তু প্রশ্নের মুখে ইন্ডাস্ট্রি (Tollywood Industry)! গত সপ্তাহ থেকে ৫০ শতাংশ দর্শক নিয়ে খুলেছে রাজ্যের সিনেমা হলগুলি। তাই ঝুঁকি নিয়েই কার্যত লকডাউনের বিধি নিষেধ কিছুটা শিথিল হতেই ফ্লোরে ফিরছেন টলিপাড়ার শিল্পী ও কলাকুশলীরা। একে একে শুরু হচ্ছে স্থগিত থাকা বা পিছিয়ে যাওয়া ছবিগুলির শ্যুটিং।

যেমনটা শুরু হয়েছে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)অঙ্কুশ হাজরা (Ankush Hazra) অভিনীত এবং বাবা যাদব (Baba Yadav) পরিচালিত এই ছবি। সুরিন্দর ফিল্মসের (Surinder Films) ব্যানারে আসছে এই ছবি। নতুন এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলী (Jeet Ganguly)। 

২০১৯ সালে শুরু হয়েছিল এই ছবির শ্যুটিং। এরপর কাজ কিছুটা এগোতেই করোনার আগমন এবং শুভশ্রীর মাতৃত্বের জন্য স্থগিত হয়ে যায় এই ছবির কাজ। যদিও এখন পর্যন্ত ঠিক হয়নি এই সুপার ন্যাচারাল থ্রিলারধর্মী ছবির নাম। তবে সর্বদিকের বাধা কাটিয়ে সোমবার কলকাতাতেই শুরু হল শ্যুট। 

অঙ্কুশ এবং শুভশ্রী দু'জনেই নিজেরদের ইন্সটা পেজে সেই ছবি, ভিডিয়ো শেয়ার করেছেন। অঙ্কুশ লিখেছেন , "অতিমারীর জন্যে ১.৫ বছর পর ছবির শ্যুটিং পুনরায় শুরু হয়েছে।" সেখানে শুভেচ্ছা বার্তায় ভরিয়েছেন অন্যান্য তারকা থেকে অনুরাগীরা।  

 

আরও পড়ুন:  'হাফ ইয়ার্লি হানিমুন'-এ 'রবলীনা'! ভাইরাল সৈকতে অন্তর্বাস পরা Photos 

এদিকে শুভশ্রী শেয়ার করার একটি ভিডিয়োতে তাঁর মেকআপ এবং তৈরি হওয়ার ঝলক মিলেছে। যেখানে টিমের সদস্যদের সঙ্গে একটি রিল ভিডিয়ো সামনে এনেছেন নায়িকা। 

Advertisement

 

এছাড়াও তাঁর স্টোরিতে শেয়ার হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে 'পাওয়ার ন্যাপ' নিচ্ছেন অঙ্কুশ। আর ঘুমন্ত অভিনেতার সেই ছবি মজা করে নেটিজনদের সামনে তুলে ধরেছেন তিনি। 

আরও পড়ুন: ঘরোয়া পার্টিতে জমাট আড্ডায় টিম 'মিঠাই'! রয়েছেন আদৃতর বাগদত্তা সুপ্রিয়াও 


এর আগে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত 'আমি শুধু চেয়েছি তোমায়' ছবির মাধ্যমে অঙ্কুশ -শুভশ্রী জুটি দর্শকদের মন জিতেছিলেন। এর প্রায় সাত বছর পর ফের একসঙ্গে তাঁরা। বলাই বাহুল্য ফ্যানদের উত্তেজনার পারদ চড়েছে অনেকটাই। 

'ডান্স বাংলা ডান্স'-র মাধ্যমে কাজে ফিরেছেন শুভশ্রী। নাচের এই রিয়্যালিটি শোতে বিচারক আসনে বসেছেন তিনি। শুরু হওয়ার কয়েকদিনের মধ্যেই শোয়ের জনপ্রিয়তা যথেষ্ট পরিমাণে রয়েছে। শুভশ্রী অভিনীত মুক্তি প্রাপ্ত শেষ ছবি 'পরিণীতা'-এ মেহুল চরিত্রে তাঁকে দর্শকরা যথেষ্ট পছন্দ করেছেন। রাজ চক্রবর্তীর পরিচালনায় এই ছবিতে এছাড়াও ছিলেন ঋত্বিক চক্রবর্তী। পরিণীতা'-র সাফল্যের পর 'ধর্মযুদ্ধ' মুক্তি পাওয়ার কথা ছিল। তবে লকডাউনের জন্যে ছবি মুক্তি পিছিয়ে যায়। এখনও পর্যন্ত জানা যায়নি 'ধর্মযুদ্ধ' মুক্তির তারিখ জানা যায়নি।

আরও পড়ুন: করণ জোহারের ছবিতে গান গাইবেন বনগাঁর অরুনিতা! দেখুন সেই ভিডিয়ো 

অন্যদিকে মা হওয়ার পর শুভশ্রীর প্রথম ছবি 'হাবজি গাবজি'-র পোস্টার ইতিমধ্যে সকলের সামনে এসেছে। গত বছর বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি।  তবে অতিমারীর জন্যেই পিছিয়ে যায় এই ছবি মুক্তির তারিখও। অনলাইন গেমের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছে এই ছবি। দর্শকরা অপেক্ষা করে আছেন 'রাজ-শুভশ্রী' জুটির দুই মাস্টার স্ট্রোক ছবির।  

আরও পড়ুন: এক টুকরো পাউরুটিই প্রেমের অনুঘটক! ব্লাইন্ড ডেটে গিয়ে উপলব্ধি শ্রীলেখার 

অন্যদিকে গত ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছে রাজা চন্দ পরিচালিত 'ম্যাজিক'। যেখানে প্রথমবার রিল লাইফের গার্লফ্রেন্ড ঐন্দ্রিলার সঙ্গে জুটি বেঁধেছেন অঙ্কুশ। এছাড়াও পাভেলের 'মন খারাপ'-এ একজন মনোবিদের চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ। সেই সঙ্গে 'ডান্স বাংলা ডান্স' -এ বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে সঞ্চালনা করছেন তিনি।   

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement