Advertisement

Obesity Depression: ওজন কমাতে না পারায় অবসাদ, কলকাতায় ঝাঁপ দিয়ে আত্মঘাতী

Kolkata Loudon Street Obesity Depression Person Commits Suicide: নিজের চেহারা নিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন এক ব্যক্তি। তাই ১১ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন তিনি। শুক্রবার কলকাতার লাউডন স্ট্রিটের ঘটনা। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

লাউডন স্ট্রিটে আত্মঘাতী এক ব্যক্তি (প্রতীকী ছবি)
রাজেশ সাহা
  • কলকাতা,
  • 01 Apr 2022,
  • अपडेटेड 4:30 PM IST
  • বেড়ে গিয়েছিল শরীরের ওজন
  • মোটা থেকে রোগা হওয়ার অনেক চেষ্টা করেছেন
  • নিজের চেহারা নিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন এক ব্যক্তি

Kolkata Loudon Street Obesity Depression Person Commits Suicide: বেড়ে গিয়েছিল শরীরের ওজন। মোটা থেকে রোগা হওয়ার অনেক চেষ্টা করেছেন। তবে তা করতে না পারায় অবসাদ ঘিরে ধরেছিল। আর তাই চরম সিদ্ধান্ত নিয়ে ফেললেন তিনি। 

নিজের চেহারা নিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন এক ব্যক্তি। তাই ১১ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন তিনি। শুক্রবার কলকাতার লাউডন স্ট্রিটের ঘটনা। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে।

আরও পড়ুন: স্যালারি ৫০ হাজার, তা-ও লাগবে না ট্যাক্স, কী করে? জানুন  

আরও পড়ুন: ডিনারের ঠিকঠিকানা নেই? বাড়বে ওজন, উড়বে ঘুম, সঙ্গে আরও সমস্যা

ওজন বেড়ে যাওয়ার সমস্যা
ওজন বেড়ে যাওয়ার সমস্যায় অনেকেই ভোগেন। ডায়েট, জিম করে ওজন কমানোর চেষ্টা করেন। বিশেষজ্ঞদের পরামর্শ মেনে অনেকেই ওজন নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। চিকিৎসক, স্বাস্থ্য বিশেষজ্ঞরা পরামর্শ দেন, ওজন নিয়ন্ত্রণে রাখার। বা ওজন বেড়ে গেলে তা কমানোর। না হলে শরীরে বিভিন্ন রকমের সমস্যা হতে পারে। তবে ওজন কমাতে না পেরে কেউ নিজেকে শেষ করে ফেলতে পারেন, এমন ঘটনার কথা জেনে অনেকে বিশ্বাস করতে পারছেন না। 

বড়সড় চেহারার জন্য অবসাদ
পুলিশ এবং পরিবার সূত্রে জানা গিয়েছে, ৭ নম্বর লাউডন স্ট্রিটের একটি বহুতলের ঘটনা। সেখান থেকে ঝাঁপ দেন ৫২ বছরের ওই ব্যক্তি। নাম মুকেশ খেমকা। তাঁর বেশ বড়সড় চেহারা। আর এই চেহারার জন্য অবসাদে ভুগছিলেন। তিনি বিভিন্ন উপায়ে চেষ্টা করেছিলেন রোগা হতে। 

কিন্তু অনেক চেষ্টা করেও কোনও লাভ হয়নি। বার বার ব্যর্থ হয়েছেন তিনি। আর তাই মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। এদিন সকালে বহুতল থেকে ঝাঁপ দেন। পুলিশ সূত্রে খবর, ১১ তলার ফ্ল্যাটের রান্নাঘরের দিকের একটি ওপেন ব্যালকনি থেকে তিনি ঝাঁপ দেন।

Advertisement

আশপাশের মানুষজন ভারী কিছু পড়ার শব্দ পান। পরিবারের সদস্যরা রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে নিয়ে যান বেলভিউ নার্সিংহোমে। তবে তখন আর করার কিছু ছিল না। সেখান নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার চেষ্টা করছে। 

আরও পড়ুন: কাঁচা মাংস খেয়ে টানা ৭৭ দিন কাটালেন যুবক, Instagram-এ ভাইরাল

আরও পড়ুন: সর্দি-কাশি তাড়াবে ম্য়াজিকের মতো, বাদাম মিল্ক শেক রয়েছে আরও কামাল দেখাবে

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement