Advertisement

সংসদে অজ্ঞান হয়ে গেলেন TMC সাংসদ শান্তা ছেত্রী, ভর্তি হাসপাতালে

সংসদে অজ্ঞান হয়ে গেলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তা ছেত্রী। তাঁকে  দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

শান্তা ছেত্রী
Aajtak Bangla
  • দিল্লি,
  • 28 Jul 2021,
  • अपडेटेड 8:59 PM IST
  • সংসদে অজ্ঞান হয়ে গেলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তা ছেত্রী
  • তাঁকে দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে
  • কী কারণে অসুস্থ হয়ে পড়লেন তা এখনও জানান যায়নি

সংসদে অজ্ঞান হয়ে গেলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ শান্তা ছেত্রী। তাঁকে দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আজ সংসদে অধিবেশন চলাকালীন আচমকা জ্ঞান হারান শান্তা ছেত্রী। তড়িঘড়ি তাঁকে রাম মনোহর লোহিয়া হাসপাতালে অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়া হয়। তবে কী কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন, সেই বিষয়ে এখনও জানা যায়নি। 

আরও পড়ুন : মোদীকে হুঁশিয়ারি মমতার, 'দেশজুড়ে ঝড়, খেলা হবে'

শান্তা ছেত্রীর অসুস্থতার কারণে প্রায় আধঘণ্টা সংসদের কাজ বন্ধ থাকে। বুধবার দুপুর ২ টো নাগাদ যখন রাজ্যসভার অধিবেশন শুরু হয়, তখন শিশুদের দেখভাল ও তাদের পরিচর্যা নিয়ে আলোচনা চলছিল। কিন্তু, বিরোধী দলের সাংসদরা পেগাসাসকাণ্ডে কেন্দ্রকে আক্রমণ করতে শুরু করেন। শুরু হয় হইহট্টগোল। 

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি তাঁর বক্তব্য রাখতে শুরু করলে সেই হইহট্টগোল চরম আকার নেয়। কংগ্রেস, তৃণমূল-সহ অন্য বিজেপি বিরোধী দলের সাংসদরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। দেন স্লোগানও। সেই দলে ছিলেন শান্তা ছেত্রীও। তখন আচমকা শান্তা ছেত্রী অজ্ঞান হয়ে যান। 

এই ঘটনার জেরে সংসদের অধিবেশন সাময়িক সময়ের জন্য স্থগিত করে দেওয়া হয়। ব্যবস্থা করা হয় অ্যাম্বুলেন্সের। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

আধঘণ্টা পর যখন অধিবেশন ফের শুরু হয় তখন রাজ্যসভার ভাইস চেয়ারম্যান ভুবনেশ্বর কালিতা জানান, 'শান্তা ছেত্রীর উচ্চ-রক্তচাপের সমস্যা রয়েছে। সেকারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আমরা সবাই তাঁর দ্রুত সুস্থতার কামনা করি।' 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement