Advertisement

Daily Numerology Prediction : কেমন যাবে দিন? বলে দেবে নম্বর, জানুন লাকি রং-সংখ্যা

জন্মতারিখ, জন্ম মাস এবং জন্মের বছরের মোট যোগফলকে ভাগ্যঙ্ক বলা হয়। প্রতিদিনের মতো সংখ্যাতত্ত্ব আপনাকে বলে দেবে রেডিক্সের ভিত্তিতে আপনার নক্ষত্র আপনার পক্ষে অনুকূল কিনা।

প্রতীকী ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 09 Aug 2022,
  • अपडेटेड 5:00 AM IST
  • আপনার লাকি নম্বর কী?
  • কোনটি আপনার শুভ রং?
  • জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে

সংখ্যাতত্ত্বের গণনায়, একজন ব্যক্তির মূলাঙ্ক হল সেই ব্যক্তির তারিখের যোগফল। উদাহরণস্বরূপ, যদি একজন ব্যক্তির জন্ম ২৩ এপ্রিল, তাহলে তার জন্ম তারিখের অঙ্কের যোগফল ২+৩=৫। অর্থাৎ ৫ কে ঐ ব্যক্তির রেডিক্স বলা হবে। কারো জন্মতারিখ যদি দুই অঙ্কের হয় অর্থাৎ ১১, তাহলে তার রেডিক্স হবে ১+১=২। যেখানে জন্মতারিখ, জন্ম মাস এবং জন্মের বছরের মোট যোগফলকে ভাগ্যঙ্ক বলা হয়। প্রতিদিনের মতো সংখ্যাতত্ত্ব আপনাকে বলে দেবে যে আপনার রেডিক্সের ভিত্তিতে আপনার নক্ষত্র আপনার পক্ষে অনুকূল কিনা। আজ আপনি কোন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন বা কোন ধরনের সুযোগ পেতে পারেন। দৈনিক সংখ্যাতত্ত্বের ভবিষ্যদ্বাণী পড়ে, আপনি উভয়ই পরিস্থিতির জন্য প্রস্তুত হতে পারেন। তাহলে আসুন সংখ্যাতত্ত্বের মাধ্যমে জেনে নেওয়া যাক কোনটি আপনার মূলাঙ্ক, শুভ সংখ্যা এবং শুভ রং।

নম্বর ১
৯ই অগাস্ট ২০২২-এর মূলাঙ্ক নম্বর ৯ এবং ভাগ্যঙ্ক ৫। আজ এগিয়ে যাওয়ার দিন। পরিকল্পনা বাস্তবায়িত হবে। ব্যবসা ভাল চলবে। ছোটদের উৎসাহ বজায় থাকবে। সবার কাছ থেকে কাজ বের করতে সফল হবেন। শৃঙ্খলার সঙ্গে এগিয়ে যান। লাভের সুযোগ থাকবে। ব্যক্তিগত জীবনে শক্তি বজায় রাখবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হবেন। মানুষকে সংযুক্ত করার চেষ্টা করতে হবে। বাণিজ্যিক কাজ সম্পন্ন হবে।

অর্থ - কাজের ফলাফল পাবেন। ব্যবসায়িক কার্যক্রম অব্যাহত থাকবে। ব্যবসা ভাল যাবে। পেশাদার ব্যক্তিদের সঙ্গে সাক্ষাৎ হবে। লাভের সুযোগ থাকবে। আলোচনায ফলপ্রসূ হবে। লাভের শতাংশ ভাল থাকবে। ধারাবাহিকতা ও বিশ্বাসযোগ্যতা বজায় থাকবে।

ব্যক্তিগত জীবন - প্রিয়জনদের মধ্যে আকর্ষণ বাড়বে। প্রিয়জনকে মূল্যবান উপহার দিতে পারেন। বিনোদনের জন্য ভ্রমণে যেতে পারেন। ব্যক্তিগত বিষয় কার্যকরী হবে। ধর্মীয় বিশ্বাসে ধৈর্য্য থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। 

স্বাস্থ্য এবং জীবনযাপন - সবাইকে খুশি এবং আনন্দ দিতে সক্ষম হবে। লক্ষ্যে ফোকাস রাখুন। শারীরিক শক্তি বজায় থাকবে। তৎপরতা বাড়াবে। টাইম ম্যানেজমেন্ট করতে পারবেন।

Advertisement

প্রিয় নম্বর - ১ ৩ ৫ ৯
প্রিয় রং - ডুমুরের রং
সতর্কতা - অসাবধান হয়ে কাজ করবেন না। অবহেলায় অসুবিধা বাড়াতে পারে। নিয়ম নীতি মেনে চলুন।

নম্বর ২
৯ অগাস্ট ২০২২-এর মূলাঙ্ক নম্বর ৯ এবং ভাগ্যঙ্ক ৫। আজ ২ নম্বরের জাতকদের জন্য শুভ খবর আসতে পারে। কাঙ্ক্ষিত ফলাফল সম্পর্কে উৎসাহ বজায় রাখুন। পেশাগত ব্যবসায় সামঞ্জস্য থাকবে। পরিস্থিতির ওপর নিয়ন্ত্রণ বাড়বে। মসৃণ গতিতে এগিয়ে যেতে পারবেন। বন্ধুরা সম্প্রীতি বজায় রাখবে। সিস্টেম ভাল থাকবে। ২ নম্বরে ব্যক্তিরা সহনশীল। সৃজনশীল কাজে তাদের সম্পৃক্ততা বেশি। অনন্য প্রচেষ্টায় সবাইকে মুগ্ধ রাখতে পারবেন। 

অর্থ - অনুকূল সময়ের সদ্ব্যবহার করার চেষ্টা করুন। মানব সম্পদের আরও ভাল ব্যবহার করুন। কাজের গতি ভাল থাকবে। পরিকল্পনাকে এগিয়ে নিয়ে যাওয়ার দিকে মনোনিবেশ করুন। মুনাফা বৃদ্ধি অব্যাহত থাকবে। পেশাদারিত্ব এবং দক্ষতা বৃদ্ধি করুন। কাছের মানুষের প্রতি আস্থা বাড়বে।

ব্যক্তিগত জীবন - প্রিয়জনকে বেশি সময় দেবেন। প্রিয়জনের অনুভূতিকে সম্মান করবেন। সুখ ভাগাভাগি করে নেবেন। ব্যক্তিগত বিষয়গুলো গতিশীল থাকবে। একজন ভাল শ্রোতা হোন।

স্বাস্থ্য এবং জীবনযাপন - স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সমাধান হবে। মনোবল ভাল রাখবে। স্বতন্ত্র বিষয়গুলিতে ফোকাস বাড়ান। 

প্রিয় নম্বর - ১ ২ ৫ ৯
প্রিয় রং - বাদামি
সতর্কতা - কাজ চালিয়ে যান। লক্ষ্যে ফোকাস করুন। ভদ্র হন, কিন্তু উত্তেজিত হবেন না। স্মার্ট কাজ বাড়ান। 

নম্বর ৩ 
৯ অগাস্ট ২০২২-এর মূলাঙ্ক নম্বর ৯ এবং ভাগ্যঙ্ক ৫। আজ ৩ নম্বরের মানুষেরা পদ্ধতিগতভাবে এগিয়ে যেতে পারবেন। ব্যক্তিগত সাফল্য দ্বারা উৎসাহিত হোন। ব্যবসায় ধৈর্য সহকারে কাজ করুন। মনোবল নিয়ে কাজ করুন। পারফরম্যান্স আরও ভালো হবে। ভবিষ্যতের পরিকল্পনা মাথায় রেখে গতি বাড়ান। পড়াশুনা বজায় রাখুন। ভাল প্রযুক্তিবিদরা শৃঙ্খলাবদ্ধ হোন। আজ  বন্ধুত্বপূর্ণ আচরণ করা উচিত। সমর্থন বজায় রাখতে হবে।

অর্থ - সমকক্ষদের সমর্থন বজায় থাকবে। পেশাদাররা ভাল কাজ করবেন। কর্মজীবনে ব্যবসা সহজে এগিয়ে যাবে। অভিজ্ঞদের পরামর্শের ভিত্তিতে সিদ্ধান্ত নিন। সবাই সহযোগিতা করবেন। প্রলুব্ধ হবেন না। অযৌক্তিক কার্যকলাপ থেকে দূরে থাকুন। শিল্প-বাণিজ্যের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল করবেন।

ব্যক্তিগত জীবন - সম্পর্কের মধ্যে ভারসাম্য বাড়বে। আবেগপ্রবণ বিষয়গুলি এড়িয়ে যান। ইতিবাচক থাকুন। বাড়ি তথা পরিবারের সমর্থন থাকবে। প্রিয়জনকে সময় দিন। আলোচনায় স্বচ্ছতা থাকবে। আভিজাত্য বজায় থাকবে।

স্বাস্থ্য এবং জীবনযাপন - দান ধ্যান ও ধর্মে আগ্রহ থাকবে। নির্দেশ অনুযায়ী কাজ করুন। জীবনযাত্রার মান স্বাভাবিকের চেয়ে ভাল থাকবে। সাত্ত্বিকতা বাড়বে।
প্রিয় নম্বর - ২ ৩ ৮ ৯
প্রিয় রং- সোনালী
সতর্কতা - লোভে পড়বেন না। কঠোর পরিশ্রমের প্রতি বিশ্বাস রাখুন। দলগত মনোভাবে জোর দিন। উপর জোর দিন। 

সংখ্যা ৪
৯ই অগাস্ট ২০২২-এর মূলাঙ্ক নম্বর ৯ এবং ভাগ্যঙ্ক ৫। ৪ নম্বর ব্যক্তিরা আজ কাজের চাপ অনুভব করবেন। পেশদারদের দায়িত্ব বাড়বে। আপনার ক্ষমতা অনুযায়ী পারফর্ম করতে থাকুন। সহজেই সফলতা আসবে। একটি লক্ষ্য নিয়ে এগিয়ে যান। ধারাবাহিকতা এবং শৃঙ্খলা বডায় রাখুন। চাকরিজীবীরা তুলনামূলক ভাল থাকবেন। ইতিবাচক মনোভাব রাখুন. আর্থিক বিষয়ে ধৈর্য রাখুন। অপ্রত্যাশিত ঘটনা ঘটতে পারে। অতিরিক্ত উত্তেজনা এবং অবহেলার কারণে কাজ প্রভাবিত হতে পারে। ব্যক্তিগত বিষয়ে বিনয়ী হোন। একজন ভাল শ্রোতা হোন।

অর্থ - পেশাদারদের নীতি বিধি এবং স্কিমগুলির সঙ্গে সামঞ্জস্য রেখে কর্মক্ষমতা বজায় রাখতে হবে। বড়দের সঙ্গে চলুন। নির্দেশ পালন করুন। বুদ্ধিমত্তা দিয়ে, আপনি সহজেই বাধাগুলি দূর করতে পারবেন। কুসংস্কার এড়িয়ে চলুন। সহকর্মীরা বন্ধুর ভূমিকায় থাকবে। তাড়াহুড়ো এবং জেদ এড়িয়ে চলুন।

Advertisement

ব্যক্তিগত জীবন - ধৈর্য্য এবং নম্রতা থাকবে। প্রিয়জনের ইচ্ছায় গুরুত্ব দিন। তাঁদের সুখ সম্পর্কে সচেতন হোন। ব্যক্তিগত বিষয়ে বিরোধ হতে পারে। 

স্বাস্থ্য ও জীবনযাপন - খাওয়াদাওয়া ভালই হবে। প্রিয়জনের প্রতি সংবেদনশীলতা রাখুন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। বস্তুগত সম্পদের উপর ফোকাস রাখুন। কাজ আরও ভাল হবে। ভদ্র হবে
প্রিয় নম্বর - ১ ৪ ৭ ৮ 
প্রিয় রং - গোমেদের মতো রং
সতর্কতা - কাজে ফোকাস বাড়ান। ঝুঁকি নেবেন না। যোগব্যায়াম চালিয়ে যান। সম্প্রীতি বাড়ান। স্মার্টনেস বাড়ান।

সংখ্যা ৫
৯ই অগাস্ট ২০২২-এর মূলাঙ্ক নম্বর ৯ এবং ভাগ্যঙ্ক ৫। আজ ৫ নম্বরের জন্য দুর্দান্ত সময়। সব ফ্রন্টে অসাধারণ পারফরম্যান্স বজায় থাকবে। বিনয় ও বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। প্রজ্ঞা ও পরিশ্রমে আপনি সফলতা পাবেন। কর্মজীবন ও ব্যবসার উপর আপনার নিয়ন্ত্রণ বাড়বে। ৫ নম্বরের ব্যক্তিরা আর্থিকভাবে সচেতন। তাঁরা টাকার মূল্য খুব ভাল করে বোঝেন। হিসাববিজ্ঞানেও দক্ষ। আজ তাঁদের বিনা দ্বিধায় এগিয়ে যাওয়া উচিত। ব্যবসায় সৌভাগ্য বজায় থাকবে। ব্যক্তিগত বিষয়ে অনড় মনোভাব অবলম্বন করবেন না। অন্যের অনুভূতি নিয়ে খেলবেন না।

অর্থ - লাভের শতাংশ ভালই থাকবে। কাজের গতি সচল থাকবে। বড়দের সঙ্গ বাড়বে। পেশাগত আচরণে উপকার পাবেন। নিয়ম ভাঙবেন না। শৃঙ্খলাবজায় রেখে এগিয়ে যান।

ব্যক্তিগত জীবন - প্রিয়জন খুশি হবেন। কাছের মানুষদের সাহায্য পাবেন। সবার সঙ্গে সম্পর্ক বৃদ্ধিতে জোর দিন। বড়দের কথা মেনে চলুন। আনুগত্য এবং শৃঙ্খলা বাড়ান। প্রিয়জনের চাহিদায় যত্ন নিন। দায়িত্ব ভালভাবে পালন করতে পারবেন। 

স্বাস্থ্য এবং জীবনযাপন - রুটিন আরও ভাল হবে। সিস্টেম মজবুত থাকবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয় অনুকূলে থাকবে। মনোবল বাড়বে।
প্রিয় নম্বর - ১ ২ ৫ ৮
প্রিয় রং - পাতার রং
সতর্কতা - লোভে পা দেবেন না। প্রতিশ্রুতি পূরণ করুন। দুর্বৃত্তদের থেকে দূরে থাকুন।

সংখ্যা ৬
৯ অগাস্ট ২০২২-এ, রেডিক্স নম্বর ৯ এবং ভাগ্যঙ্ক ৫। আজ ৬ সংখ্যার জাতকের  অর্জনের দিন।  ব্যবসা ভালো চলবে। মানুষের কাছ থেকে কাজ পেতে সফল হবেন। পরিকল্পনা এগিয়ে যাবে। সম্পর্কের ক্ষেত্রে সৌভাগ্য থাকবে। আর্থিক বিষয় অনুকূলে থাকবে। আপনি লক্ষ্য অর্জন করবেন। ব্যক্তিগত জীবন সুখী এবং সুন্দর হবে। আজ আপনার উচিত উচ্চ মনোবল নিয়ে  প্রচেষ্টার গতি বজায় রাখা। ব্যক্তিগত পেশাদার উভয় ফ্রন্টে ভাল করবেন। সম্মান বাড়বে।
অর্থ  - কোনো দ্বিধা ছাড়াই এগিয়ে যাওয়ার চেষ্টা করবেন। উল্লেখযোগ্য সাফল্য অর্জন করবেন। প্রভাব প্রতিপত্তি প্রভাব বৃদ্ধি পাবে। কাজের সম্প্রসারণ আরও ভালোভাবে চলতে থাকবে। পেশাগত ব্যবসায় উন্নতি হবে। বিশেষজ্ঞদের সাথে সম্পৃক্ততা বাড়ান। লাভ বাড়বে। আপনি লক্ষ্য পাবেন। বিজয়ের অনুভূতি থাকবে।
ব্যক্তিগত জীবন- মনের বিষয়গুলি অনুকূল থাকবে। প্রিয়জনের সাথে আনন্দময় সময় কাটবে। প্রত্যাশার চেয়ে ভালো পারফর্ম করবেন। সতর্কতা বজায় রাখবেন। সম্পর্কের সৌভাগ্য বাড়বে। প্রিয়জনের সাথে দেখা হবে। সুযোগ কাজে লাগাবেন। আভিজাত্য বজায় রাখবে।
স্বাস্থ্য এবং জীবনযাপন - কাছের মানুষকে বিশ্বাস করবেন। জীবনযাত্রার মান উন্নত হবে। আচরণ আকর্ষণীয় হবে। আপনি মানসিক বিষয়ে সফল হবেন। জাঁকজমক বাড়বে। স্বাস্থ্যের উন্নতি হবে।
প্রিয় নম্বর- ২,৫,৬,৯
প্রিয় রং- সবুজ
সতর্কতা-  অবহেলা এড়িয়ে চলুন। অসহায়কে সাহায্য করুন। বেশি উত্তেজিত হবেন না। ব্যক্তিগত বিষয়ে ধৈর্য দেখান।

সংখ্যা ৭
৯ অগাস্ট ২০২২-এ, রেডিক্স নম্বর ৯ এবং ভাগ্যঙ্ক ৫। ৭ নম্বরের জাতকদের জন্য আজকের দিনটি গড় থেকে ভালো হতে চলেছে। ইতিবাচকতা নিয়ে এগিয়ে যেতে থাকুন। সিস্টেমে বিশ্বাস রাখুন। আপনার প্রচেষ্টা সফল হবে। পেশাদারদের সাথে যোগাযোগ রাখবেন। প্রতিটি কাজ নিজের মতো করে করার চেষ্টা করবেন। অনেক সময় তারা কুসংস্কারেরও শিকার হন। আজ তাদের শঙ্কামুক্ত হয়ে কাজে নিয়োজিত থাকতে হবে।
অর্থ- আকর্ষণীয় অফার পাওয়া যাবে। লক্ষ্য সহজেই অর্জিত হবে। মুনাফা সম্প্রসারণের উপর জোর দিতে হবে। সমতা বজায় থাকবে। আপনার সামর্থ্যের বাইরের প্রচেষ্টায় ডুবে যাবেন না। কার্যকরভাবে কাজ অব্যাহত থাকবে। কর্মকর্তাদের সঙ্গে সমন্বয় রাখবেন। আপনি একটি নতুন অংশীদারিত্ব গঠন করতে পারেন।
ব্যক্তিগত জীবন- আপনার প্রিয়জনকে উপেক্ষা করা এড়িয়ে চলুন। আপনার প্রিয়জনকে দেওয়া প্রতিশ্রুতি রাখুন। আপনার কাছের মানুষদের জন্য সময় দিন। অপ্রয়োজনীয় কথাবার্তা থেকে দূরে থাকুন। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো করবেন না। অভিজ্ঞদের পরামর্শকে সম্মান করবেন। সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য আসবে।
স্বাস্থ্য এবং জীবনযাপন - আসবাবপত্রের দিকে মনোযোগ দেবেন। পরিবেশ অনুকূল থাকবে। কাছের মানুষের সাথে যোগাযোগ বাড়াবে। সুবিধা সম্পদ উপর ফোকাস করবেন। সিস্টেম শক্তিশালী হবে।
 প্রিয় নম্বর- ১,৪,৭,৯
প্রিয় রং- পিচ রঙ
সতর্কতা - সংবেদনশীল হন। সংকীর্ণতা এড়িয়ে চলুন। ছোট ছোট বিষয়কে মনের মধ্যে নেবেন না। আলোচনায় সতর্ক থাকুন। অহংকারী হবেন না।

Advertisement

সংখ্যা ৮
৯ অগাস্ট ২০২২-এ, রেডিক্স নম্বর ৯ এবং ভাগ্যঙ্ক ৫। ৮ সংখ্যার  জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মধ্যম। পেশাগত ব্যবসা স্বাভাবিক হবে। পেশাগত ধারাবাহিকতা এবং সক্রিয়তা বজায় রাখবেন। প্রতিযোগিতার ওপর জোর দিন। ধৈর্য ধরবেন। জনস্বার্থে কাজ করবেন। দায়িত্ব পালন করে যাবেন।৮ সংখ্যার লোকেরা পরিস্থিতি ভালভাবে মূল্যায়ন করতে সক্ষম। আজ ৮ নম্বরের মানুষদের নম্রতার সাথে কাজ করা উচিত। মানব ব্যবস্থাপনায় বাড়তি যত্ন নিতে হবে। কাজে কুসংস্কার ও পক্ষপাতিত্ব পরিহার করতে হবে। সম্পর্ক রক্ষায় এগিয়ে থাকবেন। সম্পর্কের মধ্যে ভারসাম্য বজায় থাকবেন।
অর্থ - সুযোগের সদ্ব্যবহারে সতর্ক থাকুন। লক্ষ্য অর্জনের সচেতন থাকবেন। গুরুতর বিষয়গুলিতে মনোযোগ বাড়ান। ব্যবসায় নৈতিক উপায়ে কাজ এগিয়ে যাবে। সমকক্ষ মিত্র থাকবে। বিশ্বাস থাকবে, আভিজাত্য নিয়ে কাজ করবেন। 
ব্যক্তিগত জীবন- কথা বলতে তাড়াহুড়ো করবেন না। সময় যথারীতি শুভ থাকবে। প্রিয়জনের সম্ভাব্য সব যত্ন নেবেন। অনুভূতিকে সম্মান করবেন। বন্ধুরা সঙ্গ দেবে। প্রেমের সম্পর্ক মধুর হবে। ত্যাগের চেতনা বজায় রাখুন।
স্বাস্থ্য এবং জীবনযাপন - ব্যক্তিগত পরিকল্পনা এগিয়ে নিয়ে যান। পরিবারের দিকে নজর থাকবে। খাবার হবে আকর্ষণীয়। রুটিন ঠিক থাকবে। সম্পর্কের মধ্যে মর্যাদা এবং গোপনীয়তা থাকবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।
 প্রিয় নম্বর- ২,৫,৮,৯
প্রিয় রং- জাম
সতর্কতা - মানুষের মূল্যায়নে ভুল থাকতে পারে। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। বর্তমানের প্রতি মনোযোগ বাড়ান। 

সংখ্যা ৯
৯ অগাস্ট ২০২২-এ, রেডিক্স নম্বর ৯ এবং ভাগ্যঙ্ক ৫। ৯ সংখ্যার জাতকদের আজ আধিপত্য প্রমাণের দিন। মঙ্গলবারের সাথে ৯ নম্বরের সমন্বয় সাফল্য বাড়াতে চলেছে। উদ্দীপনায় ভরপুর থাকবেন। ফোকাস হবে ব্যক্তিগত পারফরম্যান্সে। পরীক্ষা প্রতিযোগিতায় ভালো করবেন। পেশাগত বিষয়ে স্বতঃস্ফূর্ততা ইতিবাচকতা বৃদ্ধি করবে। ৯ নম্বরের জাতকরা লক্ষ্যের দিকে নিবেদিত। কাজ শেষ না হওয়া পর্যন্ত বিশ্রাম করেন না। সময় ব্যবস্থাপনা বুঝুন। আজ, তাদের স্বাভাবিক ক্ষমতা আরও ভাল করার চেষ্টা করে এগিয়ে যাওয়া উচিত।
অর্থ - আপনি লাভ এবং সম্প্রসারণ বল পাবেন। পেশাগত সুযোগ কাজে লাগাবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। আকর্ষণীয় অফার পাওয়া যাবে। লক্ষ্য থাকবে। কাঙ্খিত অর্জন পেতে পারেন। সঠিক জায়গা রাখবেন। কর্মক্ষেত্রে সম্পর্কের উন্নতি হবে। সুনাম বাড়বে। ফোকাস রাখবেন, বিশ্বাসযোগ্যতা বজায় রাখবেন। অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে।
ব্যক্তিগত জীবন- ব্যক্তিগত জীবনে সুখ ও নান্দনিকতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের সঙ্গে স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। বিনোদনে ভ্রমণে যেতে পারেন। বন্ধুবান্ধব ও ঘনিষ্ঠদের সমর্থন থাকবে। ব্যক্তিগত বিষয় ভালো হবে। অতিথিকে সম্মান করুন।
স্বাস্থ্য এবং জীবনযাপন - পরিবারে শুভ যোগাযোগ থাকবে। পরিবার সুখী হবে। স্বাস্থ্য ও ব্যক্তিত্ব ভালো থাকবে। 
প্রিয় নম্বর- ২,৫,৮,৯
প্রিয় রং- লাল চন্দন
সতর্কতা- প্রস্তুতি নিয়ে এগিয়ে যান। দ্রুত পরিস্থিতি বোঝার চেষ্টা করুন। গুজবে বিশ্বাস করবেন না। কুসংস্কার বাদ দিন।
 

Advertisement

আরও পড়ুনদ্বাদশ পাশে লোভনীয় চাকরি BSF-এ, রইল আবেদন প্রক্রিয়ার বিস্তারিত


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement