Advertisement

রাশিফল

Career Horoscope Of February 2022: এই রাশির জাতিকদের ফেব্রুয়ারি মাসে চ্যালেঞ্জে ভরা! আপনার কেরিয়ারে উন্নতি না অবনতি?

Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Feb 2022,
  • Updated 5:48 PM IST
  • 1/13

February 2022 Monthly Career Horocope in Bengali: ২০২২ সালের দ্বিতীয় মাস-ফেব্রুয়ারি শুরু হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে পরিবর্তন হওয়া গ্রহগুলির গতিবিধি  ১২ টি রাশির জীবনকে প্রভাবিত করে। চলতি বছরের ফেব্রুয়ারিতে পাঁচটি গ্রহের গতিবিধি পরিবর্তন হতে চলেছে। এই মাসের শুরুতে বুধ থাকবে কুম্ভ রাশিতে। এরপর কুম্ভ রাশিতে সূর্যের গমন, কুম্ভ রাশিতে বৃহস্পতি, মকর রাশিতে মঙ্গল এবং তারপর শুক্রের মকর রাশিতে গমন কর্মজীবনের দিক থেকে সকল মানুষের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। বছরের দ্বিতীয় মাসে আপনার কেরিয়ারের বৃদ্ধি কেমন হবে, জেনে নিন।

  • 2/13

 মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

মেষ রাশির জাতকদের কেরিয়ারের দিক থেকে এই মাসটি শুভ বলে মনে করা হচ্ছে। দশম ঘরে উপস্থিত শনিদেব ও বুধ গ্রহ একসঙ্গে শুভ ফল দেবে। উভয় গ্রহের শুভ সমন্বয় আপনাকে কঠোর ও সততার সঙ্গে কাজ করতে অনুপ্রাণিত করবে। কাজের প্রতি অনুরাগও থাকবে। চাকুরিজীবীরা তাদের পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। একই সঙ্গে এই মাসটি ব্যবসায়ীদের জন্যও ভাল ফল বয়ে আনবে।
 

  • 3/13

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির জাতকদের জন্যও এই মাস শুভ। দশম ঘরে দেবগুরু বৃহস্পতির উপস্থিতি কাঙ্খিত ফল দেবে। আপনি যদি দীর্ঘ সময় ধরে একটি পরিকল্পনা নিয়ে কাজ করে থাকেন, তবে এই সময়কালে সাফল্য পেতে পারেন। একই সময়, ব্যবসায়ীদের জন্য এটি একটি ভাল সময়।
 

  • 4/13

 মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই রাশির জন্য সময়টা মিশ্র হবে। শুক্র এবং মঙ্গলের সংমিশ্রণ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। চাকরিজীবীদের জীবনে পরিবর্তন আসবে। চাকরিতে বদলির লক্ষণ রয়েছে। তবে শুক্র ও মঙ্গলের সংমিশ্রণের কারণে বদলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। অন্যদিকে, চাকরিজীবীদের সতর্ক থাকতে হবে। যারা ব্যবসা করছেন তাদের জন্য এই সময় সাফল্য আসবে।
 

  • 5/13

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টা কেরিয়ারের ক্ষেত্রে মিশ্র হবে। মাসের শুরুটা স্বাভাবিক থাকবে এবং বিশেষ কোনও অশান্তি হবে না। তবে ষষ্ঠ ঘরে শুক্রের সঙ্গে দশম ঘরের অধিপতি মঙ্গল আসার কারণে, চাকরিজীবীদের সমস্যা বাড়তে পারে। অন্যদিকে ব্যবসায়ীদের জন্য এ মাসটি ভাল কাটবে।

  • 6/13

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে ফেব্রুয়ারি মাস। রাহু দশম ঘরে থাকার কারণে, পরিস্থিতি প্রতিকূল হতে পারে। কাজ খারাপ হওয়ার কারণে আপনি হতাশ হতে পারেন। আপনি যদি এই সময় বিচক্ষণতার সঙ্গে কাজ করেন, তবে আপনি পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পারবেন। যারা ব্যবসা করছেন, তাদের জন্য এই মাসটি সফল হবে।
 

  • 7/13

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কন্যা রাশির জাতকদের জন্য সময়টি ভাল। ষষ্ঠ ঘরে উপস্থিত বৃহস্পতির দশম ঘরে দৃষ্টি থাকবে। যার কারণে কর্মক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা তৈরি হচ্ছে। চাকরিজীবীদের কর্তৃত্ব ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না এবং কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। ব্যবসায়ীদের জন্য সময়টি মিশ্র হবে।
 

  • 8/13

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

২০২২ সালের ফেব্রুয়ারি তুলা রাশির জাতকদের জন্য সাফল্য বয়ে আনবে। চতুর্থ ঘরে বুধ, সূর্য এবং শনি মিলিত হওয়া এবং দশম ঘরে পূর্ণ দৃষ্টিতে দেখা আপনার জন্য সাফল্যের লক্ষণ। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের আস্থা অর্জিত হবে এবং পদোন্নতি ঘটতে পারে। সেই সঙ্গে গ্রহের অবস্থান ব্যবসা-বাণিজ্য উভয় ক্ষেত্রেই লাভবান হবে।
 

  • 9/13

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কেরিয়ারের দিক থেকে বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সময়টা খুব ভাল যাচ্ছে। বৃহস্পতি দশম ঘরে এবং শনি তৃতীয় ঘরে থাকার সুফল পাবেন। প্রথমার্ধে শনির সঙ্গে তৃতীয় ঘরে সূর্যের অবস্থানের কারণে, চাকরি পেতে কিছুটা সমস্যা হতে পারে। চাকরিজীবীদের জন্য এটি একটি ভাল সময়।

  • 10/13

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

কেরিয়ারের দিক থেকে ধনু রাশির জাতকদের জন্য এটি ভাল সময়। দ্বিতীয় ঘরে শনির সঙ্গে, দশম ঘরের অধিপতি বুধের উপস্থিতি থেকে আপনি লাভবান হবেন। আপনার কর্মদক্ষতা বৃদ্ধি পাবে এবং উন্নতির পথ সুগম হবে। চাকরিজীবীরা শারীরিক শ্রমের চেয়ে মানসিক শ্রম করতে বেশি প্রস্তুত হবেন। ব্যবসায়ীদের জন্য উত্থান-পতনের সময় এটি।
 

  • 11/13

মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

মকর রাশির জন্য এটি একটি মিশ্র সময়। দশম স্থানে শনিদেব ও বৃহস্পতির দৃষ্টির কারণে চাকরিজীবীরা উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন এবং গুরুত্ব সহকারে দায়িত্ব নিন। ব্যবসায়ীদের জন্য এই সময়কাল অপেক্ষাকৃত ভাল কাটবে।
 

  • 12/13

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই রাশির জন্য এই সময়টা কেরিয়ারের দিক থেকে চ্যালেঞ্জিং হবে। আপনাকে ধাপে ধাপে এবং বুধি করে সিদ্ধান্ত নিতে হবে। চাকরি নিয়ে মনে অনেক ভুল ধারণা তৈরি হবে। কাজের পরিবেশও আপনাকে বিরক্ত করবে। অনেক জটিলতার কারণে কাজ করতে ভাল লাগবে না। ব্যবসায়িকদের জন্য এই সময় সফল হবে।

  • 13/13

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

 মীন রাশির জাতকদের কেরিয়ারের দৃষ্টিকোণ থেকে উত্থান-পতনে পূর্ণ একটি সময় হবে এটি। বৃহস্পতির দ্বাদশ ঘরে উপস্থিতির ফলে, চাকরিতে তাড়াহুড়ো থাকবে। কাজের চাপ বেশি থাকবে এবং এর কারণে মানসিক সমস্যা বাড়তে পারে। ব্যবসার দিক থেকে এটি একটি ভাল সময় প্রমাণিত হবে।

Advertisement
Advertisement