Advertisement

রাশিফল

Career Rashifal May 2022: মে মাসে চাপ যাবে ৩ রাশির, ৪ রাশির বৃহস্পতি তুঙ্গে, আপনার কেমন?

Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 May 2022,
  • Updated 4:55 PM IST
  • 1/13

Career Masik Rashifal May 2022: মে মাস শুরু হয়েছে এবং কেরিয়ারের দিক থেকে, এই মাসটি অনেক রাশির জাতকদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই মাসে, মেষ, মিথুন এবং কুম্ভ রাশির জাতকদের জন্য সাফল্যের প্রবল সম্ভাবনা থাকবে, অন্যদিকে কর্কট, বৃশ্চিক এবং ধনু রাশির জাতকদের পথ কিছুটা কঠিন হবে। জেনে নিন কর্মজীবনে আপনার রাশির জন্য মে মাসটি কেমন যাবে। 
 

  • 2/13

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য এই মাসটি কেরিয়ারের দিক থেকে শুভ হতে চলেছে। চাকরিজীবীদের জন্য এই সময়টা স্বাভাবিক হতে চলেছে। তবে কিছু লোকের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকবে। কারবারি  বা ব্যবসা করা ব্যক্তিদের জন্য এটি  ভাল সময় । আপনি ভাগ্যের সমর্থন পাবেন। এই সময়ে আপনি ব্যবসা সম্পর্কিত ভ্রমণ করবেন।
 

  • 3/13

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য মে মাসটি ভালো যাচ্ছে। দশম ঘরের অধিপতি শনির নিজের রাশিতে  উপস্থিতির কারণে আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। চাকরি ও কর্মশ্রমের ক্ষেত্রে সাফল্য আসবে। এটি শিক্ষার্থীদের জন্য সাফল্যের সময় কারণ বৃহস্পতির পঞ্চম ঘরে সম্পূর্ণ দৃষ্টি থাকবে। ব্যবসায়ীদের সময় ভালো কাটবে।

  • 4/13

মিথুন (Gemini)
 কেরিয়ারের দিক থেকে মিথুন রাশির জাতকদের জন্য মাসের শুরুটা ভালো যাচ্ছে। দশম ঘরে বৃহস্পতি ও শুক্রের অবস্থানের কারণে কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা থাকবে। যারা চাকরি খুঁজছেন তাদের ইচ্ছা পূরণ হবে। চাকরিজীবীদের জন্য বদলির সম্ভাবনা মাসের শুরুতে তৈরি হতে পারে। কিছু বিরোধীরাও থাকবে যারা কর্মক্ষেত্রে আপনাকে হয়রানি করার চেষ্টা করবে। 
 

  • 5/13

কর্কট ( Cancer) 
কর্কট রাশির জাতকদের জন্য এই মাসটি কিছুটা কঠিন হতে চলেছে। প্রথমার্ধে দশম ঘরে রাহু ও সূর্যের উপস্থিতি অসুবিধা সৃষ্টি করবে। এই সময়টা চাকরিপ্রার্থীদের জন্য চ্যালেঞ্জিং হতে চলেছে। অফিসে বসের সঙ্গে মতানৈক্য আপনার জন্য সমস্যা হতে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিবাদের মতো পরিস্থিতি তৈরি হতে পারে যা আপনার কাজের জন্য ক্ষতিকর প্রমাণিত হবে।

  • 6/13

সিংহ ( Leo)
কর্মজীবনের দিক থেকে সিংহ রাশির জাতকদের জন্য সময় অনুকূল থাকবে। চাকরিজীবীরা উপকৃত হবেন। দৌড়াদৌড়ি তো থাকবেই, তবে অনেক সাফল্যও আসবে।  কাজের চাপ বৃদ্ধি পাবে। মাসের দ্বিতীয়ার্ধে, দশম ঘরে সূর্যের গমন এবং অষ্টম ঘরে বৃহস্পতির সঙ্গে মঙ্গলের যোগ আপনার জন্য শুভ হবে। এ কারণে কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা থাকবে। 

  • 7/13

কন্যা রাশি (Virgo)
কেরিয়ারের দিক থেকে কন্যা রাশির জাতকদের জন্য এই মাসটি ভালো যাবে। চাকরিজীবীদের জন্য মাসের শুরুটা ভালো যাবে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। পদোন্নতিও হতে পারে। আপনি সরকারী সেক্টর থেকে সম্পূর্ণ সুবিধা পাবেন। যারা ব্যবসা করছেন তাদের জন্য এই মাসটি অনেকাংশে ভালো ফল দিতে চলেছে। মাসের দ্বিতীয়ার্ধে সপ্তম ঘরে তিনটি গ্রহ, বৃহস্পতি, শুক্র এবং মঙ্গলের অবস্থানের কারণে আপনাকে সতর্ক থাকতে হবে।
 

  • 8/13

তুলা রাশি (Libra)
কর্মজীবনের দিক থেকে তুলা রাশির জাতকদের জন্য এই মাসটি স্বাভাবিক হতে চলেছে। কর্মক্ষেত্রের পরিবর্তন এবং নতুন কাজের সম্ভাবনা দৃশ্যমান। কাজের ব্যাপারে অসতর্কতার কারণে ক্ষতি হতে পারে। এই সময়ে কাজ এবং পদ দুটোই বাড়তে পারে। কারবার বা ব্যবসার দিক থেকে এই সময়টা ভালো যাবে। নতুন ব্যবসার পথ খুলবে এবং নতুন পরিকল্পনার সঙ্গে  আপনি অংশীদারিত্বে ভাল কাজ করতে সক্ষম হবেন। 

  • 9/13

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সমস্যায় পড়তে হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে  উত্তেজনা থাকবে এবং মানসিক সমস্যা হবে। মান-সম্মানে দাগ লাগার মতো পরিস্থিতি আসতে পারে। সরকারি ক্ষেত্রে  কর্মরত ব্যক্তিদের জন্য দৌড়ঝাঁপ হবে। এই ধরনের লোকদের জন্য স্থান পরিবর্তনের যোগ তৈরি হবে।

  • 10/13

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে এই মাসটি কিছুটা কঠিন হতে চলেছে। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। অলসতার কারণে বড় ক্ষতি হতে পারে। তবে মাসের প্রথমার্ধে রাহুর সঙ্গে পঞ্চম ঘরে সূর্যের অবস্থানের কারণে পরিস্থিতি বদলে যাবে। চাকরিতে অগ্রগতি হতে পারে। অফিসে পদোন্নতি হবে এবং নতুন দায়িত্ব পাওয়া যেতে পারে। ব্যবসায়ী শ্রেণীর জন্য এটি এ ভালো সময়। 

  • 11/13

মকর রাশি (Capricorn)
মে মাসটি মকর রাশির জাতকদের জন্য ভালো ফল বয়ে আনবে। অফিসে পদোন্নতির পূর্ণ সম্ভাবনা রয়েছে। বস বা কর্তৃপক্ষ  দ্বারা সম্মানিত হতে পারেন।  চাকরির সুবাদে আপনার বিদেশ যাওয়া সম্ভব হতে পারে। চাকরির জন্য ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা আছে, তবে এর জন্য কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়ে লোকেরা আপনার কথার দ্বারা প্রভাবিত হবেন এবং এতে  আপনার সমস্ত কাজ সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। যারা নতুন চাকরি খুঁজছেন, তাদের ইচ্ছা পূরণ হবে।

  • 12/13

কুম্ভ রাশি ( Aquarius)
 চাকরিজীবীদের জন্য মে মাসটি খুব ভালো সময় যাচ্ছে। এই সময়ে, যারা চাকরি খুঁজছেন তারা ভাল চাকরি পেতে পারেন। আটকে থাকা  প্রমোশন পেতে পারেন। সেই সঙ্গে পদোন্নতির পূর্ণ সম্ভাবনাও দেখা যাচ্ছে। বিদেশি চাকরির পথ খুলবে। নতুন কাজের জন্য চেষ্টা চালিয়ে যান, সাফল্য অবশ্যই মিলবে। ব্যবসায়িক দিক থেকে এই মাসটি ব্যবসায়ীদের জন্য চ্যালেঞ্জিং হতে চলেছে। 

  • 13/13


মীন  (Pisces)
কেরিয়ারের দিক থেকে মীন রাশির জাতকদের জন্য এই মাসটি খুব ভালো যাচ্ছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্কের সুফল পাবেন। অফিসে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। কিছু লোকের বদলির সম্ভাবনাও আছে। মাসের দ্বিতীয়ার্ধে প্রথম ঘরে বৃহস্পতি এবং শুক্রের সঙ্গে মঙ্গলের গমনের কারণে আপনি সাফল্য পাবেন। তবে এই সময়ে উত্তেজিত হয়ে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement
Advertisement