Advertisement

রাশিফল

August Love Horoscope: অগাস্টে এই ৬ রাশির প্রেম-দাম্পত্য হবে মধুর

Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Aug 2021,
  • Updated 8:04 PM IST
  • 1/13

জ্যোতিষ অনুযায়ী শুক্র গ্রহকে প্রেম-দাম্পত্যের কারক হিসাবে মনে করা হয়। যদি রাশিচক্র শুক্রের অবস্থান ভালো থাকে, তা হলে সেই প্রেম এবং দাম্পত্য খুব মধুর থাকে। কিন্তু উল্টোটা হলে সারা জীবন সমস্যা ভোগ করতে হয়। গ্রহের অবস্থান অনুযায়ী অগাস্ট মাসে ৬ রাশির জাতকদের প্রেম এবং দাম্পত্য জীবন মধুর হবে। জেনে নিন আপনার জীবন কেমন কাটবে।

  • 2/13

মেষ ARIES 

যাঁরা ইতিমধ্যেই সম্পর্কে রয়েছেন, তাঁদের অগাস্ট খুব ভালো কাটবে। গ্রহের অবস্থার আপনাকে রোম্যান্টিক করে তুলবে। যাঁরা সিঙ্গল এবং রেডি টু মিঙ্গল, তাঁদের জন্য সুখবর। আপনাদের খোঁজ এ মাসে শেষ হতে পারে। নতুন প্রেম সম্পর্কের প্রবল যোগ রয়েছে। দাম্পত্য জীবনও খুব ভালো কাটবে। সঙ্গীর সহযগিতায় কর্মক্ষেত্রেও ভালো করবেন।

  • 3/13

বৃষ TAURUS 

বৃষ রাশির জাতকদের জন্যেও অগাস্ট মাস প্রেম এবং দাম্পত্যের জন্য অনুকূল পরিস্থিতি তৈরি করবে। সম্পর্কে প্রেম, সম্মান এবং বিশ্বাস বাড়বে। ২৬ অগাস্ট বুধ পঞ্চম ঘরে প্রবেশ করবে, এৎ ফলে সম্পর্ক আরও মজবুত হবে। বাবাহিতদের সমস্যা একটু বাড়তে পারে। মনোমালিন্য তৈরি হতে পারে। তাই কথা বুঝেশুনে বলুন। সঙ্গীর স্বাস্থ্যের খেয়াল রাখুন।

  • 4/13

মিথুন GEMINI 

মিশ্রফল পাবেন। এক সঙ্গে ভালো সময় কাটাবেন। সম্পর্কে প্রেম গাঢ় হবে। এই সময়ে প্রেম-বিবাহের প্রবল যোগ রয়েছে। অবিবাহিতদের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াতে পারে। দাম্পত্য জীবন ভালো কাটবে। কোথাও ভ্রমণের প্ল্যান হতে পারে। পরিবারে খুশির পরিবেশ থাকবে।

  • 5/13

কর্কট CANCER 

সম্পর্কে নানা জটিলতা আসতে পারে। বার বার পরীক্ষার সামনে পড়তে হতে পারে। বাকবিতণ্ডার মতো পরিস্থিতি তৈরি হবে। এ কারণে সম্পর্কে দূরত্ব আসতে পারে। ধৈর্য্য ধরুন, অন্যথা সমস্যা বাড়বে। দাম্পত্য জীবনেও নানা সমস্যা আসবে। বিতর্ক এড়ানো এবং বাক্ সংযম অত্যন্ত প্রয়োজন।

  • 6/13

সিংহ LEO 

শুভ সময় কাটাবেন এই রাশির জাকতরা। পারস্পরিক প্রেম বাড়বে। সঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা তৈরি হতে পারে। প্রেম বিবাহের যোগ রয়েছে। বিয়েও স্থির হয়ে যেতে পারে। দাম্পত্যে পুরনো মতভেদ ভুলে গিয়ে নতুন শুরু হতে পারে। সময় মধুর থাকবে।

  • 7/13

কন্যা VIRGO 

খুব একটা ভালো সময় যাবে না। সম্পর্কে ভুল বোঝাবুঝির কারণে প্রেম কমবে। বার বার বাকবিতণ্ডার কারণে সম্পর্ক ভাঙার মতো অবস্থায় পৌঁছবে। তবে পজিটিভ চেষ্টা সম্পর্ক টিকিয়ে রাখতে পারে। বিতর্ক এড়ান। দাম্পত্য জীবনেও নানা ঝড়ঝাপটা আসবে। পরিবারের কোনও প্রবীণ সদস্যের পরামর্শে সম্পর্ক স্বাভাবকি হতে পারে।

  • 8/13

তুলা LIBRA 

খুব ভালো সময় অপেক্ষা করছে এই মাসে। সম্পর্কে প্রেম এবং মধুরতা বাড়বে। সম্পর্ক আরও মজবুত হবে। কোথাও ভ্রমণের প্ল্যআন করতে পারেন। সিঙ্গলদের জীবনে নতুন কোনও ব্যক্তির আগমন ঘটতে পারে। দাম্পত্যও সুখের হবে। প্রেম বাড়বে। কোথাও যাত্রার যোগ রয়েছে।

  • 9/13

বৃশ্চিক SCORPIO 

গ্রহের অবস্থানে এই রাশির জাতকরাও খুব ভালো সময় কাটাবেন। পারস্পরিক সম্পর্ক মধুর হবে, প্রেম এবং বোঝাপড়া বাড়বে। কোনও রোম্যান্টিক যাত্রার সম্ভাবনা রয়েছে। সিঙ্গলরা সঙ্গী খুঁজে পেতে পারেন। বিবাহিতরা ক্ষেত্রেও শুভ সময় চলবে। দাম্পত্য দারুণ ভাবে উপভোগ করবেন।

  • 10/13

ধনু SAGITTARIUS 

ধনু রাশির জাতকদের জন্যেও প্রেম জীবন সুখের থাকবে। সম্পর্কে গভীরতা আসবে। যদি বিয়ের কথাবার্তা চলে তবে তা স্থির হয়ে যেতে পারে। বিবাহিতদের ক্ষেত্রে মাসের শুরুতে সামান্য কিছু সমস্যা আসতে পারে। তবে তা স্থায়ী হবে না। সম্পর্কে প্রেম এবং মধুরতা বাড়বে।

  • 11/13

মকর CAPRICORN 

প্রেম জীবনের নিরিখে মকর রাশির জাতকরা অগাস্টে দারুণ সময় অতিবাহিত করবেন। সম্পর্কে প্রেম, বিশ্বাস এবং পারস্পরিক সম্মান বাড়বে। ভালো সময় কাটাবেন। কিন্তু বিবাহিতদের ক্ষেত্রে সময় ততটা শুভ নয়। বার বার বিতর্কে জড়ানোর কারণে সম্পর্কের অবনতি হতে পারে। ভালোবাসা কমতে পারে।

  • 12/13

কুম্ভ AQUARIUS 

মিশ্র ফল পাবেন। মাসের শুরুর দিকে সম্পর্ক ভালোই থাকবে। মধ্যভাগের পর কিছু সমস্যা তৈরি হবে যার জেরে সম্পর্কের অবনতি হতে পারে। বিতর্ক এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। তবে বিবাহিতরা মোটের উপর ভালো সময় কাটেবেন। ৯ অগাস্টের পর কিছু বদল আসবে। বিবাদ হতে পারে। ২৬ অগাস্টের পর পরিস্থিতির ধীরে ধীরে উন্নতি হবে।

  • 13/13

মীন PISCES 

মাসের শুরুতে সম্পর্ক ঠিকঠাক চলবে। সম্পর্কে বিশ্বাসযোগ্যতা বজায় রাখা একান্ত প্রয়োজন। না হলে সম্পর্ক ভেঙে যেতে পারে। ধৈর্য্য ধরে সমস্যার সমাধান করার চেষ্টা করুন। বিবাহিতদের ক্ষেত্রেও মিশ্রফল দেবে। নানা কারণে বাদবিবাদ তৈরি হবে। মাসের শেষ সপ্তাহ থেকে ফের সম্পর্ক স্বাভাবিক হবে।

Advertisement
Advertisement