Advertisement

রাশিফল

2022 Love Life: ২০২২-এ এই ৮ রাশির জাতক-জাতিকাদের Love Life কাটবে জবরদস্ত, জেনে নিন

Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 29 Nov 2021,
  • Updated 10:00 PM IST
  • 1/12

2022 Love Life: আগামী বছর ২০২২ নিয়ে সকলেরই কিছু না কিছু আশা আছে। আগামী বছর প্রেম ও বিবাহিত জীবন কেমন কাটবে জানেন? কোন রাশির জাতকরা প্রেমে সবচেয়ে খুশি থাকবেন? প্রেমে অফুরন্ত সুখ লাভ হবে কোন রাশির জাতকদের? জেনে নিন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রেমের জীবন গ্রহ এবং নক্ষত্রের সঙ্গে সম্পর্কিত। শুক্রকে জ্যোতিষশাস্ত্রে শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। কুষ্টিতে শুক্র শক্তিশালী হলে প্রেমের সম্পর্ক ও বৈবাহিক সম্পর্ক শক্তিশালী হয় এবং দুর্বল হলে সম্পর্কের অবনতি হয়। 

৮টি রাশির জাতক জাতিকাদের প্রেম জীবন চমৎকার কাটবে। আগামী বছর চার রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দেবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সিংহ রাশির জাতকদের জন্য আসছে বছর প্রেমে উত্থান-পতন ঘটবে। ধনু রাশির জাতকদের প্রেম জীবনে খুব একটা উল্লেখযোগ্য পরিবর্তন হবে না। মকর রাশির প্রেমের জীবন এ বছরের শুরুতে সমস্যায় ভরা থাকবে। কুম্ভ রাশির প্রেম জীবন বিষণ্ণ হতে পারে।

মেষ রাশি (Aries Love Rashifal 2022): আগামী বছরে মেষ রাশির জাতকরা প্রেম জীবন চুটিয়ে উপভোগ করবে। অবিবাহিতদের পছন্দের সঙ্গীকে বিবাহের যোগ আছে। বিবাহিতদের ক্ষেত্রে সঙ্গীর সঙ্গে কিছু দ্বন্দ্ব এবং বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে, তবে পারস্পরিক বোঝাপড়ার মধ্যে দিয়ে সেসব কাটিয়ে উঠবেন।

  • 2/12

বৃষ রাশি: এই রাশির জাতকরা তাঁদের সঙ্গীর সমর্থন পাবেন। এছাড়াও, যারা সঙ্গীর জন্য অপেক্ষা করছেন, তাঁরা নতুন বছরে সুখবর পেতে পারেন। অপ্রত্যাশিত ভাবে জীবনে প্রেম প্রবেশ করবে। ২০২২-এর মাঝামাঝি সময়টি আপনার প্রেম জীবনের জন্য বিশেষভাবে শুভ হবে বলে মনে করা হচ্ছে।
 

  • 3/12

মিথুন: মিথুন রাশির জাতক-জাতিকাদের নতুন বছর প্রেমের সম্পর্কের দিক থেকে ভালো কাটবে। অবিবাহিতদের জন্য সুখবর রয়েছে। এখনও যাঁরা মনের মানুষ খুঁজে পাননি, তাঁদের ২০২২ সালে প্রেমের সম্ভাবনা রয়েছে।
 

  • 4/12

কর্কট: কর্কট রাশির জাতকদের বছরের প্রথম তিনমাস শুভ। তবে বছরের মাঝামাঝি সম্পর্কের উন্নতি হতে পারে। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে ভালবাসা এবং শ্রদ্ধা থাকবে। কর্কট রাশির মানুষ যাঁরা অবিবাহিত তাঁরা বছরের মাঝখানে উপযুক্ত সঙ্গী খুঁজে পেতে পারেন।
 

  • 5/12

সিংহ রাশি: সিংহ রাশির জাতকদের জন্য আগামী বছর প্রেমের ক্ষেত্রে উত্থান-পতন হবে। যদি আপনার সম্পর্কের প্রতি বিশ্বাস থাকে এবং আপনার সঙ্গীকে সত্যিই ভালোবাসেন, তবে আপনি এ বরে বিয়ে করতে পারেন। এপ্রিলের পর বিয়ের প্রস্তাব চূড়ান্ত হতে পারে। তবে, জানুয়ারি এবং ফেব্রুয়ারি মাসে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে তর্ক বাড়তে পারে।
 

  • 6/12

কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকাদের এ বছর প্রেম জীবনে ভালো কাটার সম্ভাবনা রয়েছে। বছরের শুরুতে একটু সতর্ক হওয়া প্রয়োজন, কারণ জানুয়ারিতে শনি আপনার প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কিছুটা ঝামেলা তৈরি করতে পারে। এ বছর বিয়ের প্রস্তাব চূড়ান্ত হতে পারে। আপনি আপনার প্রিয়জনকে নিয়ে হতাশ হতে পারেন। 
 

  • 7/12

তুলা রাশি: তুলা রাশির জাতক জাতিকারা তাঁদের প্রেমের ব্যাপারে সিরিয়াস হয়ে এ বছর বিয়ে করতে পারেন। যাঁরা অবিবাহিত এবং কারও সঙ্গে সম্পর্ক স্থাপন করতে চান তাঁরা এই বছর সাফল্য পেতে পারেন। বিবাহিতদের জীবনেও প্রেম ও শান্তি বজায় থাকবে।
 

  • 8/12

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের ২০২২ আনন্দদায়ক জীবন উপভোগ করতে পারবেন। বছরের মাঝামাঝিতে সম্পর্কের ক্ষেত্রে আপনার জীবনে কিছু সমস্যা দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। অবিবাহিতদের জন্য এই বছরটায় নতুন প্রেম পেতে পারেন।
 

  • 9/12

ধনু: ধনু রাশির জাতকদের প্রেম জীবনে খুব একটা উল্লেখযোগ্য পরিবর্তনের সম্ভাবনা নেই। এই বছর আপনাকে আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাতে দেখা যাবে। ধনু রাশির জাতকদের জন্য এই বছরটি ইতিবাচক হবে বলে আশা করা হচ্ছে। এই বছর আপনি ভালবাসা, পরিবার, শক্তি এবং কর্তৃত্ব পাবেন।
 

  • 10/12

মকর: এ বছরের শুরুতে মকর রাশির মানুষদের প্রেমের জীবন কিছু সমস্যায় পূর্ণ হবে বলে আশা করা হচ্ছে। তবে সময় বাড়ার সঙ্গে সঙ্গে এই সমস্যাগুলি দূর হতে শুরু করবে। এ বছর, আপনি আপনার আত্মবিশ্বাসের মাধ্যমে আপনার প্রেমের জীবনে ছোটখাটো সমস্যা সমাধানে সফল হতে পারেন। আপনি যদি রোমান্টিক সম্পর্কে থাকেন তবে আপনার সঙ্গীর সাথে কথা বলার সময় আপনাকে আপনার কথায় সংযত রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।
 

  • 11/12

কুম্ভ রাশি: নতুন বছরে কুম্ভ রাশির জাতকদের জীবন গড় হতে পারে কারণ আপনার সঙ্গী আপনার সঙ্গে খুব অভদ্র আচরণ করতে পারে। বিষণ্ণ হবেন না। এপ্রিল মাসে, আপনি আরও ভালভাবে বুঝতে সক্ষম হবেন। ২০২২-এর শেষের দিকের কিছু সময় আপনার প্রেমের জীবনের জন্য আনন্দদায়ক এবং ভাল হতে পারে।
 

  • 12/12

মীন: নতুন বছরে মীন রাশির জাতকদের প্রেমের জীবন সুখকর হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি ইতিমধ্যেই কোনও সম্পর্কের মধ্যে থাকেন তবে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে কিছু ভুল বোঝাবুঝি তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনাকে অপ্রয়োজনীয় বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতে এবং কথা বলার সময় নিজেকে শান্ত রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।
 

Advertisement
Advertisement