Advertisement

রাশিফল

Zodiac Signs & Marriage 2022: এবছরই বাজতে পারে সানাই! এই ৫ রাশির বিয়ের দারুণ যোগ

Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Jan 2022,
  • Updated 10:07 AM IST
  • 1/7

কথায় বলে, 'জন্ম, মৃত্যু, বিয়ে তিন বিধাতা নিয়ে'। বিয়ের জন্য সঠিক সময় এবং তারিখ নির্বাচন করা বেশ গুরুত্বপূর্ণ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২২ সালে পাঁচটি রাশির ব্যক্তিগত জীবনে সুখ থাকবে। এই রাশির জাতক- জাতিকারা শুধুমাত্র ভাল জীবনসঙ্গীই পাবেন না, এই বছরের বিবাহের জন্য শক্তিশালী যোগও তৈরি হচ্ছে।
 

  • 2/7

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ও বৃহস্পতি আশীর্বাদ দিলেই বিবাহের যোগ গঠিত হয়। আসুন জেনে নেওয়া যাক চলতি বছরে শনি ও বৃহস্পতির প্রভাব কোন রাশির জাতক- জাতিকাদের উপর থাকবে। সানাই বাজবে কাদের বাড়িতে? 
 

  • 3/7

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

যে কর্কট রাশিরা জীবনসঙ্গীর সন্ধানে রয়েছে, তাদের জন্য এই বছর গুরুত্বপূর্ণ। শনি আপনার বিবাহের ঘরের মধ্য দিয়ে অতিক্রম করবে, যা এপ্রিল মাসে পরবর্তী ঘরে যাওয়ার আগে আপনার প্রচেষ্টাকে শক্তিশালী করবে। জুলাই মাসে আপনার বিবাহের ঘরে শনির অবস্থান বিবাহ সংক্রান্ত সমস্ত বাধা এবং বিবাদের অবসান ঘটাবে।  যারা বিয়ে করতে চান, এই বছরটি এই রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে।
 

  • 4/7

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এই রাশির জাতক- জাতিকাদের ২০২২ সালে বিবাহের দারুণ যোগ রয়েছে। বছরের শুরুতে বিশেষ কেউ আপনার জীবনে আসতে পারে। এপ্রিল মাসে সিংহর বিয়ের প্রবল সম্ভাবনা। এপ্রিল মাসে, শনি আপনার বিবাহ ঘরে প্রবেশ করবে এবং জুলাই পর্যন্ত থাকবে। এই সময়ের মধ্যে, শনি গ্রহ আপনাকে আপনার জীবনের কর্মিক সম্পর্কের সঙ্গে সংযোগ করতে সহায়তা করবে। অন্যদিকে, যারা ইতিমধ্যেই সম্পর্কে রয়েছেন তাদের জন্যও ২০২২ সালটি শুভ হবে।
 

  • 5/7

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

নতুন বছরে কিছু গ্রহের স্থানান্তর কন্যা রাশির জন্য অনুকূল ফল বয়ে আনবে। বছরের প্রথম ত্রৈমাসিকে আপনার অনুসন্ধান শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনার জীবনসঙ্গীর সঙ্গে দেখা হতে পারে। যত তাড়াতাড়ি সম্ভব তাদের সঙ্গে বিয়ে করুন। এছাড়াও এই বছরে শনি আপনার পারিবারিক ঘরের দিকে নজর দেবেন। যার ফলে ২০২২ সালে বিবাহের প্রবল সম্ভাবনা রয়েছে।
 

  • 6/7

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20)

এপ্রিলের পর বৃহস্পতি মীন রাশিতে প্রবেশ করবে। এটি আপনার বিবাহের ঘরে প্রভাব ফেলবে, যার কারণে এই বছরে আপনার বিবাহের শক্তিশালী যোগ রয়েছে। যারা নিজেদের জন্য নিখুঁত সঙ্গী খুঁজছিলেন, এই বছর তাদের অনুসন্ধান শেষ হবে। কারণ তারা শীঘ্রই গাঁটছড়া বাঁধবেন বা বিয়ে পাকা হবে।
 

  • 7/7

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই বছরের বিবাহর বার্ষিক রাশিফল অনুসারে, বৃশ্চিক রাশির জাতকদের জন্যও খুব সুখকর হতে চলেছে। সঙ্গী খুঁজে পেতে যে লড়াই আপনি এতদিন করছিলেন, তা জুলাইয়ের পরে শেষ হবে। সেই সময় পরিস্থিতি আপনার পক্ষে যেতে শুরু করবে। কারণ এই সময়ে শনি এবং বৃহস্পতি উভয়ই আপনার রাশির দিকে থাকবে। আপনার জীবনে একটি নতুন সম্পর্ক তৈরি হবে, যা দীর্ঘস্থায়ী এবং স্থিতিশীল প্রমাণিত হবে।

Advertisement
Advertisement