Advertisement

রাশিফল

Financial Horoscope: সাবধান! এই ২ রাশির অগাস্টে আর্থিক সঙ্কটের সম্ভাবনা

Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Aug 2021,
  • Updated 7:27 PM IST
  • 1/13

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, নতুন মাসটি কারও  জন্য খুব ভাল হতে চলেছে, অন্যদিকে অগাস্ট মাসে কিছু লোকের চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার সম্ভাবনা রয়েছে। অগাস্ট মাসের অর্থনৈতিক রাশিফল ​​থেকে আমরা জানব যে  কোন রাশির জাতক-জাতিকারা  টাকা -পয়সা সংক্রান্ত বিষয়ে সুবিধা পেতে যাচ্ছে এবং কোন রাশির  বিনিয়োগ এবং লেনদেনের ক্ষেত্রে  সতর্ক থাকতে হবে।
 

  • 2/13


মেষ- আর্থিক দৃষ্টিকোণ থেকে অগাস্ট মাস আপনার জন্য খুব ভালো হতে চলেছে। এই মাসে আপনি আয়ের বিভিন্ন উৎস এবং আয়ের নতুন সুযোগ পাবেন। আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। ব্যবসা -বাণিজ্যে অর্থাগম হবে। প্রপার্টির  কাজ বা কমিশন সংক্রান্ত কাজ করা ব্যক্তিদের জন্য লাভের সুযোগ থাকবে। আর্থিক দৃষ্টিকোণ থেকে, আপনি এই মাসে লাভ পেতে চলেছেন। যাইহোক, এই মাসে আপনার ফাল্তু খরচ এড়িয়ে চলা উচিত।

  • 3/13

বৃষ- আর্থিক দিক থেকে এই মাসটি আপনার জন্য আহামরি নয়। আপনার প্রচেষ্টার কারণে আপনি আয়ের নতুন উৎস তৈরি করবেন। ১১ অগাস্টের পর আপনার আয় বাড়তে পারে। আপনার দক্ষতা সফল  হবে এবং আপনার কাজ প্রশংসা পাবে। নতুন আয়ের সুযোগ সৃষ্টি হবে। ব্যবসায় উত্থান -পতন থাকবে, কিন্তু লাভের সুযোগও থাকবে। এই মাসে আপনাকে লেনদেনের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে। নিজের ব্যবসায় স্বচ্ছতা আনার চেষ্টা করুন।

  • 4/13

মিথুন- অগাস্ট মাস আপনাকে আর্থিকভাবে মিশ্র ফল দেবে । উত্থান -পতনের সাথে সাথে লাভের পরিস্থিতিও তৈরি হবে। আপনার অর্থ প্রবাহে কোন বাধা থাকবে না। অর্থের ক্ষেত্রে, এই মাসে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। অর্থ বিনিয়োগে মনোনিবেশ করবে। বিভিন্ন উৎস থেকে আয় হবে। পুরনো আটকে থাকা টাকাও পাওয়া যাবে। শনি অষ্টম ঘরে থাকার কারণে কিছু অপ্রয়োজনীয় খরচ হতে পারে, যা নিয়ন্ত্রণ করা প্রয়োজন। এই মাসে ভাবনা-চিন্তা করে লেনদেন করুন।

  • 5/13

কর্কট- অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে অগাস্ট মাসটি ভালো যাচ্ছে। রাহুর প্রভাবে হঠাৎ অর্থ উপার্জনের সুযোগ হতে পারে। আয়ের যে কোন উৎস হঠাৎ করে খুলে যেতে পারে, যার কারণে মন উত্তেজিত হবে। ব্যবসায় আগ্রহ থাকবে। ব্যবসায় লাভের ভালো সুযোগ থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতায় যে কোনো কাজে ভালো আর্থিক লাভের সম্ভাবনা থাকতে পারে। যদি আপনার ব্যবসা সরকারি খাতে হয় অথবা আপনার ব্যবসা সরকারের সহায়তায় চলে, তাহলে এতে লাভের প্রবল সম্ভাবনা তৈরি হচ্ছে। আটকে থাকা অর্থ পাওয়ার সুযোগ থাকবে।

  • 6/13

সিংহ- অগাস্ট মাস এই রাশির মানুষের জন্য মিশ্র ফল দিতে চলেছে। আয়ের অনেক উৎস খুলে যাবে কিন্তু ব্যয়ের অভ্যাসকেও  নিয়ন্ত্রণ করতে হবে। প্রচুর অপচয় করার ইচ্ছা হবে। অপচয়মূলক ব্যয় নিয়ন্ত্রণ করা প্রয়োজন। যাইহোক, মাসের দ্বিতীয়ার্ধে, আয়ের পাশাপাশি সঞ্চয় করার প্রবণতা থাকবে। বুধ এবং শুক্রের মিলনের ফলে আপনার আয় যেমন বৃদ্ধি পাবে, তেমনি আপনি সঞ্চয় করতে উৎসাহিত হবেন। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে পারে। সঠিকভাবে অর্থ বিনিয়োগ করুন।

  • 7/13

কন্যা রাশি-  আর্থিক দৃষ্টিকোণ থেকে , এই মাসটি আপনার জন্য উত্থান-পতন পূর্ণ হবে। আপনার পরিশ্রম ভালো ফল দেবে। আপনি আপনার প্রচেষ্টার মাধ্যমে আপনার আয়ের উৎস বৃদ্ধি করতে সক্ষম হবেন, কিন্তু ব্যয় দ্রুত বৃদ্ধি পেতে পারে। এই মাসে ফাল্তু খরচ রোধ করার চেষ্টা করুন অন্যথায় আপনি ঋণের জালে জড়িয়ে যেতে পারেন। আপনি যদি সতর্ক না হন তাহলে এই মাসে আপনাকে অনেক আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। বিশেষ করে ২৫  অগাস্ট পর্যন্ত, আপনাকে আপনার ব্যয়ের নিয়ন্ত্রণ করতে হবে। এর পরে পরিস্থিতির কিছুটা উন্নতি হতে পারে।

  • 8/13


তুলা- তুলা রাশির জাতকদের জন্য অগাস্ট মাসটি আর্থিক দৃষ্টিকোণ থেকে একটু পরিকল্পনা নিয়ে এগনোর  সময়। গ্রহগুলির সমন্বয়ে আপনার আয় ভাল হবে এবং আয় বৃদ্ধি পাবে। নিয়মিত উৎস থেকে টাকা আসতে থাকবে। আয়ের কিছু নতুন উৎসও তৈরি হতে পারে। বেতনভোগীদের বেতন ইত্যাদি বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় লাভের সম্ভাবনা আছে, যদিও অর্থনৈতিক সমস্যার লক্ষণও থাকতে পারে। আয় সত্ত্বেও, অপ্রত্যাশিত ব্যয়ের কারণে আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। এই মাসে বাজেট তৈরি করা প্রয়োজন।

  • 9/13

বৃশ্চিক- গ্রহ- রাশি বলছে যে বৃশ্চিক রাশির মানুষের আর্থিক দিক এই মাসে চমৎকার হতে চলেছে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে অনেক উন্নত হবে। বুধ এবং শুক্র এই মাসে আপনাকে দারুণ লাভের সুযোগ  দিতে চলেছে। আপনার নিয়মিত আয়ের উৎসগুলোতে  আগের চেয়ে বেশি অর্থ আসবে, তাই আয়ের নতুন উৎসও গড়ে উঠবে। পরিবার ও বন্ধুদের সহায়তায় আয়ের নতুন উৎসও তৈরি হতে পারে। যে কোনো আটকে যাওয়া অর্থ, যা পাওয়ার আশা ছিল না, হঠাৎ করে পুনরুদ্ধার করা যেতে পারে।

  • 10/13

ধনু -  এই রাশির জাতকদের  অগাস্ট মাস মিশ্র প্রভাব ফেলবে। মাসের প্রথমার্ধে কিছু সমস্যা হতে পারে। অর্থ ক্ষতির সম্ভাবনা আছে কিন্তু মাসের শেষার্ধে সুখবর আসবে। কোনো অর্থহীন কাজে অর্থ ব্যয় হতে পারে। যে কোন বিনিয়োগে ক্ষতি হতে পারে, তাই ভেবেচিন্তে  অর্থ ব্যয় করুন। কাউকে দেওয়া অর্থ ডুবে যেতে পারে বা ব্যবসায় ক্ষতি হতে পারে, কিন্তু ১৭ অগাস্টের পরে লাভের পরিস্থিতি থাকবে। ব্যবসায়ীরা ভালো লাভ করবে। এটি আপনার ব্যবসা এবং মুনাফা শক্তিশালী করার সময়।
 

  • 11/13

মকর-  মকর রাশির জাতকদের অর্থনৈতিক দিক এই মাসটি ভালো হতে চলেছে। নতুন উৎস থেকে আয় করার সুযোগ থাকবে। বেতনভোগীদের বেতন বাড়তে পারে। বোনাস বা ইনসেনটিভ বাড়ার  সুবিধা পেতে পারেন। তবে সূর্যের গৃহ পরিবর্তনের কারণে অর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ ইত্যাদিতে ক্ষতি হতে পারে অথবা হঠাৎ অর্থ ব্যয় হতে পারে। অতএব, অর্থ ব্যয়ের ক্ষেত্রে সতর্ক থাকা প্রয়োজন।  ২৬ অগাস্টের পরের সময়টা ব্যবসার জন্য খুব ভালো। ব্যবসায় ভালো লাভের সম্ভাবনা থাকবে।
 

  • 12/13

কুম্ভ- অর্থনৈতিক দিক থেরে  কুম্ভ রাশির জাতকদের এই মাসে চ্যালেঞ্জিং হতে পারে। আয় বিশেষ কিছু হবে না, তাই আপনাকে ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। খরচ এবং ক্ষতির সম্পূর্ণ অঙ্ক করে এগোন। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে বিশেষ করে শুক্র গ্রহ অষ্টম ঘরে প্রবেশ করার পর। কিছু অপ্রত্যাশিত খরচ আসতে পারে, যা নিয়ে আপনি ভাবেননি। বিনিয়োগ ইত্যাদিতে অর্থের ক্ষতি হতে পারে। তাই খুব বুদ্ধি করে এই মাসে অর্থ ব্যয় করুন।

  • 13/13

মীন - অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে , এই মাসটি মীন রাশির জাতকদের জন্য খুব ভালো থাকবে। সূর্য ও বুধের সমন্বয় আয় বৃদ্ধিতে সহায়ক  হবে। এই মাসে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। নিয়মিত আয়ের উৎস থেকে আয় আগের চেয়ে বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এর সাথে, আয়ের নতুন উৎসও  সামনে আসতে পারে। বেতনভোগী মানুষ উন্নতি করতে পারে, তাদের বেতন -ভাতা বৃদ্ধি পেতে পারে। বোনাসও পাওয়া যাবে। বিনিয়োগকারীদের মধ্যে ভালো চুক্তি হতে পারে। এটি ছাড়াও, যে কোনও পুরনো বিনিয়োগ আরও ভাল ফলাফল দিতে পারে।

Advertisement
Advertisement