Advertisement

রাশিফল

March 2022 Horoscope:শুরুতেই মহাশিবরাত্রি, মার্চে এই ৪ রাশির অর্থ-সৌভাগ্যে ভরপুর

Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Feb 2022,
  • Updated 11:52 AM IST
  • 1/13

মার্চ মাস শুরু হতে চলেছে এবং এই মাস শুরু হচ্ছে ভগবান শিবকে উৎসর্গ করা মহাশিবরাত্রি উৎসবের মধ্য দিয়ে। জ্যোতিষীদের মতে, কর্কট, কন্যা, ধনু এবং মীন রাশির জাতকদের জন্য এই মাসটি আর্থিক দিক থেকে খুব শুভ হতে চলেছে। যেখানে তুলা রাশির জাতকদের খরচ বাড়তে পারে। ঋণ আপনার সমস্যা বাড়াতে পারে। আসুন জেনে নিই মার্চ মাসটি সব রাশির জন্য কেমন যাচ্ছে।
 

  • 2/13

মেষ রাশি (Aries)- মার্চ মাস মেষ রাশির জাতকদের জন্য অনেক ক্ষেত্রে সাফল্য বয়ে আনবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য সময়টা ভালো হবে। একইভাবে শিক্ষা ক্ষেত্রেও সাফল্য আসবে। একাদশ ঘরে সূর্য ও বৃহস্পতির অবস্থান তাদের অর্থনৈতিক ক্ষেত্রে শক্তিশালী করবে। তবে এই সময়ে আপনাকে স্বাস্থ্যের ব্যাপারে একটু সিরিয়াস হতে হবে।
 

  • 3/13

বৃষ রাশি (Taurus)- বৃষ রাশির জাতকদের জন্য এই মাসটি মিশ্র হতে চলেছে। চাকরি ও ব্যবসায় প্রত্যাশিত সাফল্য পাবেন। পারিবারিক পরিবেশও ভালো থাকবে।অর্থনৈতিক দিক থেকেও সময় ভালো যাবে। যে কোনও দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে পারেন। তবে লেনদেনের ক্ষেত্রে একটু সতর্ক থাকা দরকার। বিনিয়োগের ক্ষেত্রে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই শুভাকাঙ্ক্ষীদের মতামত নিন।
 

  • 4/13


মিথুন (Gemini)- মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য মার্চ মাসটি কিছুটা কঠিন হতে পারে। চাকরি ও ব্যবসায় স্বাভাবিক থাকবে। তবে পরিবারে প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। দ্বিতীয় ঘরে শনি, মঙ্গল ও শুক্রের দৃষ্টি থাকার কারণে বাড়ির সদস্যদের মধ্যে উত্তেজনা দেখা দিতে পারে। সঙ্গীর সাথে সম্পর্কেও টানাপড়েন হতে পারে, কারণ শুক্র মঙ্গল এবং শনি অষ্টম ঘরে থাকবে। অপ্রয়োজনীয় খরচের জন্য আপনি বিরক্ত হবেন।
 

  • 5/13


কর্কট (Cancer) - কর্কট রাশির জাতকদের জন্য এই মাসটি শুভ ফল বয়ে আনবে। চাকরিজীবীরা সাফল্য পেতে চলেছেন। ব্যবসায়ীরাও লাভবান হবেন। শিক্ষার্থীদের জন্যও সময় ভালো। আপনার আর্থিক দিক শক্তিশালী হবে। বৃহস্পতির সাথে অষ্টম ঘরে সূর্যের অবস্থানের কারণে আপনার জন্য গুপ্তধনের যোগ হতে পারে। তবে প্রেম ও বিবাহিত জীবনে অসুবিধা হতে পারে। নিজেদের মধ্যে বিরোধ ও মতভেদ থাকতে পারে।

  • 6/13

সিংহ রাশি (Leo)- দশম ঘরে রাহু থাকায় সিংহ রাশির জাতকদের চাকরি পরিবর্তনের সম্ভাবনা থাকবে। চাকরিজীবী ও ব্যবসায়ীরাও এই মাসে কিছুটা সাফল্য পাবেন। ছাত্রছাত্রীরা বিশেষ সুবিধা পাবেন। পরিবারে শান্তি থাকবে এবং বৃহস্পতি ও সূর্যের সাথে বুধের অবস্থানের কারণে সমন্বয়ও ভালো থাকবে। প্রেমের সম্পর্কে মধুরতা থাকবে, কারণ পঞ্চম ঘরের অধিপতি বৃহস্পতি সপ্তম ঘরে বুধের সঙ্গে মিলিত হবে।

  • 7/13

কন্যা রাশি (Virgo)- কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি অনেক ক্ষেত্রে শুভ ফল বয়ে আনবে,তবে  কিছু লোক অসুবিধার সম্মুখীন হতে পারেন। অফিস সংক্রান্ত কাজের ব্যাপারে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। রোগ থেকে সতর্ক থাকতে হবে। তবে এই মাস শিক্ষার্থীদের জন্য শুভ ফল দিতে চলেছে। পরিবারে সুখ শান্তি বিরাজ করবে। অর্থনৈতিক ক্ষেত্রে শক্তিশালী থাকবে এবং আয়ও বাড়বে।
 

  • 8/13

তুলা রাশি (Libra)- এই মাসে তুলা রাশির জাতক জাতিকাদের চাকরি ও রোজগারের ক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। মাসের মাঝামাঝি ঋণ এবং ব্যয় আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। পারিবারিক জীবনে উত্তেজনা বাড়তে পারে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে, কারণ ষষ্ঠ ঘরের অধিপতি বৃহস্পতি পঞ্চম ঘরে সূর্যের সঙ্গে থাকবেন। আপনি যদি কোন বড় প্রজেক্টে  বিনিয়োগ করতে যান, তবে কিছু সময়ের জন্য আপনার পরিকল্পনা স্থগিত করুন।

  • 9/13

বৃশ্চিক রাশি (Scorpio)- এই মাসটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য অনেক ক্ষেত্রেই শুভ ফল বয়ে আনবে। বেসরকারি খাতে কর্মরত ব্যক্তিরা সাফল্য পাবেন। এই সময়ে, সূর্য বৃহস্পতির সাথে চতুর্থ ঘরে অবস্থান করবে। এতে লাভবান হবেন চাকরিজীবী ও ব্যবসায়ীরা। শিক্ষার্থীদের পড়াশোনায় আগ্রহ বাড়বে। এই সময়ে, পরিবারে একে অপরের প্রতি বিভেদ দূর হবে। দাম্পত্য জীবনও সুখে ভরপুর হবে।

  • 10/13

ধনু রাশি (Sagittarius)- ধনু রাশির জাতকদের জন্য এই মাসটি মিশ্র ফল বয়ে আনবে। অফিস বা কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসায়ীদের সাফল্যের সম্ভাবনা থাকবে। প্রেমের জীবন খুব ভালো যাবে, কারণ পঞ্চম ঘরের অধিপতি মঙ্গল হবে উচ্চ রাশির অধিকারী। প্রেমের বিয়ের যোগ তৈরি হবে। আর্থিক বিষয়ে শক্তি বাড়বে। অর্থের ঘরে  উৎকৃষ্ট মঙ্গল শুক্র ও শনির সঙ্গে অবস্থান করবে। এর ফলে রোজগারের পথ খুলে যাবে। তবে ষষ্ঠ ঘরে রাহুর উপস্থিতির কারণে আপনাকে স্বাস্থ্যের দিক থেকে সমস্যায় পড়তে হবে।

  • 11/13

মকর রাশি (Capricorn)- মকর রাশির জাতকদের জন্য এই মাসটি ভালো যাবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরাও নতুন পথে পদক্ষেপ নেবেন। ছাত্রছাত্রীদের পড়াশোনার জন্য ভালো যোগ তৈরি হচ্ছে। এই সময়ে, পরিবারে সম্প্রীতি বৃদ্ধি পাবে এবং একে অপরের প্রতি ভালবাসার অনুভূতি জাগবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার জন্য ভাল হবে, কারণ দ্বিতীয় ঘরে বৃহস্পতির সঙ্গে সূর্য এবং বুধের সংযোগ থাকবে। টাকা আসবে এবং আয় বাড়বে।
 

  • 12/13

কুম্ভ (Aquarius)- কুম্ভ রাশির জাতকদের জন্য এই মাসটি শুভ ফল বয়ে আনবে। চাকরিজীবীরা এই সময়ে তাদের আত্মবিশ্বাস এবং শক্তি উপলব্ধি করবেন। ব্যবসার প্রসার ঘটবে। অনেক জাতকের কাছে  সরকারি চাকরিতে সাফল্যের যোগ রয়েছে। ছাত্ররাও কাঙ্খিত সাফল্য পাবে, কারণ পঞ্চম ঘরের অধিপতি বুধ প্রথম ঘরে বৃহস্পতি এবং সূর্যের সঙ্গে থাকবে। পুরনো কোনো বিবাদ মিটে যেতে পারে।

  • 13/13

মীন রাশি (Pisces)- মীন রাশির জাতকদের জন্য মার্চ মাসটি স্বাভাবিক থাকবে। চাকরি ও ব্যবসায় প্রত্যাশিত সাফল্য পেতে পারেন। আর্থিক দিক থেকে এই সময়টা ভালো যাবে। আয়ের উৎস বাড়তে পারে। আটকে থাকা টাকার প্রাপ্তি হবে। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়টা ভালো। তবে পারিবারিক অশান্তির সম্মুখীন হতে হতে পারেন। প্রেমের জীবনেও উত্থান-পতন হতে পারে।

Advertisement
Advertisement