Advertisement

রাশিফল

Shani Trigrahi Yog 2022: ২০২২ সালে শনির রাশি মকরে গঠিত হবে ত্রিগ্রহী যোগ! এই ৪ রাশির দাম্পত্য- স্বাস্থ্য সমস্যা

Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Dec 2021,
  • Updated 4:08 PM IST
  • 1/6

নতুন বছর শুরু হতে আর মাত্র হাতে গোনা দিন বাকি। সকলের মনেই প্রশ্ন আসতে শুরু করেছে ২০২২ সালটা কেমন কাটবে তাদের। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মানুষের জীবনে গ্রহগুলির গভীর প্রভাব রয়েছে। এছাড়াও, যখন একটি গ্রহ রাশিচক্র পরিবর্তন করে, তখন সেটি ১২ টি রাশির জাতকদেরই প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্র অনুসারে,২০২২ সালে ত্রিগ্রহী যোগ গঠিত হতে চলেছে, যা সমস্ত রাশির জীবনে সরাসরি প্রভাব ফেলবে।
 

  • 2/6

২০২২ সালে, শনির রাশিচক্র মকরে ত্রিগ্রহী যোগ তৈরি হতে চলেছে। শনি, বর্তমানে মকর রাশিতে অবস্থিত, ৫ জানুয়ারি বুধও এই রাশিতে পৌঁছাবে এবং এরপরে ১৪ জানুয়ারি সূর্যও মকর রাশিতে গমন করবে। মকর রাশিতে শনি, সূর্য এবং বুধের সংমিশ্রণ একটি ত্রিগ্রহী যোগ তৈরি করবে, যা অশুভ বলে মনে করা হচ্ছে। কারণ শনি ও সূর্য একে অপরের শত্রু। এমন পরিস্থিতিতে ৪টি রাশির জাতক-জাতিকার জীবনে বড় ধরনের পরিবর্তন আসতে পারে। জানু বিস্তারিত... 
 

  • 3/6

 তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

তুলার জন্যও এই সময়, স্বাস্থ্যের অবনতি হতে পারে। ত্রিগ্রহী যোগ এই ব্যক্তিদের জন্য একটি বড় পরিবর্তনের ইঙ্গিত দিচ্ছে। মানসিক চাপ বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। চিকিৎসকের কাছে যাওয়ার প্রয়োজন হতে পারে। গলা, বুকে ও পিঠে ব্যথার সমস্যা হতে পারে।
 

  • 4/6

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কন্যার জাতকদের স্বাস্থ্য সচেতন হতে হবে। পাকস্থলী ও ফুসফুস সংক্রান্ত সমস্যা তৈরি হতে পারে। এ কারণে খাবারের প্রতি খুব সতর্ক থাকতে হবে। বিশেষ করে বাইরের খাবার এড়িয়ে চলুন। সম্পত্তির লেনদেন করার সময় সতর্ক থাকুন। সাবধানে গাড়ি চালান।। পিতা-মাতার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। আপনি যদি ভাড়া বাড়িতে থাকেন,তাহলে সেটি পরিবর্তন করতে পারেন।  

  • 5/6

 ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)  

জানুয়ারি মাস এই রাশির জন্যও একটু অসুবিধা বাড়াতে পারে। ত্রিগ্রহী যোগ বিবাহিত জীবনে অশান্তি সৃষ্টি করতে পারে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। পেট বা রক্তচাপের সমস্যা হতে পারে। সন্তানের দিক থেকে কোনও ভালো খবর পেতে পারেন। ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে। চাকরি পরিবর্তনের যোগ। 

  • 6/6

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর রাশির জাতক- জাতিকাদের যে কোনও কিছু অর্জন করতে বহুগুণ পরিশ্রম করতে হবে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় কম মন থাকবে। ব্যয় বাড়বে, এই সময়ে আর্থিক সংকটেও পড়তে হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া দরকার। বায়ুরোগ ও জয়েন্টের রোগ সংক্রান্ত সমস্যা হতে পারে। 

Advertisement
Advertisement