Advertisement

রাশিফল

Zodiac Signs: ২০২২ সালে এই ৫ রাশির বিয়ের যোগ মন পসন্দ জীবনসঙ্গীর সঙ্গে

Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Dec 2021,
  • Updated 9:53 AM IST
  • 1/7

২০২২ সাল শুরু হতে আর হাতে গোনা দিন বাকি। চাকরি থেকে শুরু করে বিয়ে, নতুন বছর থেকে অনেক প্রত্যাশা থাকে সকলের। সকলেই চায় নতুন বছর তার জন্য আনন্দে ভরপুর হোক।

  • 2/7

যথা সময় বিয়ে হওয়ার জন্য, কুষ্ঠিতে শক্তিশালী গ্রহ বৃহস্পতি এবং শুক্রের থাকা প্রয়োজন। এর পাশাপাশি বৃহস্পতি ও শুক্র সপ্তম ঘরে প্রবেশ করলে বিবাহের যোগ তৈরি হয়। ৫ টি রাশি আছে যাদের জন্য আগামী বছরে তৈরি হবে বিয়ের যোগ। শুধু তাই না, তারা বিয়ে করতে পারবেন তাদের পছন্দের সঙ্গীকে। জেনে নেওয়া যাক, কোন রাশির জাতক-জাতিকারা রয়েছেন সেই তালিকায়। 
 

  • 3/7

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

নতুন বছরে সিংহ রাশির জাতকদের বিবাহের প্রবল সম্ভাবনা। বছরের শুরুতে এই রাশির জীবনে কোনও বিশেষ ব্যক্তি আসতে পারে। ৩১ অগাস্ট, শুক্র আপনার রাশিতে প্রবেশ করতে চলেছে। এপ্রিল থেকে সেপ্টেম্বর মাসে সিংহর বিয়ে স্থির হওয়ার প্রবল সম্ভাবনা। কারণ যখনই বৃহস্পতি ও শুক্র সপ্তম ও পঞ্চম ঘরে প্রবেশ করে, তখনই বিবাহের যোগ তৈরি হয়।
 

  • 4/7

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22) 

কর্কট রাশির জন্য নতুন বছর অর্থ ও সঙ্গীর দিক থেকে বিশেষ হতে চলেছে। শুক্র ও শনি গ্রহ যখন বিবাহের ঘরের মধ্য দিয়ে গমন করবে, তখন বিবাহের সম্ভাবনা তৈরি হবে। ৭ অগাস্ট শুক্র আপনার রাশিচক্রে প্রবেশ করবে, তখন বিয়ে যোগ তৈরি হবে। সেপ্টেম্বর ও অক্টোবর মাস থেকে আপনার বিয়ের সম্ভাবনা তৈরি হচ্ছে। প্রেমের বিয়ের জন্য বছরটি শুভ। 
 

  • 5/7

মীন/  PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 
 
এই বছরটি এই রাশির জাতকদের জন্য খুবই গুরুত্বপূর্ণ কারণ, ১৩ এপ্রিল ২০২২ তারিখে বৃহস্পতি আপনার রাশিতে প্রবেশ করতে চলেছে। সেই সময় খুব ভাল বিবাহ যোগ তৈরি হচ্ছে। যারা দীর্ঘদিন ধরে জীবনসঙ্গী খুঁজছেন তারা এ বছর সঙ্গী পেতে পারেন। নতুন বছরের দ্বিতীয় ভাগে গাঁটছড়া বাঁধতে পারেন আপনি। জ্যোতিষশাস্ত্রে গুরুকে বিবাহের কারক বলে মনে করা হয়। পছন্দ মতো সঙ্গী ছাড়াও, বিজ্ঞাপন বা আত্মীয়ের মাধ্যমেও বিয়ে হতে পারেন।

  • 6/7

বৃশ্চিক/  SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিকের জন্য এই বছরটি অর্থ ও কর্মজীবনের দিক থেকে খুব শুভ। বছরের প্রথমের দিকে সঙ্গী খুঁজে পেতে সংগ্রাম করতে হতে পারে। কিন্তু জুলাইয়ের পরে, পরিস্থিতি আপনার অনুকূলে যেতে শুরু করবে। কারণ নভেম্বর মাসে শুক্র আপনার রাশিতে প্রবেশ করবে। এরপরে আপনি ভাল জীবনসঙ্গী পেতে পারেন। বিজ্ঞাপনের মাধ্যমেও আপনার বিয়ে হতে পারে।
 

  • 7/7

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

নতুন বছরে কিছু গ্রহের গমন, কন্যা রাশির জাতকদের জন্য অনুকূল ফল বয়ে আনবে। বছরের শুরুর চার মাস পরে, আপনার সঙ্গীর খোঁজ শেষ হতে চলেছে। ২৪ সেপ্টেম্বর শুক্র আপনার রাশিতে প্রবেশ করবে। এই সময় আপনি, জীবনসঙ্গীর সন্ধান পাবেন এবং শীঘ্রই গাঁটছড়া বাঁধতে পারেন। 


 

Advertisement
Advertisement