Advertisement

রাশিফল

Weekly Horoscope: এই রাশিদের বিরাট অর্থলাভ, দেখুন সাপ্তাহিক রাশিফল

Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Apr 2022,
  • Updated 12:50 PM IST
  • 1/13

Weekly Horoscope 11 April to 17 April 2022: এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ শুরু হতে চলেছে (11 April to 17 April)। নতুন সপ্তাহটি অনেক রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। জ্যোতিষাচার্য ড. অরুণেশ কুমার শর্মা-র মতে এই সপ্তাহে বৃষ ও কন্যা রাশির জাতকরা আর্থিক ক্ষেত্রে বড় সুবিধা পাবেন। আপনার রাশির জন্য এই সপ্তাহটি কেমন যাবে, দেখুন গণনা।

  • 2/13

মেষ ARIES

কাজ ব্যবসার জন্য ভালে সপ্তাহ। সম্পর্ক মজবুত হবে। সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। লক্ষ্যে অনড় থাকুন। পরীক্ষা প্রতিযোগিতায় কার্যকর হবেন। সুযোগ কাজে লাগাবেন। স্বচ্ছতা বাড়বে। ঠগদের থেকে দূরে থাকুন। লেনদেনে সতর্ক থাকুন। দীর্ঘস্থায়ী রোগ দেখা দিতে পারে। সপ্তাহের মাঝামাঝি তুলনামূলকভাবে ভালো হবে। খাবার ও কথাবার্তায় স্বচ্ছতা থাকবে। সবার প্রতি সম্মান থাকবে। বড়দের কথা শুনবেন।

  • 3/13

বৃষ TAURUS 

তথ্য ও যোগাযোগের উন্নতি ঘটায় আগামী সপ্তাহ প্রচেষ্টাকে গতি দেবে। সামাজিক কাজে যুক্ত হবেন। ব্যক্তিগত জীবনে ধৈর্যশীল হবেন। কেরিয়ার ব্যবসায় শুভতা বজায় থাকবে। জনগণের আস্থা অর্জন করবেন। অর্থনৈতিক ক্ষেত্রে লাভ হবে। প্রিয়জনের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। উচ্চশিক্ষায় সাফল্য বাড়বে। প্রথমার্ধে গুরুত্বপূর্ণ কাজগুলো করার চেষ্টা করুন। পরবর্তীতে, প্রিয়জনের সঙ্গে বিনোদনের সুযোগ আসবে। প্রতিযোগিতায় ভালো করবেন। শৃঙ্খলার উপর জোর থাকবে।

  • 4/13

মিথুন GEMINI 

সপ্তাহটি বেশ ফলদায়ক। প্রিয়জনের সঙ্গে স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। মনোরম অফার পাবেন। সামাজিকতা ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। প্রভাব বাড়বে। প্রথমার্ধে, আপনি পছন্দসই কাজগুলি এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবেন। দানধর্মে আগ্রহী হবেন। ভালো তথ্যের আদান-প্রদান হবে। ভ্রমণ করা হবে। পরবর্তীতে আরামদায়ক থাকবেন। বিশ্বাস রাখুন। ব্যক্তিগত বিষয়ে বিনয়ী হোন। ইতিবাচকতা বাড়ান।

  • 5/13

কর্কট CANCER 

জীবনযাপনের অভ্যাস এবং ব্যক্তিত্ব উন্নত হবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। সাধারণ ক্ষেত্রে এগিয়ে থাকবেন। অতিরিক্ত উদ্দীপনা এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের পরামর্শ মেনে চলবেন। ভালো অফার পাবেন। তথ্যের আদান-প্রদান বাড়বে। বৈষয়িক সম্পদ বৃদ্ধি পাবে। বিরোধীরা শান্ত থাকবে। কেরিয়ার ব্যবসায় মনোযোগ বাড়ান। স্বাস্থ্যের সঙ্গে আপস করবেন না। ভ্রাতৃত্ব বৃদ্ধি করুন।

  • 6/13

সিংহ LEO 

বিনিয়োগ বাড়াবেন। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। পেশাদারিত্বের উপর জোর দেওয়া হবে। কাজের গতি ভালো হবে। উদযাপন অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। যৌথ প্রচেষ্টা ফল দেবে। যোগাযোগে সফল হবেন। নীতি বিধি পালন করবেন। ব্যক্তিগত বিষয়ে তৎপরতা থাকবে। ধৈর্য ধরে কাজ করবেন। স্বাস্থ্য সচেতন হোন। বিরোধীদের থেকে দূরে থাকুন। আহারে সাত্ত্বিকতা বজায় রাখুন। নম্রতা বাড়ান।

  • 7/13

কন্যা VIRGO 

যে সপ্তাহটি অর্থনৈতিক সাফল্য বৃদ্ধি করছে তা কাঙ্ক্ষিত প্রচেষ্টাকে ত্বরান্বিত করতে চলেছে। শুরুটা প্রত্যাশার চেয়ে ভালো হবে। লাভ ও সম্প্রসারণ বাড়বে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। সম্পর্ক মজবুত হবে। সুখ ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। প্রতিভা প্রদর্শন দেখে মুগ্ধ হবেন সবাই। বিশ্বাসের জয় হবে। সেরা কাজ যোগদান করবেন। ভালো অফার পাওয়া যাবে। মাঝখানে ধৈর্য ধরুন। পেশাদারিত্ব বজায় রাখুন। বন্ধুদের বিশ্বাস করুন।

  • 8/13

তুলা LIBRA 

প্রতিযোগিতার অনুভূতি থাকবে। কেরিয়ার ব্যবসা প্রত্যাশার চেয়ে ভালো হবে। ব্যক্তিগত বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। সুযোগের আধিক্য থাকবে। যোগাযোগ আরও ভালো হবে। সম্পর্কের উন্নতি হবে। প্রতিভা প্রদর্শন দেখে মুগ্ধ হবেন সবাই। সপ্তাহান্তে সতর্ক থাকুন। বাজেট অনুযায়ী চলুন। কর্মক্ষেত্রে সময় দেবেন। আবেগের বশবর্তী হয়ে সিদ্ধান্ত নেবেন না। দাম্ভিকতা এড়িয়ে চলুন।

  • 9/13

বৃশ্চিক SCORPIO 

শুভ সপ্তাহ। বুদ্ধিমত্তা ও পেশাদারিত্ব দেখে সবাই মুগ্ধ হবে। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। আশানুরূপ লাভ হবে। সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। সিনিয়রদের সঙ্গে দেখা হবে। সব বিভাগেরই সহযোগিতা পাবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। আভিজাত্য বজায় রাখবেন। ব্যক্তিগত বিষয়ে প্রেম-ভালোবাসা থাকবে। আর্থিক বোঝাপড়া বাড়বে। ভ্রমণ সম্ভব। ভালো অফার পাবেন।

  • 10/13

ধনু SAGITTARIUS 

শুরুটা মাঝারি হতে পারে। অপ্রত্যাশিত উন্নয়ন ঘটতে পারে। মাঝখান থেকে অবস্থা প্রত্যাশার চেয়ে ভালো হবে। গুরুত্বপূর্ণ কাজ হবে। মনোবল বাড়বে। ব্যক্তিগত বিষয়ে আভিজাত্য দেখাবেন। বিশ্বাস জয় কর্মক্ষেত্রে স্বস্তি বজায় থাকবে। সবাই সহযোগিতা করবেন। ইন্টারভিউতে সাফল্য পাবেন। সময়মতো দায়িত্বগুলো পূরণ করুন। যোগাযোগের পরিধি বাড়বে। অজানাকে খুব তাড়াতাড়ি বিশ্বাস করবেন না। সঞ্চয়ের উপর জোর দিন।

  • 11/13

মকর CAPRICORN

যে সপ্তাহটি সুখ, আনন্দ এবং আত্মবিশ্বাস বাড়িয়ে চলেছে তা শৃঙ্খলা বজায় রাখতে চলেছে। শুরুটা প্রত্যাশার চেয়ে ভালো হবে। প্রয়োজনীয় কাজ দ্রুত সম্পন্ন করবেন। গুরুত্বপূর্ণ বিষয় শেয়ার করবেন। আবেগ নিয়ন্ত্রণে রাখবেন। এগিয়ে যাওয়ার আগে, প্রস্তুতির দিকে মনোনিবেশ করবেন। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। মাঝখানে স্বাস্থ্য এবং সাদৃশ্য উভয়ের ভারসাম্য বজায় রাখুন। অতিরিক্ত কাজ এড়িয়ে চলুন। শেষার্ধে ভাগ্যের প্রাধান্যের কারণে প্রতিটি ক্ষেত্রে সাফল্যের লক্ষণ দেখা দেবে। বুদ্ধিমত্তা বাড়বে।

  • 12/13

কুম্ভ AQUARIUS 

সপ্তাহটি সতর্কতার সাথে এগিয়ে যাওয়ার সূচক। ব্যক্তিগত বিষয় এবং পরিবারের উপর ফোকাস করা হবে। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। দানধর্ম দেখাতে আগ্রহী হবেন। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। বড় লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। শেষ ভাগে অপ্রত্যাশিত ফলাফল পেতে পারেন। অংশীদারদের সঙ্গে কাজ করবেন। বিরোধীদের থেকে সাবধান। প্রিয়জনের আরও সহযোগিতায় এগিয়ে যাবেন। নম্রতা বাড়ান।

  • 13/13

মীন PISCES 

বুদ্ধিবৃত্তিক কাজে ফলপ্রসূ হবেন। প্রতিযোগিতায় সাফল্য পেতে পারেন। পেশাদারিত্বের উপর জোর দেওয়া হবে। ব্যক্তিগত ও পেশাগত উভয় ক্ষেত্রেই ভালো করবেন। দূর দেশের কাজ হবে। মাঝখানে নীতি, শাসন ও শৃঙ্খলার বাস্তবায়ন বাড়ান। অন্যের কাছ থেকে প্রত্যাশা রাখবেন না। সম্মান বাড়বে। অংশীদারিত্বের শেষভাগে চেষ্টা করা হবে। সবাইকে সঙ্গে নিয়ে চলবেন। আলস্য ত্যাগ করুন।

Advertisement
Advertisement