Advertisement

রাশিফল

Weekly Rashifal: সামনে ৬ রাশির জন্য দারুণ শুভ সময়, দেখুন সাপ্তাহিক রাশিফল

Aajtak Bangla
  • 17 Oct 2021,
  • Updated 5:15 PM IST
  • 1/13

Weekly Rashifal 18 to 24 October: জ্যোতিষাচার্য অরুণেশ কুমার শর্মার মতে, এই সপ্তাহেবেশ কিছু গ্রহ তাদের অস্থান পাল্টাচ্ছে। সে কারণে রাশিচক্র এর প্রভাব পড়তে চলেছে। আসুন জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশি পর্যন্ত সাপ্তাহিক রাশিফল।

  • 2/13

মেষ ARIES

কাজের গতি উন্নত হবে। আগামী সপ্তাহ লাভ এবং বিনিয়োগ বৃদ্ধির সূচক। উৎসাহিত থাকবেন। সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। রাগ এবং রক্তচাপ নিয়ন্ত্রণ করুন। সপ্তাহের শেষ ভাগে আরও কার্যকর হবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে দেখা করার সুযোগ বৃদ্ধি পাবে। অর্থ সম্পত্তি সংক্রান্ত কাজে লাভ হবে। পারিবারিক বিষয়গুলো অনুকূলে থাকবে। ধৈর্য ধরুন।

  • 3/13

বৃষ TAURUS 

বাণিজ্যিক কাজে সপ্তাহটি সহায়ক। অগ্রগতির সুযোগ থাকবে। সম্পর্ক আরও ভালো হবে। গতি ধরে রাখুন। কথাবার্তায় মাধুর্য বৃদ্ধি করুন। ব্যবসা এবং আস্থা বৃদ্ধি পাবে। আগাম গুরুত্বপূর্ণ প্রচেষ্টা করার কথা ভাবুন। পরবর্তীতে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। তথ্য যোগাযোগ ভালো হবে। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।

  • 4/13

মিথুন GEMINI 

চমৎকার লক্ষণ নিয়ে আসা সপ্তাহটি ভাগ্যকে শক্তি দেবে। পুণ্যের শক্তিতে কাজ হবে। প্রগতিশীল শুভতার লক্ষণ রয়েছে। ধর্ম বিশ্বাস নিয়ে এগিয়ে যাবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে দেখা করার সুযোগ থাকবে। পদ প্রতিপত্তি প্রভাব বৃদ্ধি পাবে। পরিকল্পনাগুলি বাস্তবায়নের জন্য নির্দ্বিধায় এগিয়ে যান। স্বাস্থ্যের খেয়াল রাখা জরুরি। পেশাগত কাজে যুক্ত হবেন। মুনাফার দিকে মনোনিবেশ করবেন।

  • 5/13

কর্কট CANCER 

আকস্মিক উন্নতি নিয়ে আসা সপ্তাহটি শুভ। সবাই একসাথে এগিয়ে যাবেন। মনোবল ক্রমশ বৃদ্ধি পাবে। নেতৃত্বের ক্ষমতা বৃদ্ধি পাবে। শুরুটা ধীর হতে পারে। ধৈর্য ধরে এগিয়ে যাবেন। নতুন চুক্তিগুলি সপ্তাহের মাঝামাঝি থেকে রূপ নিতে পারে। ব্যক্তিগত বিষয়ে কার্যকর হবেন। ভালো অফার পেতে পারেন। স্বাস্থ্যের উন্নতি হবে। বিশ্বাস বাড়বে। ভ্রমণ সম্ভব।

  • 6/13

সিংহ LEO 

এটি একটি মিশ্র ফলদায়ক সপ্তাহ। ভাগাভাগি কর্মকাণ্ডে সতর্কতার সঙ্গে এগিয়ে যাবেন। আপনি অবশ্যই পরিশ্রমের ফল পাবেন। পেশাদারিত্ব বজায় রাখুন। দায়িত্ব ভালোভাবে পালন করুন। ব্যয় বেশি থাকতে পারে। সবাইকে সঙ্গে নিয়ে সফল হবেন। মাঝখানে, কাজে সাবধানতা এবং বোঝাপড়া গতি পাবে। পরবর্তীতে, কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করা যেতে পারে। বিশ্বাস বাড়বে।

  • 7/13

কন্যা VIRGO 

অর্থনৈতিক এবং স্বাস্থ্য-সংক্রান্ত সতর্কতা বজায় রাখার জন্য বার্তা দিচ্ছে এই সপ্তাহ। কর্মক্ষেত্রে বেশি সময় কাটাবেন। উৎসবে যোগদানের সুযোগ থাকবে। পেশাদারদের সঙ্গে দেখা হবে। দম্পতিদের মধ্যে শুভত্ব বৃদ্ধি পাবে। লাভের দিকে মনোযোগ রাখুন। পরীক্ষা প্রতিযোগিতায় কার্যকর হবেন। ঠগ থেকে সাবধান। পরবর্তীতে আকস্মিক পরিস্থিতি এড়িয়ে চলুন। পরিকল্পনার দিকে মনোযোগ রাখুন।

  • 8/13

তুলা LIBRA 

এটি বুদ্ধিবৃত্তিক প্রভাব বৃদ্ধির এক সপ্তাহ। আপনি আপনার মনের কথা শেয়ার করতে পারেন। ভালো অফার পাবেন। সুবিধাগুলির উপর জোর দেওয়া হবে। স্মার্ট কাজ করে মুগ্ধ করবেন। শুরুটা ভালো হবে। মাঝখানে সাবধান। লেনদেনে সতর্কতা রাখুন। স্বামী/স্ত্রী সাফল্য অর্জন করতে পারেন। তর্কে জড়াবেন না। আপনার পার্টনারশিপে পরিষ্কার থাকুন। ক্রেডিট লেনদেন এড়িয়ে চলুন।

  • 9/13

বৃশ্চিক SCORPIO 

এটি গোপনীয়তা বৃদ্ধির সপ্তাহ। জেদ এড়িয়ে চলুন। পরিবারের প্রতি ভালোবাসা ও বিশ্বাস বাড়বে। সব বিষয়ে ধৈর্য ধরুন। প্রত্যাশা অনুযায়ী কাজ হবে। মুনাফা এবং সম্প্রসারণ পরিকল্পনায় মনোযোগ দিন। পরিবারের কথা শুনুন। সপ্তাহের মাঝামাঝি তুলনামূলক ভালো হবে। আপনি প্রতিযোগিতায় সাফল্য পাবেন।

  • 10/13

ধনু SAGITTARIUS 

বর্ধিত সামাজিকতার সপ্তাহটি নার্সিসিজম এড়ানোর একটি সূচক। বিশ্ব ভ্রাতৃত্ববোধ বাড়বে। বাণিজ্যিক কাজে আগ্রহী হবেন। তথ্য এবং পরিচিতির সুবিধা নিন। আপনার প্রিয়জনের সঙ্গে আপনার ভালবাসা এবং বিশ্বাস বাড়ানোর উপর জোর দিন। গুরুত্বপূর্ণ কাজগুলো পরে শেষ করার কথা ভাবুন। মাঝখানে ধীর গতিতে যান। ধর্মান্ধতা ও ছলনা এড়িয়ে চলুন।

  • 11/13

মকর CAPRICORN

সপ্তাহটি শুভ প্রস্তাবের প্রাপ্তি বাড়িয়েছে তাই খুব ফলদায়ক হতে চলেছে। আপনি মূল্যবান জিনিস সংগ্রহ করতে আগ্রহী হতে পারেন। সামাজিক কর্মকাণ্ডে এগিয়ে থাকবেন। ভালো তথ্যের আদান-প্রদান বাড়বে। প্রয়োজনীয় কাজগুলো আগে থেকেই করার চেষ্টা করুন। কর্মব্যবস্থায় শুভতা বজায় থাকবে। খাওয়া-দাওয়া ভালো হবে। দেখনদারি এড়িয়ে চলুন। পরিবারের সদস্যরা খুশি হবেন।

  • 12/13

কুম্ভ AQUARIUS 

ব্যক্তিগত প্রচেষ্টায় সপ্তাহে ক্রমবর্ধমান সাফল্য ক্রমশ শুভ। আশা আরও শক্তিশালী হবে। বাধা কমে যাবে। প্রতিভা প্রদর্শনে আগ্রহ বাড়বে। আপনি আপনার প্রিয়জনের প্রত্যাশা পূরণ করবেন। সম্পর্ক ঠিক হয়ে যাবে। আপনি উদযাপন অনুষ্ঠানে অংশ নিতে পারেন। খাওয়া-দাওয়া ভালো হবে। ভালো অফার পাওয়ার লক্ষণ আছে। অহংকার এবং অর্থহীন যুক্তি এড়িয়ে চলুন।

  • 13/13

মীন PISCES 

সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ নিয়ে যে সপ্তাহটি এসেছে তা ক্রমশ শুভ। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। বড়দের কথা শুনুন। বক্তৃতা আচরণ কার্যকর হবে। অপ্রত্যাশিত ভ্রমণ ঘটতে পারে। কাজ সম্প্রসারণে আগ্রহ বাড়বে। বিনিয়োগের ওপর জোর দেওয়া হবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। আইনি বিষয়গুলি পক্ষে থাকতে পারে। বড় চিন্তা করবেন।

Advertisement
Advertisement