Advertisement

রাশিফল

Breakup Effects On Rashifal: এই ৬ রাশির জাতকের প্রেমে বিচ্ছেদের পর বিরহ সবচেয়ে বেশী!

Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Jul 2021,
  • Updated 1:37 PM IST
  • 1/13

প্রেমে বিচ্ছেদ হওয়ার পর সেই যন্ত্রণা অনেকের পক্ষেই সহ্য করা কঠিন হয়ে দাঁড়ায়। যদিও অনেকে আবার কয়েকদিনের মধ্যেই স্বাভাবিক হয়ে যান। তাঁরা অতীত ভুলে, নতুন সম্পর্ক গড়তে প্রস্তুত হয়ে যান। সেখানে উল্টো চিত্র দেখা যায়, বহু ব্যক্তির মধ্যে। তাঁরা সাড়া জীবন আফসোস করেন ব্রেকআপের জন্য। বৃষ, মিথুন, ক্যান্সার, সিংহ, কন্যা, রাশির জাতকরা ছাড়াও আর কোন রাশিচক্রে এর কীরকম প্রভাব পড়ে জেনে নিন। 

  • 2/13

 মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সাধারণত মেষ রাশির জাতকেরা অত্যন্ত স্বাধীন এবং উৎসাহী। সম্পর্কে থাকাকালীন তাঁরা নিজেদের ভাবনা চিন্তা ভুলে, সঙ্গীর কথায় চলতে বেশী পছন্দ করেন। তাঁরা বিচ্ছেদের পর দীর্ঘদিন এই নিয়ে ভাবনা-চিন্তায় থাকেন। 
 

  • 3/13

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই রাশির জাতকরা তাঁদের প্রিয়জনের প্রতি খুব প্রতিরক্ষামূলক। তাঁরা সম্পর্কে নিজেদের ১০০ % দিয়ে চেষ্টা করেন সব কিছু ভাল রাখতে। পরে অনেক ক্ষেত্রে তাঁদের আফসোস করতে হয় কারণ সঙ্গীর থেকে বেশী নিজেকে উৎসর্গ করেন তাঁরা। সঙ্গী নিজেকে সম্পর্কে কম জড়াবেন, এই নিয়ে আতঙ্কে থাকেন তাঁরা। 

  • 4/13

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই রাশির জাতকেরা আফসোস করেন যে তাঁরা যে সম্পর্কে ছিলেন সেটি উপযুক্ত ছিল না। অথবা প্রাক্তন, তাঁর জন্য উপযুক্ত ছিলেন না। অতীতকে একটি ভুল হিসাবে বিবেচনা করে বিপথে চালিত হওয়ার সম্ভাবনা।

  • 5/13

 কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

এই রাশির জাতকরা অত্যন্ত নরম মনের। নিজে শত দুঃখ পেলেও সঙ্গীকে কখনও দুঃখ দিতে চান না তাঁরা। অনেকেই এটার সুযোগ নেন। সেই কারণের এই রাশির জাতকেরা নিজেদের বিনীত প্রকৃতির জন্য অনুশোচনা বোধ করেন। 

  • 6/13

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ রাশির জাতকরা খুব সহজে রেগে যান। সম্পর্কে থাকাকালীন নিজেদের বুদ্ধিমত্তাকে গুরুত্ব দেন না তাঁরা। এই ধরণের মানুষেরা যখন কাউকে খুব বেশি ভালবাসতে শুরু করে, তখন তাঁরা সেই ব্যক্তির সব ভুলগুলি উপেক্ষা করেন। সুতরাং, এই ব্যক্তিরা সঠিক সময়ে নিজেদের বুদ্ধিকে বিশ্বাস না করার জন্য অনুশোচনা করেন।
 

  • 7/13

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই রাশির জাতকরা সেই ব্যক্তিকে অগ্রাধিকার দেওয়ার জন্য পরিচিত যারা তাঁদের জীবনে কখনও বেশিদিন স্থায়ী হয় না। তাঁরা প্রাক্তন সঙ্গীকে অগ্রাধিকার দেওয়ার জন্য আক্ষেপ করেন।

  • 8/13

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 


এই রাশির জাতকরা তাদের সঙ্গীর সুখের জন্য তাদের সুখকে ত্যাগ করে, যা তাদের মানসিক স্বাস্থ্যকে প্রভাবিত করে। তাদের অংশীদারের সুখের জন্য উত্সর্গ করা এই লোকদের অনুশোচনা করতে বাধ্য করে। কারণ তারা দুঃখিত যে যার জন্য তারা তাদের মানসিক স্বাস্থ্য, তাদের সুখকে ত্যাগ করেছিল, সেই অংশীদার কেবল তাদের সুখের যত্ন না নিয়েই তাদের দুঃখ দিয়েছে।
 

  • 9/13

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই রাশির জাতকেরা সাধারণত নিয়ন্ত্রণে থাকে। কিন্তু যারা তাঁদের মন জয় করতে পারেন, তাঁদের প্রতি এরা খুব নরম থাকেন। এই জাতীয় ব্যক্তির পূর্বের সম্পর্ক ভাঙ্গার অন্যতম প্রধান কারণ হতে পারে যে, তাঁদের প্রাক্তন নিজের মতো করে তাঁদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করেছেন। এই ব্যক্তিরা অন্যদের তাঁদের স্বাধীনতায় হস্তক্ষেপ করতে দেন না। 

  • 10/13

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

এই রাশির জাতকদের হাসিখুশি ব্যক্তিত্ব তাঁদের বিচ্ছেদ পরবর্তী সময়ের ঠিক বিপরীত। তাঁরা খুব সহজেই আঘাত পান। তবে প্রাক্তনকে তাঁর ভুল অনুভব করানোর পরিবর্তে, নিজেরা চুপ থাকতে বেশি পছন্দ করেন তাঁরা। 
 

  • 11/13

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

নতুন সম্পর্কে না আসা পর্যন্ত অনুশোচনা থেকে যায় এই রাশির জাতকদের মনে। দাপুটে ব্যক্তিত্বের জন্য এরা পরিচিত। তবে সম্পর্কের ক্ষেত্রে এরা সঙ্গীর সামনে কথা বলতে দ্বিধা বোধ করে। এমনকি সঠিক সময়ে কথা রাখতে না পারলে এরা আফসোস করেন। 

  • 12/13

 কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

এই রাশির জাতকরা তাঁদের প্রাক্তন সঙ্গীর চাহিদা পূরণের জন্য আফসোস করেন। তাঁরা ব্যক্তিগত সম্পর্ককে এত বেশি গুরুত্ব দেওয়া শুরু করে তাঁরা যে, সঙ্গীর প্রতারণামূলক আচরণ বুঝতে ব্যর্থ হন তাঁরা। বিচ্ছেদ পরবর্তী সময়, প্রাক্তনের দাবিগুলি পূরণ করার জন্য আফসোস করে মানসিক ভাবে ভেঙে পড়েন তাঁরা।
 

  • 13/13

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

মীন রাশির জাতকরা অত্যন্ত সংবেদনশীল। তাঁরা  খুব সহজেই ক্ষুদ্র জিনিসেও আঘাত পান। তবে তাঁরা ভালোবাসার মানুষের থেকে দূরে যেতে ভয় পান। কিছু ভুল হলেই তাঁরা আক্ষেপ করেন, যে তাঁদের সম্পর্কে আসলে কোনও গভীরতা নেই। 

Advertisement
Advertisement