Advertisement

Mithun Sankranti Rashifal: মিথুন সংক্রান্তিতে শুভ যোগে লাকি ৪ রাশি, সূর্যদেবের দয়ায় এক মাস সুসময়

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, মিথুন সংক্রান্তি কয়েকটি রাশির জন্য সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। এই সব রাশির জাতক-জাতিকাদের ঘুমন্ত ভাগ্যও জেগে উঠবে।

Surya Dev Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 03 Jun 2023,
  • अपडेटेड 4:58 PM IST
  • ১৫ জুন মিথুন সংক্রান্তি।
  • ৪ রাশির ভাগ্যোদয়।

আগামী ১৫ জুন মিথুন সংক্রান্তি। এই দিন সূর্যদেব বৃষ রাশি থেকে মিথুন রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রে সূর্য দেবের বিশেষ স্থান রয়েছে। সূর্যদেবের রাশি পরিবর্তনের বেশ কয়েকটি রাশি শুভ ফল পাবেন। কয়েকটি রাশি পাবেন অশুভ। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, মিথুন সংক্রান্তি কয়েকটি রাশির জন্য সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। এই সব রাশির জাতক-জাতিকাদের ঘুমন্ত ভাগ্যও জেগে উঠবে। চলুন জেনে নেওয়া যাক,সূর্যের রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন-

মিথুন রাশি- আপনার চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা। সমাজে মান-সম্মান বাড়বে। গাড়ি কিনতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। লেনদেন থেকে লাভ হবে। 

কর্কট রাশি- আটকে থাকা কাজ শেষ হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। ঘুরতে গিয়ে লাভবান হওয়ার সম্ভাবনা। আয় বৃদ্ধি হতে পারে। আপনার কাজ প্রশংসিত হবে। কাজে সাফল্য আসবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ।

সিংহ রাশি- আয় বৃদ্ধি পাবে। অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। বিবাহিত জীবন সুখের হবে। চাকরি সংক্রান্ত সুখবর পেতে পারেন। কাজে আসবে সাফল্য। এই সময়ে বিনিয়োগ করলে লাভবান হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃশ্চিক রাশি- কাজের শুভ ফল পাবেন। আপনার কাজের উন্নতির সম্ভাবনা। নতুন কাজ শুরু করতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণ করবেন। আপনার অর্থ লাভ হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। এই সময়টি বিনিয়োগের জন্য শুভ। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement