Advertisement

BCCI Jay Shah India vs Pakistan: 'কাপুরুষের মতো পালাবেন না,' জয় শাহকে টার্গেট-ট্যুইট পাক সাংবাদিকের, Like করল BCCI?

বিসিসিআই (BCCI) সচিব ও এসিসি কর্তা জয় শাহ (Jay Shah) বোর্ডের এজিএম-এ জানিয়ে দিয়েছিলেন, পরের বার এশিয়া কাপ পাকিস্তানে নয়, অন্য কোনও নিরপেক্ষ জায়গায় হবে।

জয় শাহ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Oct 2022,
  • अपडेटेड 10:03 AM IST
  • রবিবার নামছে ভারত ও পাকিস্তান
  • পরের বারের এশিয়া কাপ নিয়ে দ্বন্দ্ব ভারত ও পাক বোর্ডের

ভারত-পাকিস্তানের (India vs Pakistan) ম্যাচ মানেই আলাদা উত্তেজনা। সকলেই এই উত্তেজক ম্যাচের জন্য অপেক্ষা করে থাকেন। গত ১০ বছর এই দুই দল নিজেদের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজে অংশ নেয়নি। তবে পরের বছর এশিয়া কাপ (Asia Cup) হওয়ার কথা রয়েছে পাকিস্তানে। ভারতীয় দল (Team India) সে দেশে সফর করতে যাওয়ার কথা রয়েছে। কিন্তু এবার এই সফর নিয়ে তোলপাড় হচ্ছে। বিবৃতি, পাল্টা বিবৃতিতে সরগরম দুই দেশের ক্রিকেট মহল। এর মধ্যেই নতুন করে আলোড়ন তৈরি করল এক পাক সাংবাদিকের টুইট।

বিশ্বকাপ খেলতে নাও আসতে পারে পাকিস্তান

বিসিসিআই (BCCI) সচিব ও এসিসি কর্তা জয় শাহ (Jay Shah) বোর্ডের এজিএম-এ জানিয়ে দিয়েছিলেন, পরের বার এশিয়া কাপ পাকিস্তানে নয়, অন্য কোনও নিরপেক্ষ জায়গায় হবে। আর এতেই চটে যান পিসিবি (PCB) কর্তা রামিজ রাজা (Ramiz Raja)। ২০২৩ সালেই ওয়ানডে বিশ্বকাপ হওয়ার কথা রয়েছে ভারতে। সেই বিশ্বকাপ থেকে নিজেদের নাম প্রত্যাহার করার হুমকি দেয় পিসিবি। 

আরও পড়ুন: 'দেশভাগ হয়ে যাবে...' জয় শাহের মন্তব্যে ব্যাপক ক্ষুব্ধ PCB

পাক সাংবাদিকের টুইট লাইক করে দেয় বিসিসিআই

ক্রিকেট তারকাসহ পাকিস্তানি সাংবাদিকরাও এ নিয়ে অনেক নানা ধরনের মন্তব্য করেছেন। এই সাংবাদিকদের একজন সৈয়দ সমর আব্বাস জয় শাহের বক্তব্যে টুইট করে বলেছেন, 'কাপুরুষের মত দৌড়াবেন না, খেলাধুলো থেকে রাজনীতিকে দূরে রাখুন।' বিসিসিআই-ও এই টুইট লাইক করে দেয়। তার স্ক্রীনশট নিয়ে ফের টুইট করেন সেই সাংবাদিক। তারপর নিজেদের ভূল বুঝতে পেরে টুইটটি আনলাইক করে বিসিসিআই। 

Advertisement

আরও পড়ুন: শোধরাতে হবে ৫ ভুল, পাকিস্তানের বিরুদ্ধে জিততে কী করতে হবে রোহিতদের?

বিসিসিআই সমর আব্বাসের টুইটে লাইক করার পর বোর্ডকে ধন্যবাদ জানিয়ে সেই স্ক্রিনশট পোস্ট করে লেখেন, 'আমার টুইটকে সমর্থন করার জন্য বিসিসিআই-কে ধন্যবাদ।' তবে সমর শুধু একটা টুইট করেছেন এমনটা নয়, তিনি লিখেছেন, 'বিসিসিআই এখন আরএসএস-এর হাতিয়ার হয়ে উঠেছে।'

আরও পড়ুন: জন্মদিনে বাবরকে টুপি গিফট করলেন গাভাস্কার, দিলেন টিপসও

রবিবার মহারণ 

রবিবার পাকিস্তানের সঙ্গে প্রথন ম্যাচ খেলতে নামছে রোহিত শর্মার ভারতীয় দল। ১৬ অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে টি২০ বিশ্বকাপ। এখন বাছাই পর্বের ম্যাচ চলছে। ২৩ অক্টোবর মূলপর্বের প্রথম ম্যাচ খেলতে নামবে ভারত ও পাকিস্তান। দীপাবলির ঠিক একদিন আগে এই ম্যাচে জয় দিয়েই বিশ্বকাপ অভিযান শুরু করতে চাইবে রোহিতের ভারত। 

সুপার-১২এ গ্রুপ বিতে রয়েছে ভারতীয় দল। টিম ইন্ডিয়া ছাড়াও এই গ্রুপে আছে পাকিস্তান, বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। যেখানে দুটি দল বাছাইপর্বের পর এই গ্রুপে প্রবেশ করবে। বাছাইপর্বের গ্রুপ-২-এর বিজয়ী এবং গ্রুপ-১-এর রানার-আপ দল এই গ্রুপ-বি-তে জায়গা পাবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement