Advertisement

বাড়িতেই ২ ঘণ্টায় পান তাজা আম, সঙ্গে ডিসকাউন্ট-ক্যাশব্যাকও, কীভাবে?

কলকাতায় পাওয়া যাবে Gulabkhas ও Perculman-এর মতো আম। একইসঙ্গে Amazon-এর Collection Center থেকে Ratnagiri Alphonso, Devghad Alphonso, Organic Alphonso এবং premium kesar-এর মতো আমও কেনা যাবে। 

আম
Aajtak Bangla
  • দিল্লি,
  • 20 Apr 2022,
  • अपडेटेड 3:46 PM IST
  • বাড়িতে বসেই মিলবে আম
  • শহরাঞ্চলের গ্রাহকরা পাবেন ২-৩ ঘণ্টায়
  • কেনা যাবে বিবিন্ন জাতের আম

গ্রীষ্মকাল চলছে। আর গরমকাল মানেই আমের মরশুম। এবার তাই সেকথা মাথায় রেখেই Mango Fiesta-র ঘোষণা করলো Amazon Fresh। এতে ডিলস হবে সপ্তাহান্তে এবং এটি চলবে মে মাস পর্যন্ত। এর ফলে গ্রাহকরা তাজা আম কেনার সুযোগ পাবেন বলেই দাবি সংস্থার। 

গ্রাহকরা Safeda, Banganpally, Badami, Sindhura, Thotapuri, Alphonso সহ বিভিন্ন জাতের আম Amazon Fresh থেকে কিনতে পারবেন। এছাড়াও Karnataka Alphonso, Kalapad, Raspuri-র মতো স্থানীয় আমগুলিও মিলবে এখান থেকে। তবে স্থানীয় এই আমগুলি পাওয়া যাবে বেঙ্গালুরুতে। 

অন্যদিক কলকাতায় পাওয়া যাবে Gulabkhas ও Perculman-এর মতো আম। একইসঙ্গে Amazon-এর Collection Center থেকে Ratnagiri Alphonso, Devghad Alphonso, Organic Alphonso এবং premium kesar-এর মতো আমও কেনা যাবে। 

এতে গ্রাহকদের ছাড়ও দেওয়া হচ্ছে। Fiesta চলাকালীন গ্রাহকরা অতিরিক্ত ১০% ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার, ক্যাশব্যাক পেতে পারেন। গ্রাহকরা বেঙ্গালুরু, দিল্লি, ফরিদাবাদ, গুরগাঁও, গাজিয়াবাদ, নয়ডা, আহমেদাবাদ, মহীশূর, জয়পুর, মুম্বই, হায়দরাবাদ, চেন্নাই, পুনে, কলকাতা এবং চণ্ডীগড় সহ দেশের ১৫-টিরও বেশি প্রধান শহর থেকে উচ্চ মানের তাজা আম কিনতে পারবেন।

সংস্থার দাবি, শহরের ইউজাররা ২ থেকে ৩ ঘন্টার মধ্যে তাঁদের বাড়িতে বসেই আম পেয়ে যাবেন। সকাল ৬টা থেকে মধ্যরাত পর্যন্ত মিলবে পরিষেবা। তাই বাড়িতে বসেই আম পেতে চাইলে বেছে নিতে পারেন Amazon Fresh-কে। 

আরও পড়ুনরানু মণ্ডল-হিরো আলম ডুয়েট প্লে ব্যাক, কেমন? শুনুন

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement