Advertisement

Nokia Earphone: সস্তায় নোকিয়ার ইয়ারবাডস, টাচ কন্ট্রোল-ব্লুটুথ, ২৯৯ টাকায় দাম শুরু

বিবিধ ইয়ারফোন বাজারে এনেছে নোকিয়া। ২৯৯ টাকাতেও কিনতে পারবেন নোকিয়ার ইয়ারফোন। জেনে নিন নোকিয়ার নানা ধরনের ইয়ারফোনের দাম ও ফিচার।

Nokia Wired Buds- নোকিয়া ওয়্যারড বাডস।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Mar 2022,
  • अपडेटेड 10:11 PM IST
  • নোকিয়ার ইয়ারফোন পাওয়া যাচ্ছে সস্তায়।
  • ২৯৯ টাকা থেকে দাম শুরু।
  • নানা ধরনের ইয়ারবাড রয়েছে।

বাজারে প্রত্যাবর্তনের পর নোকিয়া (Nokia) কেবল স্মার্টফোন এবং ফিচার ফোনের মধ্যেই সীমাবদ্ধ নেই। আরও একাধিক পণ্যও লঞ্চ করেছে। এর মধ্যে অন্যতম সস্তার ইয়ারফোন। যা শুধু সাশ্রয়ীই নয় গুণগতমানও দুর্দান্ত। বিভিন্ন দামে ইয়ারফোন এবং ইয়ারবাড লঞ্চ করেছে। ২৯৯ টাকা থেকে শুরু হয়েছে।  

Nokia Wired Buds 

Nokia এই ইয়ারফোনটি চারটি রঙের বিকল্পে পাওয়া যায় বাজারে। নীল, কমলা, সাদা এবং কালো রঙে মেলে। এতে রয়েছে ১০mm ড্রাইভার এবং ১.১m ফ্ল্যাট কেবল। সেই সঙ্গে রয়েছে মাইক্রোফোন। এতে আপনি একটি বটনও পাবেন। যার সাহায্যে আপনি কল রিসিভ ও ডিসকানেক্ট করতে পারবেন। এর দাম ২৯৯ টাকা।

Nokia নেকব্যান্ড ব্লুটুথ হেডসেট

ফ্লিপকার্টে এটি কিনতে পারেন। দাম পড়বে ১৫৯৯ টাকা। নোকিয়ার এই নেকব্যান্ডে ৫.১ ব্লুটুথ সংস্করণ রয়েছে। এতে ১১mm-র ড্রাইভার আছে। এর ওয়্যারলেস রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। ১৪ ঘন্টা ব্যাটারি লাইফ। এই ডিভাইসটি দ্রুত চার্জ দেওয়া সম্ভব। কোম্পানির তরফে জানানো হয়েছে, মাত্র ১০ মিনিট চার্জ দিয়ে নেকব্যান্ডটি ৯ ঘণ্টা ব্যবহার করা যাবে।

Nokia T3020 ব্লুটুথ হেডসেট

নোকিয়ার এই ডিভাইসটি ১৭৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এতে ভয়েস অ্যাসিসট্যান্ট সাপোর্ট, দীর্ঘ ব্যাটারির আয়ু, জল এবং আর্দ্রতা প্রতিরোধী মতো ফিচার রয়েছে। আপনি এটি ফ্লিপকার্ট থেকে কিনতে পারেন।

Nokia Lite ইয়ারবাডস

নোকিয়া লাইট ইয়ারবাডসের দাম ২,৭৯৯ টাকা। এতে আপনি ৬ ঘন্টা ব্যাটারি লাইফ, টাচ কন্ট্রোল, প্রিমিয়াম ডিজাইন এবং স্টুডিও টিউনড সাউন্ড কোয়ালিটি পাবেন। ডিভাইসটি রয়েছে ৫.০ ব্লুটুথ। এতে রয়েছে USB Type-C চার্জিং পোর্ট। সংস্থার দাবি, এটি ১০ ​​মিটার পর্যন্ত কানেক্ট থাকতে পারে। এতে রয়েছে ৪০০mAh ব্যাটারি৷

Advertisement

আরও পড়ুন- 4G-র দামেই 5G এয়ারটেলের! কবে আসছে?

আরও পড়ুন- SBI গ্রাহকরা এই খবর না জানলে ATM ও ব্যাঙ্কে গেলে বিপাকে পড়বেন!

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement