Advertisement

Viral Video: শিক্ষককে জুতো ছুড়ে তাড়া পড়ুয়াদের, কী এমন করেছিলেন? চমকে দেওয়া ঘটনা

Viral Video: মাতাল শিক্ষককে চপ্পল ছুঁড়ে তাড়া করল পড়ুয়ারা। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ছত্তিশগড়ের বস্তারে একটি প্রাথমিক বিদ্যালয়ের ঘটনা।

ভিডিওতে ছাত্রদের তাদের মাতাল শিক্ষককে তাড়া করতে দেখা গিয়েছে (ছবি: এক্স)
Aajtak Bangla
  • বস্তার,
  • 26 Mar 2024,
  • अपडेटेड 10:24 PM IST
  • মাতাল শিক্ষককে চপ্পল ছুঁড়ে তাড়া করল পড়ুয়ারা। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। 
  • ছত্তিশগড়ের বস্তারে একটি প্রাথমিক বিদ্যালয়ের ঘটনা।
  • পড়ুয়াদের অভিযোগ, মদের নেশায় মত্ত ওই শিক্ষক স্কুলে এসে পড়ানোর পরিবর্তে তার ছাত্রদের গালিগালাজ করতে শুরু করেন। তাঁর আচরণে বিরক্ত হয়ে পড়ুয়ারা তাঁকে পাল্টা মারধর শুরু করে।

Viral Video: মাতাল শিক্ষককে চপ্পল ছুঁড়ে তাড়া করল পড়ুয়ারা। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। ছত্তিশগড়ের বস্তারে একটি প্রাথমিক বিদ্যালয়ের ঘটনা।

পড়ুয়াদের অভিযোগ, মদের নেশায় মত্ত ওই শিক্ষক স্কুলে এসে পড়ানোর পরিবর্তে তার ছাত্রদের গালিগালাজ করতে শুরু করেন। তাঁর আচরণে বিরক্ত হয়ে পড়ুয়ারা তাঁকে পাল্টা মারধর শুরু করে। বেগতিক বুঝে শিক্ষক তখন বাইক নিয়ে পালাতে যান। সেই সময়ে তাঁর দিকে জুতো খুলে ছুঁড়তে শুরু করে পড়ুয়ারা। সেই ভিডিও-ই ভাইরাল হয়েছে। 

পালানোর মরিয়া চেষ্টায় ওই শিক্ষককে দ্রুত তাঁর বাইক চালু করতে দেখা যাচ্ছে। স্কুল থেকে বেশ কিছুটা দূরে চলে যান তিনি। তখনও ছাত্ররা তাঁকে তাড়া করতে থাকে। তার জুতো ছুঁড়তে থাকে।

গত সপ্তাহে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। এক প্রত্যক্ষদর্শী ছাত্র-শিক্ষকদের এই 'এনকাউন্টারে'র ভিডিও করে নেন। পরে সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওটি দেখুন:

A viral video has emerged online showing primary school students in #Bastar, #Chhattisgarh, taking matters into their own hands by chasing away a teacher who arrived at school in a drunk state. The incident, captured on camera and shared by social media, shows the kids throwing… pic.twitter.com/zYMD18J9XR

— Hate Detector 🔍 (@HateDetectors) March 26, 2024

অনলাইনে পোস্ট করার পর থেকে, ভিডিওটি ২২ হাজারেরও বেশি ভিউ পেয়েছে৷ অভিযুক্ত শিক্ষক প্রতিদিন মদ্যপ অবস্থায় স্কুলে আসতেন বলে জানা গিয়েছে। পড়ানোর পরিবর্তে, তাঁকে প্রায়শই মাদুরে শুয়ে ঘুমাতেও দেখা যেত বলে দাবি পড়ুয়াদের।

পড়ুয়াদের দাবি, লাগাতার অবহেলা তাও মেনে নিয়েছিল তারা। কিন্তু এদিন ওই শিক্ষক মদ্যপ অবস্থায় এসে দুর্ব্যবহার শুরু করলে ধৈর্য্যের বাঁধ ভাঙে। সেই সময়েই তারা শিক্ষকের দিকে চপ্পল ছুড়ে মারতে শুরু করে। আর সেই ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement