Advertisement

England : Shocking! রাস্তায় মরে পড়ে থাকা যে কোনও প্রাণী খান এই মহিলা

England: তিনি থাকেন ব্রিটেনে। আদিবাসীদের মতো থাকতে পছন্দ করেন। তাঁর বয়স ৩৪ বছর।

সারা ডে
Aajtak Bangla
  • লন্ডন,
  • 27 Dec 2021,
  • अपडेटेड 5:51 PM IST
  • তিনি আদিবাসীদের মতো থাকতে পছন্দ করেন
  • নিজেকে তিনি কেভওমেন বলতে পছন্দ করেন
  • যে প্রাণী বা পাখি রাস্তায় কোনও দুর্ঘটনায় মারা যায়, তা তিনি খেয়ে ফেলেন

মানুষ কত কী-ই না খায়। নিরামিষ থেকে আমিষ। সেই তালিকা লম্বা। তবে ব্রিটেনের এই মহিলার খাবারের অভ্য়াস দেখলে চোখ কপালে উঠবে। চলুন জেনে নিই তাঁর কথা।

ব্রিটেনের বাসিন্দা
তিনি থাকেন ব্রিটেনে। তিনি আদিবাসীদের মতো থাকতে পছন্দ করেন। তাঁর বয়স ৩৪ বছর। নাম সারা ডে। নিজেকে তিনি কেভওমেন (Cavewoman) বলতে পছন্দ করেন। আর পথ দুর্ঘটনায় মৃত প্রাণী খান। 

আরও পড়ুন: কবর থেকে বের করলেন বন্ধুর লাশ, তারপর বাইকে শহর ঘুরলেন যুবক

তাঁর জীবনযাপনের ব্যাপারে ডেইলি স্টার-এ একটি খবর প্রকাশিত হয়েছে। সেখানে বলা হয়েছে, সারা নিজে থেকে কোনও প্রাণীকে মারেন না। যে প্রাণী বা পাখি রাস্তায় কোনও দুর্ঘটনায় মারা যায়, তা তিনি খেয়ে ফেলেন। 

আরও পড়ুন: ব্লাউজের বদলে পিঠজুড়ে মেহেন্দি, ফ্লাইং কিস দিচ্ছেন এই সুন্দরী, VIRAL

শুধু খাবার নয়
তিনি (Cavewoman) জানিয়েছেন, তিনি সেগুলোর ব্যবহার শুধু খাবার জন্য করেন না। তিনি সেগুলির হাড়ও ব্যবহার করেন। সেগুলো দিয়ে তিনি তৈরি করেন হাতিয়ার আর বিভিন্ন উপকরণ। সারার প্রিয় খাবার পায়রার মাংস। 

আরও পড়ুন: 'এক ব্য়ক্তি এক পদ নীতি' মানা হল কই! তৃণমূল-তালিকায় ৭ MLA-MP

সপ্তাহে একদিন
সারা (Cavewoman) থাকেন কোলচেস্টরে। তিনি আরও জানিয়েছেন, সপ্তাহে অন্তত একদিন তিনি রাস্তায় মরে পড়ে থাকা প্রাণীর মাংস খান। তবে অনেক সময় এমনও হয়েছে, তিনি কোনও প্রাণী পাননি।

আরও পড়ুন: চুল দিয়ে যায় ঝোলা! দুনিয়ার সবথেকে মজবুত চুল ২২ বছরের এই মহিলার

তিনি বলেন, "আমার ফ্রিজে হামেশাই রাস্তায় মরে থাকা প্রাণীর দেহে ভরে থাকে। অনেক সময় তো এমনও হয় হরিণ এবং খরগোশের মতো প্রাণীর মাংস দীর্ঘ সময় ধরে পড়ে ছিল।"

Advertisement

আরও পড়ুন: BJP-র বাম-দশা! ৪-এর মধ্য়ে ৩ আসনে জামানত খোয়াল পদ্ম

স্বাদের ব্য়াপারে যা জানালেন
কেমন খেতে সেই মাংস? এ ব্য়াপারে তিনি জানান, ইঁদুরের মাংসের স্বাদ কাঠবেড়ালির মাংসের মতো। এগুলি একটু মিষ্টি। এগুলোর স্বাদ অনেকটা মুরগির মাংসের মতো। এগুলো খুবই সুস্বাদু। পায়রার মাংস বেশ রসালো এবং গরম। 

আরও পড়ুন: হবু স্ত্রীর স্তন-কোমরের মাপ জানতে চেয়ে বিজ্ঞাপন, বিতর্ক তুঙ্গে

তবে এই মহিলা বাকিদের মতো খাবারদাবারও খান। তিনি সুপারমার্কেট থেকে জিনিস কেনেন। তিনি কেন রাস্তায় মরে থাকা প্রাণীদের মাংস খান, তা জানিয়েছেন।

কেভওম্যান (Cavewoman) জানান, তিনি ছোট থেকে প্রাচীন যুগের ব্য়াপারে আকর্ষিত হতেন। তিনি তাঁদের মতো জীবনযাপন করতে চাইতেন। তাই তাঁদের মতো খাওয়াদাওয়া শুরু করেন। 

আদিম মানুষের মতো
তিনি আদিম মানবদের মতো থাকতে চান। তাই তিনি এটাও শিখেছেন, কী করে ঘরবাড়ি বানানো যায়। পাশাপাশি তিনি জানেন কী করে আগুন জ্বালাতে হয়। আর রাস্তায় পড়ে থাকা মৃত প্রাণীর দেহ কী করে কাজে লাগাতে হয়, তা-ও শিখেছেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement