Advertisement

শাহরুখ-মাহিরার জালিমা গানে লিপ-সিঙ্ক করে ভাইরাল তানজানিয়ার যুবক, Brilliant বলছে ইন্টারনেট

তানজানিয়ার যুবক কিলি পল শাহরুখ খান এবং মাহিরা খান অভিনীত রইস ফিল্মের উপর চিত্রিত একটি গান জালিমার সাথে ঠোঁট-সিঙ্ক করে এখন ইন্টারনেট সেনসেশন। পলের লিপসিঙ্ক অত্যন্ত পেশাদার যা চমকে দিয়েছে বিশ্বকে।

কিলি পল, কিলি পল
Aajtak Bangla
  • নয়াদিল্লি,
  • 30 Nov 2021,
  • अपडेटेड 10:45 AM IST
  • তানজানিয়া থেকে শাহরুখের গানে ঠোঁট
  • পেশাদার ও দুর্দান্ত বলছে ইন্টারনেট
  • কয়েক ঘন্টায় গোটা বিশ্বে ভাইরাল ভিডিও

আপনি কি ভাইরাল ভিডিওটি দেখেছেন ? যাতে তানজানিয়ার এক ভাই-বোন জুটিকে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানির শেরশাহ-র গান রাতান লাম্বিয়ানে লিপ-সিঙ্ক করতে দেখা যায়? ঠিক আছে, তাদের শেষ ভিডিওটি নিয়ে বেশ হৈচৈ তৈরি করার পর, তানজানিয়ার বিষয়বস্তু নির্মাতা, কিলি পল আবার ফিরে এসেছেন ৷ তার সর্বশেষ ভিডিওতে তিনি শাহরুখ খান এবং মাহিরা খানের 'রইস' ফিল্মের গান 'জালিমা'র সঙ্গে ঠোঁট ডুবিয়েছেন। ভিডিওটি আবার নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে এবং ২ লক্ষের বেশি ভিউয়ের সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

সর্বশেষ ভিডিওতে, কিলি পল পুরোপুরি জালিমার সাথে ঠোঁট-সিঙ্ক করেছেন, শাহরুখ খান এবং মাহিরা খান-এর উপর চিত্রিত একটি গান। এটা শুধু আশ্চর্যজনক যে কিভাবে পল চমত্কারভাবে ঠোঁট-সিঙ্ক করে গানটি ঠোঁট ছাড়া বা একটি শব্দ মিস না করেই করে গিয়েছেন।

“আমার প্রিয় গানগুলোর একটি @iamsrk। আপনাকে অনেক ধন্যবাদ আমার ভারতীয় জনগণ, আপনার ভালবাসা এবং সমর্থন আকাশের বাইরে এবং আরও অনেক কিছু আসছে, আমার আপনার সমর্থন এবং ভালবাসা দরকার (sic),” ভিডিও ক্যাপশনে লেখা হয়েছে।

ভিডিওটি এখানে দেখুন:

জালিমা ২০১৭ সালের রইস চলচ্চিত্রের একটি গান। এটি গেয়েছেন অরিজিৎ সিং ও হর্ষদীপ কউর। গানটির কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। মিউজিক ভিডিওটি এখানে দেখুন:

নেটিজেনরা এই ভিডিওটির জন্য একটি বড় থাম্বস আপ দিয়েছেন। মন্তব্য বিভাগটি গানটি পুরোপুরি ঠোঁট-সিঙ্ক করার জন্য কিলি পলের প্রশংসা করে শব্দে পরিপূর্ণ। একজন ব্যবহারকারী লিখেছেন, "আআহ হিন্দি গানের লিপ-সিঙ্ক দেখা আমাদের আনন্দ এবং ভারত থেকে প্রচুর ভালবাসা"। "ভালো বন্ধু (sic)," অন্য একটি মন্তব্য পড়ে।

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement