Advertisement

Anish Khan Death Case SIT : দ্বিতীয় পোস্টমর্টেম CBI-ই করবে, এখনও অনড় আনিসের বাবা

Anish khan Death Case : আজ ফের মৃত আনিশ খানের বাড়িতে আসেন ডিএসপির নেতৃত্বে SIT-এর সদস্যরা। তাঁরা এসে সালেম খানের সঙ্গে কথা বলেন। সালেম খান ময়নাতদন্তের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তোলার পর তদন্তকারী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফের আনিশের মৃতদেহ ময়নাতদন্তের কথা বলেন।

আনিসের বাবা সালেম খান (ফাইল ছবি)
বৈদ্য়নাথ ঝা
  • হাওড়া ,
  • 23 Feb 2022,
  • अपडेटेड 2:06 PM IST
  • রাজ্য সরকার গঠিত SIT-এর তদন্তে আস্থা নেই
  • তা ফের জানিয়ে দিলেন মৃত ছাত্রনেতা আনিস খানের বাবা সালেম খান
  • ফের CBI তদন্তের আর্জি জানালেন তিনি

রাজ্য সরকার গঠিত SIT-এর তদন্তে আস্থা নেই। তা ফের জানিয়ে দিলেন মৃত ছাত্রনেতা আনিস খানের বাবা সালেম খান। SIT-এর তদন্তকারী অফিসার ও  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটকে সালেম খান জানালেন, আনিসের মৃতদেহের যদি ফের ময়নাতদন্তের প্রয়োজন হয় তাহলে CBI-কে দিয়ে তা করাবেন। SIT-কে তিনি এই কাজ করতে দেবেন না। 

আজ ফের মৃত আনিশ খানের বাড়িতে আসেন ডিএসপির নেতৃত্বে SIT-এর সদস্যরা। তাঁরা এসে সালেম খানের সঙ্গে কথা বলেন। সালেম খান ময়নাতদন্তের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তোলার পর তদন্তকারী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফের আনিশের মৃতদেহ ময়নাতদন্তের কথা বলেন। যদিও শোনামাত্র সেই প্রস্তাব খারিজ করে দেন সালেম খান। তিনি স্পষ্টই বলেন, SIT-এর তদন্তে ভরসা নেই। তাই অনিশের মৃতদেহ SIT-কে দেওয়ার প্রশ্নই ওঠে না। 

আরও পড়ুন : রাশিয়া-ইউক্রেন দ্বন্দ্বে কোন দেশ কার পক্ষে দাঁড়িয়ে ?

সালেম খান বলেন, 'প্রথম বারের ময়নাতদন্তের রিপোর্ট এখনও হাতে আসেনি। আর এবার নতুন করে ময়নাতদন্তের কথা বলা হচ্ছে। এর চেয়ে ভালো ছেলে তো গেছে এবার আমাকে ও আনিশের দাদাকে শেষ করে দিন। তাতে ঝামেলা চুকে যাবে।' 

পুলিশকেও তাঁর বাড়িতে বারবার আসতে বারণ করেন আনিসের বাবা। বলেন, 'ভোর রাতে ফোনে হুমকি দিয়ে কল আসছে। সিবিআই তদন্ত করানোর দাবি থেকে সরে যেতে। কারা করছে এটা আগে খুঁজে বের করুন।' 

যদিও SIT-এর তরফে সালেম খানকে বোঝানোর চেষ্টা করেন তদন্তকারীরা। নিরপেক্ষ তদন্তের আশ্বাস দিতে থাকেন। তবে সালাম খান CBI তদন্তের সিদ্ধান্তে অটল থাকেন। 

আরও পড়ুন : বিদায়ের পথে শীত, সুস্থ থাকতে কী খাবেন, কী খাবেন না ?

প্রসঙ্গত, এদিন SIT-এর তদন্তকারীরা আনিশকে ৩ তলার যে জায়গা থেকে ফেলে দেওয়ার অভিযোগ ওঠে সেই স্থান পরীক্ষা করে দেখেন। আগের তদন্তে কোনও খামতি রয়ে গেছে কি না তা জানতেই পুনরায় তাঁরা স্থানে পরীক্ষা চালান। ওই স্থানের জানলার মাপ, জায়গার মাপ-সহ বিভিন্নভাবে তাঁরা খুঁটিয়ে পরীক্ষা চালাচ্ছেন ঘটনাস্থলে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement