Advertisement

বোলপুর থেকে রওনা অনুব্রত-কন্যার, কাল হাজিরা দেবেন হাইকোর্টে?

বোলপুরের কালিকাপুর বিদ্যালয়ে চাকরি পেয়েছেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল। কিন্তু অভিযোগ, কোনওদিনই বিদ্যালয়ে যাননি তিনি। ক্লাস নেননি, বরং স্কুল থেকে কোনও একজন আধিকারিক শিক্ষকদের হাজিরার খাতা নিয়ে অনুব্রত মণ্ডলের বাড়িতে হাজির হতেন। আর সেই খাতায় সই করে দিতেন সুকন্যা। স্কুলে না গিয়েই বেতন তুলতেন তিনি।   

ফাইল ছবি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Aug 2022,
  • अपडेटेड 9:52 PM IST
  • টেট দুর্নীতিতে নাম জড়ালো সুকন্যা মণ্ডলের
  • তলব করলো হাইকোর্ট
  • আগামিকাল হতে পারেন হাজির

টেট দুর্নীতিকাণ্ডে বৃহস্পতিবারই হাইকোর্টে হাজিরা দিতে পারেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল। মোট ৬ জনকে হাজারির নির্দেশ দিয়েছে আদালত। ইতিমধ্যেই বোলপুরের বাড়ি থেকে সুকন্যা কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছে বলে জানা যাচ্ছে। TET পাশ না করেই সুকন্যা প্রাইমারি টিচারের চাকরি পেয়েছেন বলে অভিযোগ। 

এই বিষয়ে ইতিমধ্যেই মামলা দায়ের হয়েছে হাইকোর্টে। অভিযোগ, অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল TET পাশ না করেই চাকরি পেয়েছেন। শুধু তিনিই নন, টেট পাশ না করেই চাকরি পেয়েছেন মোট ৬ জন। তাঁরা হলেন অনুব্রত মণ্ডলের ভাই সুমিত মণ্ডল, অনুব্রতর পার্সোনাল অ্যাসিস্টান্ট অর্ক দত্ত, তাঁর ভাইপো সাত্যকি মণ্ডল এছাড়াও অনুব্রতর ঘনিষ্ঠ কস্তুরী চৌধুরি ও সুজিত বাগদি।

জানা গিয়েছে, বোলপুরের কালিকাপুর বিদ্যালয়ে চাকরি পেয়েছেন অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল। কিন্তু অভিযোগ, কোনওদিনই বিদ্যালয়ে যাননি তিনি। ক্লাস নেননি, বরং স্কুল থেকে কোনও একজন আধিকারিক শিক্ষকদের হাজিরার খাতা নিয়ে অনুব্রত মণ্ডলের বাড়িতে হাজির হতেন। আর সেই খাতায় সই করে দিতেন সুকন্যা। স্কুলে না গিয়েই বেতন তুলতেন তিনি।   

বিপুল টাকা বাজেয়াপ্ত
এদিকে এদিনই, গরু পাচার মামলায় (Cattle Smuggling Case) অনুব্রত মণ্ডল ও তাঁর পরিবারে সদস্যদের থেকে ১৬.৯৭ কোটি টাকা বাজেয়াপ্ত করলো সিবিআই। ইতিমধ্যেই সিবিআই গ্রেফতার করেছে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal)। তারপর থেকেই লাগাতার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে। পাশাপাশি সিবিআই-এর আতশকাঁচের তলায় আসেন অনুব্রত মণ্ডলের পরিবারের সদস্যরাও। 

আরও পড়ুনঅনুব্রতর পরিবারের সদস্যদের থেকে প্রায় ১৭ কোটি টাকা বাজেয়াপ্ত


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement