Advertisement

Nusrat Jahan : 'নুসরত জাহান নিখোঁজ', বসিরহাটে পোস্টারে শোরগোল

মা হওয়ার পর নিজের এলাকায় গিয়েছিলেন সাংসদ নুসরত। তবে তারপর থেকে তাঁকে আর দেখতে পাওয়া যায়নি বলে অভিযোগ গ্রামবাসীর একাংশ।

পোস্টার ও নুসরত
Aajtak Bangla
  • বসিরহাট ,
  • 17 May 2022,
  • अपडेटेड 11:04 AM IST
  • 'বসিরহাটের MP নিখোঁজ'
  • এই পোস্টারে দেখা গেল বসিরহাটের এক গ্রামে
  • কে বা কারা এই পোস্টার দিয়েছে তা জানা যায়নি।

'নিখোঁজ সংবাদ। বসিরহাটের MP নিখোঁজ।' 'MP নুসরত জাহান নিখোঁজ। সন্ধান চাই।' এই পোস্টারে ছয়লাপ বসিরহাট।  হাড়োয়া বিধানসভার চাপাতলা পঞ্চায়েত এলাকায় এমনই পোস্টার পড়েছে। যা নিয়ে শোরগোল শুরু হয়েছে তৃণমূলের অন্দরে। শেষ খবর পাওয়া পর্যন্ত সেই সব পোস্টার ছিঁড়ে ফেলেছে তৃণমূলের একাংশ। এই নিয়ে রাজ্যের শাসকদলের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

মা হওয়ার পর নিজের এলাকায় গিয়েছিলেন সাংসদ নুসরত। তবে তারপর থেকে তাঁকে আর দেখতে পাওয়া যায়নি বলে অভিযোগ গ্রামবাসীর একাংশ। আর সেই ক্ষোভ থেকেই রাতের অন্ধকারে কেউ বা কারা এই পোস্টার দিয়েছেন বলে অভিযোগ। 

এমনই একাধিক পোস্টার পড়েছে

যদিও তৃণমূল সূত্রে খবর, সাংসদ এলাকায় প্রায় আসেন না বললেই চলে। সেই কারণে অনেকেই ক্ষুব্ধ। আর তারই বহিঃপ্রকাশ দেখা গিয়েছে পোস্টারের মাধ্যমে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পোস্টারে যা লেখা রয়েছে তা একদম ঠিক। ভোট দেওয়ার পর থেকে নাকি সাংসদকে ওই গ্রামে দেখতে পাওয়া যায়নি।

আরও পড়ুন : ল্লবীর পার্সোনাল লাইফে টানাপোড়েন! জানালেন 'মৌ এর বাড়ি'-র অদ্রিজা

চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান হুমায়ুন রেজা চৌধুরির গলাতেও নিজের দলের সাংসদকে নিয়ে ক্ষোভ শোা গেছে। সংবাদমাধ্যমকে তিনি বলেন, '২০১৪ সাল পর্যন্ত বসিরহাটের সাংসদ ছিলেন হাজি নুরুল ইসলাম। এলাকায় তাঁকে পাওয়া যেত। তবে এখন সাংসদকে পাওয়া যায় না। তাই এলাকার মানুষ এই ধরনের পোস্টার দিয়েছে।' 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement