scorecardresearch
 

Bangladesh Rohingyas Killed in Refugee Camp : বাংলাদেশে রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, নিহত ৭ শরণার্থী

Bangladesh Rohingyas Killed in Refugee Camp: পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, কাকভোরে এই ঘটনা ঘটেছে। সকাল ৪টে নাগাদ গোলাগুলি শুরু হয় ক্যাম্পে। আর সেই ঘটনায় ৭ জন মারা গিয়েছেন বলে খবর পাওয়া যাচ্ছে।

Advertisement
বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্প (ফাইল ছবি) বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্প (ফাইল ছবি)
হাইলাইটস
  • ফের শিরোনামে বাংলাদেশ
  • ভয়ানক কাণ্ড বাংলাদেশের রোহিঙ্গা ক্য়াম্পে
  • সেখানে গোলাগুলিতে প্রাণ হারিয়েছেন জনা সাতেক রোহিঙ্গা শরণার্থী

Bangladesh Rohingyas Killed in Refugee Camp: ফের শিরোনামে বাংলাদেশ। গোলমাল যেন পিছু ছাড়ছে না সে দেশের। ভয়ানক কাণ্ড বাংলাদেশের রোহিঙ্গা ক্য়াম্পে। সেখানে গোলাগুলিতে প্রাণ হারিয়েছেন জনা সাতেক রোহিঙ্গা শরণার্থী।

ভোরের ঘটনা
পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, কাকভোরে এই ঘটনা ঘটেছে। সকাল ৪টে নাগাদ গোলাগুলি শুরু হয় ক্যাম্পে। আর সেই ঘটনায় ৭ জন মারা গিয়েছেন বলে খবর পাওয়া যাচ্ছে। সংবাদসংস্থা এএফপি বাংলাদেশ পুলিশের কাছ থেকে এই খবর জানতে পেরেছে।

ঘটনাস্থলে নিহত ৩
জানা গিয়েছে, হামলার পর ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন ৩ জন। বাকি ৪ জনের মৃত্যু হয়েছে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় বা চিকিৎসা চালু হওয়ার পর। এর ঘটনার পর এলাকায় তুমুল উত্তেজনা তৈরি হয়েছে।

নিরাপত্তারক্ষীরা জানাচ্ছেন
নিরাপত্তার দায়িত্বে থাকা এক আধিকারিক জানান, অজ্ঞাপ পরিচয় একদম মানুষ সকাল ৪টে নাগাদ হামালা চালায়। সেই ক্যাম্প রয়েছে উখিয়ায়। ক্যাম্পের ১৮ নম্বর ব্লকের এইচ-৫২-তে থাকা মাদ্রাসায় হামলা চালানো হয়েছে। প্রথমে মনে করা হয়েছিল, রোহিঙ্গাদের মধ্যেই গোলমাল। নিজেদের ভেতরে ঝামেলা হয়েছে। পরে জানা যায়, বাইরে থেকে এসে হামলা চালানো হয়েছে।

মাদ্রাসার ভিতরে
বাংলাদেশের প্রথম সারির সংবাদপত্র ঢাকা ট্রিবিউন জানাচ্ছে, রোহিঙ্গাদের শিবিরে থাকা এক মাদ্রাসায় হামলা চালানো হয়েছে। অজ্ঞাত পরিচয় হামলাকারীরা গুলি চালিয়েছে। সেই ঘটনায় মারা গিয়েছেন ৭ জন।

 

Advertisement