scorecardresearch
 

Pori Moni: হাসপাতালের বেডে শুয়ে পরী, সঙ্গে রয়েছে ছেলে, কী হল নায়িকার?

Pori Moni: ছেলেকে নিয়েই এখন বাঁচছেন বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি। কিছুদিন আগেই স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বারবার শিরোনামে এসেছেন পরী। এখন সব মিটে গিয়েছে। রাজ ও পরী এখন আর একসঙ্গে নেই। নায়িকা এখন তাঁর জীবন কাটাচ্ছেন ছেলে রাজ্যকে নিয়েই।

Advertisement
পরীমণি পরীমণি
হাইলাইটস
  • ছেলেকে নিয়েই এখন বাঁচছেন বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি। কিছুদিন আগেই স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বারবার শিরোনামে এসেছেন পরী।

ছেলেকে নিয়েই এখন বাঁচছেন বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি। কিছুদিন আগেই স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে বারবার শিরোনামে এসেছেন পরী। এখন সব মিটে গিয়েছে। রাজ ও পরী এখন আর একসঙ্গে নেই। নায়িকা এখন তাঁর জীবন কাটাচ্ছেন ছেলে রাজ্যকে নিয়েই। দুবছর পর পর্দাতেও ফিরেছেন তিনি। সব মিলিয়ে ঠিকঠাকই এগোচ্ছে তাঁর জীবন। তারই মাঝে ফের বিপত্তি। অসুস্থ হয়ে পড়লেন পরী। 

সোশ্যাল মিডিয়ায় হাসপাতালের বেডে শুয়েই ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে দেখা গিয়েছে, পরীর সঙ্গে হাসপাতালে রয়েছে তাঁর ছেলেও। হাতে স্যালাইনের চ্যানেল করা। হাসপাতালের বিছানায় শুয়ে পরীমণি। আর মায়ের হাতে সমানে ফুঁ দিয়ে চলেছেন রাজ্য। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পরী।  হাসপাতালের বিছানায় শুয়েই ছেলেকে সঙ্গ দেওয়ার চেষ্টা করছেন অভিনেত্রী। এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে পরীমণি লেখেন, 'আমার জীবনের শান্তি! বাজানকে পেয়ে আমার জীবন ধন্য। আলহামদুলিল্লাহ। হঠাৎ জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হতে হল। প্রার্থনা করবেন।'

 

আরও পড়ুন

অসুস্থ মায়ের সঙ্গে হাসপাতালের বেডেই খেলা করছে রাজ্য।  পরীর হাত ধরে কখনও খেলছে, কখনও আবার আদর করে দিচ্ছে যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে তার মা। অসুস্থ অবস্থায় কাছে ছেলেকে পেয়ে খুশি পরীও। ভিডিওতেই পরী বলছেন যে ছেলে তাঁকে আদর করে দিলে তিনি এখুনি সুস্থ হয়ে যাবেন। প্রসঙ্গত, এখন ছেলেকে নিয়েই পরীর জীবন। একা হাতেই ছেলেকে মানুষ করছেন তিনি। 

তার পাশাপাশি নতুন ছবির কাজও শুরু করে দিয়েছেন পরী। দু’বছর পর আবার ফ্লোরে ফিরেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেটা নিয়েও উচ্ছাস দেখিয়েছেন পরী। আর এরই মাঝে ফের অসুস্থ হয়ে পড়লেন তিনি। এর আগেও পরী অসুস্থ হয়ে পড়েছিলেন। সে বারেও হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল তাঁকে।   

Advertisement

TAGS:
Advertisement