scorecardresearch
 

Mainul Ahsan Noble: বেসামাল হয়ে মঞ্চে বসে পড়লেন নোবেল, জুতো ছুঁড়লেন ক্ষুব্ধ শ্রোতারা

Mainul Ahsan Noble: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়তে চায় না বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুর আহসান নোবেলের। পেশাদার জীবন থেকে শুরু করে তাঁর ব্যক্তিগত জীবন পুরোটাই বিতর্কের ঘেরাটোপে আবদ্ধ। ভারতের এক রিয়্যালিটি শো থেকে নিজের কেরিয়ার শুরু করেছিলেন এই গায়ক। আর তারপর থেকেই ক্রমাগত বিতর্কে জড়িয়েছেন তিনি।

Advertisement
মইনুর আহসান নোবেল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম মইনুর আহসান নোবেল ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়তে চায় না বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুর আহসান নোবেলের
  • পেশাদার জীবন থেকে শুরু করে তাঁর ব্যক্তিগত জীবন পুরোটাই বিতর্কের ঘেরাটোপে আবদ্ধ।
  • সম্প্রতি আবারও এক কাণ্ড ঘটিয়ে ফের শিরোনামে উঠে এসেছে নোবেলের নাম।

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়তে চায় না বাংলাদেশের বিতর্কিত গায়ক মইনুর আহসান নোবেলের। পেশাদার জীবন থেকে শুরু করে তাঁর ব্যক্তিগত জীবন পুরোটাই বিতর্কের ঘেরাটোপে আবদ্ধ। ভারতের এক রিয়্যালিটি শো থেকে নিজের কেরিয়ার শুরু করেছিলেন এই গায়ক। আর তারপর থেকেই ক্রমাগত বিতর্কে জড়িয়েছেন তিনি। সম্প্রতি আবারও এক কাণ্ড ঘটিয়ে ফের শিরোনামে উঠে এসেছে নোবেলের নাম। 

বাংলাদেশের এক সংবাদমাধ্যম সূত্রের খবর, বৃহস্পতিবার বাংলাদেশের কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছর পূ্তি উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই আমন্ত্রণ জানানো হয়েছিল নোবেলকে। গান গাওয়ার জন্যই তাঁকে ডাকা হয়েছিল। আর সেখানেই কীর্তি করে বসেন নোবেল। বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রের খবর, মঞ্চে গান পরিবেশন করার সময় অসংলগ্ন আচরণ করতে দেখা যায় তাঁকে। মনে করা হয় তিনি নেশা করে মঞ্চে গান গাইতে উঠেছিলেন। 

আরও পড়ুন: ইদের দিন একাকীত্বে ভুগছেন নোবেল, পোস্টে হইচই

কলেজ সূত্রের খবর, নোবেলের রাত ৯টা নাগাদ মঞ্চে ওঠার কথা ছিল। কিন্তু তিনি গান গাইতে ওঠেন রাত ১১টা ২০ নাগাদ। এমনকী মঞ্চে গান গাইতে গিয়ে মাতলামিও করে বসেন। নেশার ঘোর এতটাই ছিল যে নোবেল মঞ্চেই বসে পড়েছিলেন। গায়কের এহেন আচরণে ক্ষুব্ধ হয়ে শ্রোতারা তাঁকে লক্ষ্য করে বোতল ও জুতো ছুঁড়তে শুরু করে। আর সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পরিস্থিতি অন্যদিকে মোড় নিতে পারে সেই বিপদ আঁচ করে কলেজ কর্তৃপক্ষ নোবেলকে মঞ্চ থেকে সরিয়ে নিয়ে যায়। 

আরও পড়ুন: 'ওসব ধার করা ফেম চাই না', সারেগামাপা নিয়ে এ কী বললেন নোবেল?

কিছুদিন আগেই নোবেল তাঁর সোশ্যাল মিডিয়ায় নেশার কারণে তাঁর কেরিয়ার নষ্ট হওয়ার কথা উল্লেখ করেছিলেন। অথচ সেই ভুলটাই তিনি ফের করে বসলেন। কয়েকদিন আগেও স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন নোবেল। তিনি সেই সময় বলেছিলেন, 'জীবনে অপ্রত্যাশিত সব কিছুই ঘটেছে। হৃদয় ভেঙেছে। মদ এবং মাদকে আসক্ত হয়েছি। আমার মাথায় ৭০টি স্টিচ আছে। আমার প্রাক্তন স্ত্রী তাতে খুশি হয়েছে। আমার কেরিয়ার নষ্ট হয়ে গিয়েছে। শুধু মৃত্যুটাই বাকি আছে!' যদিও স্ত্রীর সঙ্গে তাঁর এখনও আইনত বিচ্ছেদ হয়নি।       

Advertisement

  

 

Advertisement