scorecardresearch
 

ফাঁস হল 'কই জানে না' ছবিতে আমির-এলির সেন্সুয়াল নাচের দৃশ্য! দেখুন সেই Video

বলিউড অভিনেতা আমির খান (Aamir Khan) জয়পুর গিয়েছেন তাঁর বন্ধু আমিন হাজির (Amin Hajee) ছবি 'কই জানে না'-র একটি গানের শ্যুটিং করতে। ছবির সেট থেকে একটি ভিডিও ফাঁস হয়েছে যেখানে দেখা যাচ্ছে আমিরকে এলি আব্রামের (Elli AvrRam) সঙ্গে একটি গানে নাচছেন।

Advertisement
ফাঁস হল আমির- এলির গানের দৃশ্যে (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) ফাঁস হল আমির- এলির গানের দৃশ্যে (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • জয়পুরে চলছিল 'কই জানে না'-র একটি গানের শ্যুটিং।
  • এবার ফাঁস হল আমির খান- এলি আব্রামের গানের দৃশ্যে।
  • ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন আমির।

কিছুদিন আগেই বলিউড অভিনেতা আমির খান (Aamir Khan) জয়পুর গিয়েছেন তাঁর বন্ধু আমিন হাজির (Amin Hajee) ছবি 'কই জানে না'-র একটি গানের শ্যুটিং করতে। ছবির সেট থেকে একটি ভিডিও ফাঁস হয়েছে যেখানে দেখা যাচ্ছে আমিরকে এলি আব্রামের (Elli AvrRam) সঙ্গে একটি গানে নাচছেন।

ফাঁস হওয়া ভিডিয়োতে, আমির এবং এলিকে একটি ক্লাবের পার্টি সংয়ে নাচতে দেখা যাচ্ছে। এলির নাচের পোজ যথেষ্ট লাস্যময়ী। আগেই শোনা গিয়েছিল এই ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে মিস্টার পারফেকশনিস্টকে। গানের দৃশ্য প্রকাশ্যে আসতেই বোঝা যাচ্ছে 'কই জানে না' (Koi Jaane Na) ছবিতে বিশেষ ভাবে দেখা যাবে।

'কই জানে না' একটি সাইকোলজিকাল থ্রিলারধর্মী ছবি। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করছেন কুনাল কাপুর ও আমিরা দস্তুর। প্রযোজনা করেছেন ভূষণ কুমার। আমির খানকে যেই গানটিতে দেখা যাচ্ছে, সেই গানটির সুর করেছেন তানিষ্ক বাগচী এবং গানের কথা লিখেছেন অমিতাভ ভট্টাচার্য।

আরও পড়ুন: সিনেমা নয়, বাস্তবের 'লগান'! ভারত-ইংল্যান্ডের প্রথম টেস্টের অজানা কাহিনি

ছবিটি নিয়ে কুনাল কাপুর বলেছিলেন, "এটি একটি অনন্য প্রোজেক্ট এবং এমন একটি চরিত্রে আমি এর আগে অভিনয় করিনি। এটি মূলত একটি থ্রিলার মিলিত- কমেডি ছবি। এই ধরণের কাজ আমি দীর্ঘদিন ধরে করতে চাইছিলাম। ছবির স্ক্রিপ্ট পড়ে আমি শিহরিত হয়েছি। কারণ কেউই আমাকে এর আগে এমন একটা কাজের প্রস্তাব দেননি। সকলে ছবিটির ব্যাপারে কী ভাববেন তা ভেবে আমি উৎসাহিত।"

Advertisement

আরও পড়ুন: শুটিং-এর প্রথম দিনেই বিপত্তি, পুড়ে ছাই প্রভাস-সইফ অভিনীত Adipurush-এর সেট

আমিরের পরবর্তী ছবি 'লাল সিং চাড্ডা'। ছবিটি টম হ্যাঙ্কের ব্লকবাস্টার 'ফরেস্ট গাম্প'-এর রিমেক। এতে আমির ছাড়াও প্রধান চরিত্রে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। ছবি পরিচালনার দায়িত্ব সামলেছেন অদ্বৈত চন্দন। লকডাউন পরবর্তী সময়ে শেষ হয়েছে ছবির শ্যুটিং।

Advertisement