scorecardresearch
 

প্রাণে মারার হুমকি দিচ্ছি বিজেপি, বিস্ফোরক অভিযোগ অভিনেতা সিদ্ধার্থের

সিদ্ধার্থের অভিযোগ, তাঁর মোবাইল নম্বর সোশাল মিডিয়ায় লিক করা হয়েছে। কাজটি করেছে তামিলনাড়ুর বিজেপির আই সেলের লোকজন। তার পর থেকে গত ২৪ ঘণ্টায় অন্তত ৫০০ ফোন কল পেয়েছেন যেখানে তাঁকে প্রাণে মারার হুমকি দেওযা হয়েছে। তাঁর পরিবারের লোকজনকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে।

Advertisement
সিদ্ধার্থ সিদ্ধার্থ
হাইলাইটস
  • সিদ্ধার্থের অভিযোগ, তাঁর মোবাইল নম্বর সোশাল মিডিয়ায় লিক করা হয়েছে। কাজটি করেছে তামিলনাড়ুর বিজেপির আই সেলের লোকজন
  • আমি চুপ থাকব না। তোমরা চেষ্টা করতে থাকো।' টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ট্যাগ করেছেন তিনি।

দেশের অনেক শিল্পীর মতো তামিল বলিউড অভিনেতা সিদ্ধার্থ (Siddharth) কেন্দ্রের বরাবরের সমালোচক। নানা ইস্যুতে মানুষের নানা সমস্যা নিয়ে কেন্দ্রের নানা নীতির সমালোচনা করেছেন বিভিন্ন সময়। সিদ্ধার্থের অভিযোগ, তাঁর মোবাইল নম্বর সোশাল মিডিয়ায় লিক করা হয়েছে। কাজটি করেছে তামিলনাড়ুর বিজেপির আই সেলের লোকজন। তার পর থেকে গত ২৪ ঘণ্টায় অন্তত ৫০০ ফোন কল পেয়েছেন যেখানে তাঁকে প্রাণে মারার হুমকি দেওযা হয়েছে। তাঁর পরিবারের লোকজনকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার ২৯ এপ্রিল বিষয়টি নিয়ে টুইটে নিজের ক্ষোভ উগড়ে দেন। সিদ্ধার্থ লেখেন, 'আমার ফোন নম্বর সোশাল মিডিয়ায় লিক করেছে তামিলনাড়ু বিজেপি এবং বিজেপির আইটি সেল। গত ২৪ ঘণ্টায় অন্তত ৫০০ ফোন পেয়েছি যেখানে আমাকে এবং আমার পরিবারকে প্রাণে মারা এবং ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়েছে। সব নম্বর রেকর্ড করেছি (সব নম্বরে বিজেপির যোগ এবং ডিপিতে বিজেপির ছবি দেওয়া রয়েছে) এবং পুলিশের হাতে তুলে দিয়েছি। আমি চুপ থাকব না। তোমরা চেষ্টা করতে থাকো।' টুইটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ট্যাগ করেছেন তিনি।

 

তিনি টুইটে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। সিদ্ধার্থ এই পোস্টে লিখছেন, 'এটা অনেকগুলি পোস্টের মধ্যে একটা যেখানে আমার ফোন নম্বর শেয়ার করে লোকজনকে আমায় আক্রমণ করতে উৎসাহিত করা হয়েছে। পোস্টে ওরা লিখেছে Ivan inimela vaaye thirakka koodathu" (this fellow must never open his mouth again) আমরা হয়তো করোনার প্রকোপ সহ্য করে নেব। কিন্তু এই মানুষগুলির অত্যাচার থেকে বাঁচতে পারব তো?'

Advertisement

 

দক্ষিণী ছবির সঙ্গে সঙ্গে হিন্দি ছবিতেও ভালো ফ্যান ফলোইং রয়েছে সিদ্ধার্থের। আমির খান, মাধবন এবং কুণাল কাপুরের সঙ্গে তিনি রং দে বসন্তী ছবিতে খুব গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন। রাকেশ ওমপ্রকাশ মেহরা পরিচালিত ছবিটি বিরাট হিট করেছিল সে সময়।

 

Advertisement