scorecardresearch
 

Mandira Bedi: প্রয়াত মন্দিরা বেদী-র স্বামী রাজ কৌশল

প্রয়াত অভিনেত্রী মন্দিরা বেদীর (Mandira Bedi) স্বামী রাজ কৌশল (Raj Kaushal)। বুধবার সকালে বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন রাজ। পরিবারসূত্রে খবর, সকালে স্বাভাবিক ভাবেই দিন শুরু করেছিলেন রাজ। তবে হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন। কিন্তু কোনও রকম চিকিৎসার সুযোগ দেননি তিনি।

Advertisement
রাজ কৌশল রাজ কৌশল
হাইলাইটস
  • সকালে স্বাভাবিক ভাবেই দিন শুরু করেছিলেন রাজ। তবে হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন।
  • এই খবরে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।

প্রয়াত অভিনেত্রী মন্দিরা বেদীর (Mandira Bedi) স্বামী রাজ কৌশল (Raj Kaushal)। বুধবার সকালে বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন রাজ। পরিবারসূত্রে খবর, সকালে স্বাভাবিক ভাবেই দিন শুরু করেছিলেন রাজ। তবে হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন। কিন্তু কোনও রকম চিকিৎসার সুযোগ দেননি তিনি। গত রবিবার ২৭ জুনও বন্ধুদের সঙ্গে বাড়িতে পার্টি করেছিলেন তাঁরা। সেখানেও উপস্থিত ছিলেন বলিউডের অনেক বন্ধুরা। এই খবরে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।

২৭ তারিখে তাঁদের পার্টির ছবি সোশাল মিডিয়ায় শেয়ারও করেছিলন রাজ। সদাহাস্য রাজের সেই মুখ প্রতিটি ছবিতে দেখা যেতে পারে। মাত্র ৪৮ ঘণ্টার মধ্যে তাঁর ছবি চিরতরে পাল্টে যাবে তা কেউ ভাবতে পারেননি। অভিনেতা হিসাবে বলিউডে কেরিয়ার শুরু করেছিলেন রাজ। পরে ফিল্ম পরিচালনা শুরু করেন। তিনটি ছবি তিনি পরিচালনা করেছিলেন। প্যায়ার মে কভি কভি, শাদি কা লাড্ডু এবং অ্যান্থনি কৌন থা।

মন্দিরা এবং রাজের প্রেম কাহিনি বলিউডে বিখ্যাত। দীর্ঘ দিন ধরে রাজের সঙ্গে সম্পর্ক ছিল মন্দিরার। ১৯৯৬ সালে পরিচালক মুকুল আনন্দের বাড়িতে দুজনের দেখা হয়েছিল। প্রথম দর্শনেই প্রেম। তবে মন্দিরার বাড়ি থেকে তাঁর জন্য পাত্রও ঠিক করা হয়ে গিয়েছিল। তবে কোনও ভাবেই বিয়েতে রাজি করানো যায়নি মন্দিরাকে। ১৯৯৯ সালে ১৪ ফেব্রুয়ারি বিয়ে করেন দুজনে। তাঁদের একমাত্র ছেলে বীর। গত বছর করোনা মহামারীর আবহে একটি অনাথ মেয়েকে দত্তক নিয়েছিলেন মন্দিরা এবং রাজ। তাঁর নাম রেখেছিলেন তারা।

মন্দিরা সোশাল মিডিয়ায় যতটা সক্রিয় ছিলেন, রাজ ততটা ছিলেন না। তিনি একটু দূরেই থাকতেন ক্যামেরা এবং লেন্স থেকে। তবে বন্ধু এভং পরিবার নিয়ে সময় কাটানোর সময় নানা মুহূর্তের ছবি পোস্ট করতেন প্রোফাইলে। শুধু ক্যআমেরা নয়, সব কিছু ছেড়েই তিনি বহু দূরের পথে পাড়ি দিয়েছেন।

Advertisement

 

Advertisement