scorecardresearch
 

প্রসবের পরই রাজামৌলির ছবি করবেন আলিয়া, নায়কও বড় তারকা

জকাল আলিয়া ভাট 'ব্রহ্মাস্ত্র'-এর (Brahmastra) সাফল্য উপভোগ করছেন। আপাতত সাময়িক বিরতিতে রয়েছেন আলিয়া। শীঘ্রই তাঁর সংসারে নতুন অতিথির আগমন ঘটতে চলেছে। তবে সন্তা প্রসবের পর পরই ফের শুটিংয়ে ফিরতে চলেছেন আলিয়া। সাপুরহিট পরিচালক এস এস রাজামৌলির (SS Rajamouli) পরবর্তী ছবিতে দেখা যাবে তাঁকে।

Advertisement
প্রসবের পরই রাজামৌলির ছবি করবেন আলিয়া, নায়কও বড় তারকা প্রসবের পরই রাজামৌলির ছবি করবেন আলিয়া, নায়কও বড় তারকা

চলতি বছর আলিয়া ভাটের (Alia Bhatt) জন্য অসাধারণ যাচ্ছে। পর পর তিনটে ব্লকবাস্টার। তাঁর 'ড্রিম ম্যান' রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে বিয়ে। তার উপর ডার্লিংস (Darlings) দিয়ে প্রযোজক হিসাবে পা রাখলেন বলিউডে। সেই ছবিতেও তাঁর অভিনয় নিয়ে প্রশংসায় পঞ্চমুখ সমালোচক এবং দর্শকরা। আজকাল আলিয়া ভাট 'ব্রহ্মাস্ত্র'-এর (Brahmastra) সাফল্য উপভোগ করছেন। আপাতত সাময়িক বিরতিতে রয়েছেন আলিয়া। শীঘ্রই তাঁর সংসারে নতুন অতিথির আগমন ঘটতে চলেছে। তবে সন্তা প্রসবের পর পরই ফের শুটিংয়ে ফিরতে চলেছেন আলিয়া। সাপুরহিট পরিচালক এস এস রাজামৌলির (SS Rajamouli) পরবর্তী ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিতে নায়কের ভূমিকায় থাকছেন মহেশ বাবু (Mahesh Babu).


এস এস রাজামৌলির সঙ্গে কাজ করবেন আলিয়া

একটি টুইট ভাইরাল হচ্ছে, যাতে বলা হচ্ছে এই খবর নিশ্চিত। এসএস রাজামৌলির সঙ্গে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন আলিয়া ভাট। মহেশ বাবুকে এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে এবং আলিয়া ভাটের সন্তানের জন্মের পর এর শুটিং শুরু হবে। সম্প্রতি, মহেশ বাবু তার বক্তব্যের জন্য লাইমলাইটে এসেছিলেন। তিনি বলেছিলেন, বলিউড তাকে পারিশ্রমিক দিতে পারবে না, কারণ তিনি খুব দামি তারকা। এস এস রাজামৌলির এই ছবিটি একটি মেগা বাজেটের ছবি বলেও শোনা যাচ্ছে।

 

বিনোদন জগতে আলিয়া ভাটের ভক্তরা এই খবর শুনে খুবই উচ্ছ্বসিত। বলা হচ্ছে, চলতি বছরের ডিসেম্বরের শেষ সপ্তাহে সন্তানকে স্বাগত জানাতে পারেন আলিয়া। পুত্রবধূ আলিয়া ভাটের জন্য একটি বিশেষ বেবি শাওয়ারেরও আয়োজন করছেন নীতু কাপুর। এতে আলিয়ার মা সোনি রাজদানও রয়েছেন। দুজনেই একসঙ্গে আলিয়া ভাটের বেবি শাওয়ারের প্রস্তুতিতে ব্যস্ত। পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ বন্ধুরা বেবি শাওয়ারে অংশ নিচ্ছেন।

Advertisement

কাজের ফ্রন্টে, আলিয়া ভাট তার ছবি 'হার্ট অফ স্টোন'-এর শুটিং শেষ করে কয়েক মাস আগে দেশে ফিরেছেন। এরপর রণবীর কাপুরের সঙ্গে 'ব্রহ্মাস্ত্র'-এর প্রচারে ব্যস্ত হয়ে পড়েন অভিনেত্রী। ছবিটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji). গর্ভাবস্থায়ও আলিয়া ভাট কঠোর পরিশ্রম করছেন। সেটে উপস্থিত থাকার পাশাপাশি, আলিয়া ভাটডেলিভারির আগে তার কাজের সমস্ত প্রতিশ্রুতি পূরণ করেছেন। ভক্তরাও আলিয়া ভাটের এই পরিশ্রমের প্রশংসাও করেছেন। গর্ভাবস্থায় তাকে এভাবে সক্রিয় দেখে সবাই খুশি।

 

Advertisement