scorecardresearch
 

Amitabh Sonu: রাজস্থানি পোশাকে অমিতাভ, না সোনু সুদ! গসিপে ছয়লাপ সোশাল মিডিয়া

রবিবার বলিউডের প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সোশাল মিডিয়ায় ১৯৬৯ সালে রেশমা অউর শেরা (Reshma aur Shera) ছবির লুক টেস্টের একটি ছবি শেয়ার করেন। তার পর থেকে নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, হয়তো বি বি-র সঙ্গে সোনু সুদের সম্পর্ক রয়েছে। টক-ঝাল-মিষ্টি ফ্লেভারে নানা গসিপ নিমেষে মাথাচাড়া দিয়ে ওঠে সোশাল দেওয়ালে।

Advertisement
অমিতাভ বচ্চনের শেয়ার করা ছবি, সোনু সুদ অমিতাভ বচ্চনের শেয়ার করা ছবি, সোনু সুদ
হাইলাইটস
  • মুখের আদল মেলাতে গিয়েই ইন্টারনেট সরগরম হল নানা গুজবে।
  • নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, হয়তো বি বি-র সঙ্গে সোনু সুদের সম্পর্ক রয়েছে।
  • নানা গসিপ নিমেষে মাথাচাড়া দিয়ে ওঠে সোশাল দেওয়ালে।

দুজনের মুখের আশ্চর্য মিল। সাদা-কালো ফ্রেমে রাজস্থানি পোশাক, পাগরি, গয়নায় সজ্জিত ব্যক্তির সঙ্গে অভিনেতা সোনু সুদের (Sonu Sood) মুখের আদল মেলাতে গিয়েই ইন্টারনেট সরগরম হল নানা গুজবে। রবিবার বলিউডের প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সোশাল মিডিয়ায় ১৯৬৯ সালে রেশমা অউর শেরা (Reshma aur Shera) ছবির লুক টেস্টের একটি ছবি শেয়ার করেন। তার পর থেকে নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, হয়তো বি বি-র সঙ্গে সোনু সুদের সম্পর্ক রয়েছে। টক-ঝাল-মিষ্টি ফ্লেভারে নানা গসিপ নিমেষে মাথাচাড়া দিয়ে ওঠে সোশাল দেওয়ালে।

প্রয়াত অভিনেতা-ফিল্ম নির্মাতা সুনীল দত্তের পরিচালনায় ‘রেশমা অউর শেরা’-তে, বিনোদ খান্না, রাখি, রঞ্জিত এবং অমরীশ পুরীর পাশাপাশি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ এবং ওয়াহিদা রেহমান। ছবিটি রাজস্থানের পটভূমিতে সেট করা হয়েছিল। অমিতাভ বচ্চন যে ছবিটি শেয়ার করেছেন তাতে তাঁকে পাগড়ি, কুর্তা, স্টাডস এবং নেকপিসের সঙ্গে একেবারে রাজস্থানী পোশাকে দেখা গেছে।

 

ছবিটি ১৯৬৯ সালে অমিতাভ বচ্চন চরিত্রর (ছোটু) জন্য লুক টেস্টের সময় তোলা হয়েছিল। ছবিতে তিনি নায়ক সুনীল দত্তের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। ‘আমার লুক টেস্ট ‘রেশমা অউর শেরা’ জন্য…এবং আমি সত্যিই সিলেক্টেড হয়েছিলাম!” ক্যাপশনে বিগ বি লেখেন।

বিগ বি প্রায়শই তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে থ্রোব্যাক ছবি শেয়ার করেন। কিছুদিন আগে তাঁর অভিনীত ‘নসিব’-ছবির শুটিং সেটের এক ছবি পোস্ট করেন। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ম্যাটাডোর এবং বন্দুক… ফিল্ম নসিব.. একটি ঘূর্ণায়মান রেস্তোরাঁয় ক্লাইম্যাক্স .. চান্ডিভালি স্টুডিয়োতে নির্মিত একটি সেট .. এবং এটি ঘোরানো হয়েছিল … তাই অ্যাকশন দৃশ্য, ড্রামা, রেস্তোরাঁয় আগুন লেগে যাওয়া, সমস্ত কিছু ঘুরছিল… শুধুমাত্র দ্য গ্রেট মনমোহন দেশাই এই সমস্ত কাজ করতে পেরেছিলেন এবং সফল হতে পেরেছিলেন .. এবং আমরা আটের দশকের কথা বলছি .. না ভিএফএক্স ছিল না,  না সিজি…(কম্পিউটার গ্রাফিক্স) কিছুই নেই ..সত্যিই সে এক দিন ছিল বন্ধুরা।’

Advertisement

 

Advertisement