scorecardresearch
 

Bipasha Basu Pregnant: বিপাশা প্রেগন্যান্ট, বেবি বাম্পের ছবিও পোস্ট করলেন

Bipasha Basu Confirms Pregnancy: খুব শীঘ্রই বিপাশা ও  করণ সিং গ্রোভারের জীবনে আসতে চলেছে ছোট্ট অতিথি। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেগন্যান্সির খবর নিশ্চিত করেছেন বিপস। এমনকী সেই সঙ্গে সামনে এসেছে তাঁর বেবি বাম্পের ছবি।   

Advertisement
বিপাশা বসু ও করণ সিং গ্রোভার (ছবি: ইন্সটাগ্রাম) বিপাশা বসু ও করণ সিং গ্রোভার (ছবি: ইন্সটাগ্রাম)

জল্পনাই সত্যি। সামনে এলো বলিউডের বড় খবর (Bollywood Big News)। মা হতে চলেছেন অভিনেত্রী বিপাশা বসু (Bipasha Basu)। খুব শীঘ্রই বিপাশা ও করণ সিং গ্রোভারের (Karan Singh Grover) জীবনে আসতে চলেছে ছোট্ট অতিথি। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেগন্যান্সির (Bipasha Basu Pregnancy News) খবর নিশ্চিত করেছেন বিপস। এমনকী সেই সঙ্গে সামনে এসেছে তাঁর বেবি বাম্পের (Baby Bump) ছবি।   

মঙ্গলবার সকলকে সুখবর জানালেন বিপাশা বসু। ইন্সটাতে দুটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে একটি খোলামেলা সাদা শার্ট পরেছেন তিনি। স্বামী করণের পরনেও ম্যাচিং সাদা শার্ট ও ডেনিম। কর্তা- গিন্নিকে দেখা গেল একেবারে রোমান্টিক পোজে। ক্যাপশনে 'মম টু বি' (Mom to be Bipasha) লিখেছেন, "একটি নতুন সময়, একটি নতুন পর্ব, একটি নতুন আলো আমাদের জীবনে যোগ হতে চলেছে...।" 

আরও পড়ুন:  বাঙালি রীতিনীতি মেনে অন্নপ্রাশন গুরমিত- দেবীনা কন্যার! দেখুন ভিডিও...

বলিউড নায়িকা আরও লিখেছেন, "শীঘ্রই, আমরা দুই থেকে তিন হব। আমাদের ভালোবাসার সৃষ্টি, আমাদের শিশু শীঘ্রই আমাদের জীবনে আসবে। আপনাদের সকলকে ধন্যবাদ, এই নিঃশর্ত ভালোবাসার জন্য, আপনাদের প্রার্থনা ও শুভ কামনা যেভাবে পাচ্ছি, তা সব সময় আমাদের সঙ্গে থাকবে। আমাদের জীবনের একটি অংশ হওয়ার জন্য আপনাদের ধন্যবাদ...।" বিপাশার প্রেগন্যান্সির খবর শুনে ফ্যানেরা দারুণ খুশি। কয়েক মিনিটের মধ্যেই, অভিনেত্রীর করা পোস্টে হাজার হাজার লাইক ও কমেন্ট করেছেন নেতিজেন থেকে অনুগামীরা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by bipashabasusinghgrover (@bipashabasu)

Advertisement

 

আরও পড়ুন:  শ্রাবন্তীর জন্মদিনে বিশেষ পোস্ট প্রেমিক অভিরূপের? উত্তরে বার্থডে গার্ল লিখলেন...

কিছুদিন আগেই বিপাশা বসুর গর্ভাবস্থার খবর সামনে আসে। বিপাশাকে ঢিলেঢালা এবং তুলনামূলক বড় সাইজের পোশাকে দেখে অনেকেই মনে করেছিলেন যে তিনি বেবি বাম্প লুকিয়ে রেখেছেন। তবে এবার সব জল্পনার অবসান এবং তিনি নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন:  'মিঠাই'-তে এন্ট্রি নতুন চরিত্রের! স্পেশাল অফিসার সুদীপ্তকে আনছে রুদ্র?

প্রসঙ্গত, বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার বলিউডের পাওয়ার কাপল। দু'জনেই একে অপরের ওপরকে ভালোবাসায় ভরিয়ে দেন নেটিমাধ্যমেও। এবার দম্পতির জীবনে আসতে চলেছে ছোট্ট অতিথি। অনুগামীরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলিউডের আরেক স্টার কিডের।

 

Advertisement