scorecardresearch
 

Amitabh Bachchan corona positive: ফের করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন, জানালেন টুইটে

দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan). বিগ বি নিজেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের এই তথ্য জানিয়েছেন। অমিতাভ বচ্চন টুইটারে লিখেছেন, "কিছুক্ষণ আগে আমি করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট হাতে পেয়েছি। যারা গত কয়েক দিনে আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে কোভিড টেস্ট করান।"

Advertisement
অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন

দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan). বিগ বি নিজেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের এই তথ্য জানিয়েছেন। অমিতাভ বচ্চন টুইটারে লিখেছেন, "কিছুক্ষণ আগে আমি করোনা পজিটিভ হওয়ার রিপোর্ট হাতে পেয়েছি। যারা গত কয়েক দিনে আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে কোভিড টেস্ট করান।" তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে অমিতাভ বচ্চন বর্তমানে কুইজ শো 'কৌন বনেগা ক্রোড়পতি ১৪' (KBC 14) হোস্ট করছেন।

এই গেম শো চলাকালীন অমিতাভ বচ্চন অনেক প্রতিযোগীর সংস্পর্শে আসেন। এমন পরিস্থিতিতে তিনি কীভাবে সংক্রমিত হলেন, তা বলা মুশকিল। নিজেকে ফিট রাখতে অনেক কিছুই করেন বিগ বি। করোনা কালেও তিনি অত্যন্ত সাবধানে। অমিতাভ বচ্চনও 'কেবিসি 14'-এর সেটে খুব সতর্ক ছিলেন, কিন্তু তা-ও তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

অমিতাভ বচ্চনের ওয়ার্কফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, তিনি আজকাল অনেক প্রকল্প নিয়ে ব্যস্ত। সম্প্রতি 'রানওয়ে 34' ছবিতে তাঁকে দেখা গেছে অজয় ​​দেবগনের সঙ্গে। তবে বক্স অফিসে খুব একটা ব্যবসা করতে পারেনি ছবিটি। এরপর তাকে দেখা যাবে অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাটের ছবি 'ব্রহ্মাস্ত্র'-এ। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি। 'কেবিসি 14'-এর শ্যুট সম্পর্কে কথা বলতে গেলে, কেবল সময়ই বলে দেবে অমিতাভ বচ্চন এই জনপ্রিয় কুইজ শো-এর শ্যুট কবে থেকে শুরু করবেন। শো-তে তাঁর অনুপস্থিতির কারণে নির্মাতাদের ব্যাপক ক্ষতির মুখে পড়তে হতে পারে।

অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি তার ভক্তদের মাঝে মাঝে নানা বিষয়ে আপডেট দেন। তিনি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ভক্তদের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান। ২০২০ সালে যখন দেশে করোনার প্রথম ঢেউ এসেছিল, সেই সময়ে বিনোদন জগতের সঙ্গে যুক্ত অনেকেই আক্রান্ত হন। ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্য-সহ অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত হয়েছেন। অমিতাভ এবং অভিষেক হাসপাতালে ভর্তি হলেও ঐশ্বর্য ও আরাধ্যা হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

Advertisement

২০২২ সালের জানুয়ারিতে, করোনা ভাইরাস দ্বিতীয়বার অমিতাভ বচ্চনের বাড়িতে আঘাত হানে। পরিবারের কেউ এতে আক্রান্ত না হলেও মোট ৩১ জন কর্মীর করোনা পরীক্ষা করা হয়। এর মধ্যে একজন কর্মীকে পজিটিভ পাওয়া যায়। ব্লগে এ তথ্য জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। এখন পর্যন্ত বলিউডের অনেক তারকাই করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে করিনা কাপুর খান, আলিয়া ভাট, রণবীর কাপুর, দীপিকা পাদুকোন, মৃণাল ঠাকুর, একতা কাপুর, অমৃতা অরোরা, অর্জুন কাপুর এবং অন্যান্য সেলিব্রিটিরা রয়েছেন।

 

Advertisement