scorecardresearch
 

বছরের সবচেয়ে বড় বলি হিট Brahmastra! দেশে আয় ২৫০ কোটি ছাড়াল

রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra) বক্স অফিসে আয়ের গতিতে সবাইকে অবাক করেছে। ছবিটি সমালোচকদের কাছ থেকে খুব ভালো রিভিউ পায়নি এবং মুক্তির সময় সোশ্যাল মিডিয়ার লাগাতার নেতিবাচক প্রচার করা হয়েছে। তা সত্ত্বেও, ছবিটি বক্স অফিসে দুরন্ত সফর অব্যাহত রয়েছে।

Advertisement
বছরের সবচেয়ে বড় বলি হিট Brahmastra! দেশে আয় ২৫০ কোটি ছাড়াল বছরের সবচেয়ে বড় বলি হিট Brahmastra! দেশে আয় ২৫০ কোটি ছাড়াল

রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra) বক্স অফিসে আয়ের গতিতে সবাইকে অবাক করেছে। ছবিটি সমালোচকদের কাছ থেকে খুব ভালো রিভিউ পায়নি এবং মুক্তির সময় সোশ্যাল মিডিয়ার লাগাতার নেতিবাচক প্রচার করা হয়েছে। তা সত্ত্বেও, ছবিটি বক্স অফিসে দুরন্ত সফর অব্যাহত রয়েছে। তৃতীয় সপ্তাহেও বক্স অফিস সংগ্রহের রেকর্ড তৈরি করছে।

শুক্রবার জাতীয় সিনেমা দিবস থেকে বুস্ট হওয়ার পর, ছবিটি তৃতীয় সপ্তাহান্তে ২৩ কোটির বেশি সংগ্রহ করেছে। এর সঙ্গে ছবিটি বক্স অফিসে ২৫০ কোটি টাকার কোটা পেরিয়েছে।


রবিবারের সংগ্রহ

প্রাথমিক অনুমান বলছে, 'ব্রহ্মাস্ত্র' রবিবার বক্স অফিসে প্রায় ৬.৩০ কোটি টাকা সংগ্রহ করেছে। চূড়ান্ত সংগ্রহের পরিসংখ্যান এলে এই আয় আরও বেশি হতে পারে। তবে আমরা যদি এই ন্যূনতম অঙ্কটিও যোগ করি, তবে শনিবার পর্যন্ত ২৪৭.৪৬ কোটি টাকা আয় করা 'ব্রহ্মাস্ত্র'-এর সংগ্রহ রবিবারের পরে ২৫৩ কোটি ছাড়িয়ে গেছে।

'ব্রহ্মাস্ত্র', বক্স অফিসে তৃতীয় সপ্তাহে চলছে, শুক্রবারে ১০.৭৯ কোটি টাকা এবং শনিবার প্রায় ৬ কোটি টাকা সংগ্রহ করেছে। হিসেব বলছে তৃতীয় সপ্তাহান্তের সংগ্রহ ছিল ২৩ কোটি টাকারও বেশি।


এ বছরের সবচেয়ে বড় বলি-হিট

'ব্রহ্মাস্ত্র'-এর আয়ের গতি দেখে, বছরের সবচেয়ে বড় বলিউড হিট 'দ্য কাশ্মীর ফাইলস'-এর উপার্জনে পৌঁছতে পারবে কি না, সেদিকেই নজর ছিল। 'দ্য কাশ্মীর ফাইলস' ভারতে ২৫২.৯০ কোটি টাকা লাইফটাইম সংগ্রহ করেছে। 'ব্রহ্মাস্ত্র' এখন পর্যন্ত ২৫৩ কোটি টাকারও বেশি আয় করেছে এবং এখন বছরের সর্বোচ্চ আয় করা বলিউডের ছবি।


নবরাত্রিতে বিশেষ অফার

'ব্রহ্মাস্ত্র'-এর নির্মাতারা রবিবার দর্শকদের জন্য একটি বিশেষ অফার ঘোষণা করেছেন। ২৬ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর, অর্থাৎ নবরাত্রির প্রথম ৪ দিনে, ছবির টিকিটের দাম হবে মাত্র ১০০ টাকা। এই ৪ দিনে 'ব্রহ্মাস্ত্র' সংগ্রহের গতি আরও ভালো হতে পারে বলে আশা করা হচ্ছে। ২৩ সেপ্টেম্বর জাতীয় সিনেমা দিবস উদযাপন করার সময়, মাল্টিপ্লেক্সে টিকিটের মূল্য রাখা হয়েছিল মাত্র ৭৫ টাকা এবং 'ব্রহ্মাস্ত্র'-এর সংগ্রহ এটি থেকে অনেক উপকৃত হয়েছিল।

Advertisement

৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে 'বিক্রম ভেধা' এবং 'পোন্নিয়িন সেলভান'-এর মতো দুটি বড় ছবি না আসা পর্যন্ত 'ব্রহ্মাস্ত্র' কতটা সংগ্রহ করতে সক্ষম হবে তা এখন দেখার বিষয়, কারণ এর পরে ছবিটি কম স্ক্রিন পাবে।

 

Advertisement