scorecardresearch
 

বছরের দ্বিতীয় ব্লকবাস্টার Brahmastra! আয়ের বিচারে ভাঙছে বহু রেকর্ড

Brahmastra day 9 box office collection: আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনীত 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra) বক্স অফিসে ক্রমশ এগিয়েই চলেছে। দ্বিতীয় সপ্তাহান্তেও ছবিটি আশ্চর্যজনক সংগ্রহ করছে বলে মনে হচ্ছে। দ্বিতীয় শুক্রবার প্রত্যাশার চেয়ে ভালো আয় করার পর, ব্রহ্মাস্ত্রের শনিবারের সংগ্রহও প্রকাশিত হয়েছে।

Advertisement
বছরের দ্বিতীয় ব্লকবাস্টার Brahmastra! আয়ের বিচারে ভাঙছে বহু রেকর্ড বছরের দ্বিতীয় ব্লকবাস্টার Brahmastra! আয়ের বিচারে ভাঙছে বহু রেকর্ড

Brahmastra day 9 box office collection: আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor) অভিনীত 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra) বক্স অফিসে ক্রমশ এগিয়েই চলেছে। দ্বিতীয় সপ্তাহান্তেও ছবিটি আশ্চর্যজনক সংগ্রহ করছে বলে মনে হচ্ছে। দ্বিতীয় শুক্রবার প্রত্যাশার চেয়ে ভালো আয় করার পর, ব্রহ্মাস্ত্রের শনিবারের সংগ্রহও প্রকাশিত হয়েছে। চলুন জেনে নেওয়া যাক এই শনিবার ছবিটি বক্স অফিসে কত আয় করেছে।


শনিবার কত রোজগার করেছে ব্রহ্মাস্ত্র?

ব্রহ্মাস্ত্র মুক্তির এক সপ্তাহ পেরিয়ে গেলেও এর উন্মাদনা কমছে বলে মনে হচ্ছে না। রণবীর কাপুরের চলচ্চিত্র ব্রহ্মাস্ত্র অনেক বিশেষজ্ঞের প্রত্যাশার চেয়ে ভালো ব্যবসা করছে। খবর অনুযায়ী, বিশ্বব্যাপী ছবিটি এখন পর্যন্ত ৩০০ কোটি টাকার বেশি আয় করেছে। একই সময়ে, ভারতে এই সংখ্যা ২০০ কোটি টাকার খুব কাছাকাছি পৌঁছেছে।

বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, ছবিটি দ্বিতীয় শনিবার প্রায় ১৬ কোটি টাকার ব্যবসা করেছে। এই নিয়ে ছবিটির মোট কালেকশন হয়েছে প্রায় ১৯৮ কোটি টাকা। এই উপার্জনের সঙ্গে, ব্রহ্মাস্ত্র ভুল ভুলাইয়া 2-কে পিছনে ফেলেছে। কার্তিক আরিয়ানের ছবিটির লাইফটাইম সংগ্রহ ছিল ১৮৫ কোটি টাকা। এখন ব্রহ্মাস্ত্র ২০২২ সালে দ্বিতীয় বৃহত্তম বলিউড চলচ্চিত্র হয়ে উঠেছে।

আগে যেমন বলা হচ্ছিল ব্রহ্মাস্ত্র বলিউডের বক্স অফিসের জন্য আর্শীর্বাদ হতে পারে। এবং এর আয়ের পরিসংখ্যান বলছে যে একই ঘটনা ঘটেছে। কোভিড পরবর্তীকালে ব্রহ্মাস্ত্র বলিউডের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা ছবি হয়ে উঠেছে। চলচ্চিত্রের আয়ের এই পরিসংখ্যান দিন দিন বাড়ছে। ছবি নিয়ে ভক্তদের উন্মাদনা দেখার মতো। সিনেমা ভক্তদের উন্মাদনাই বলে দিচ্ছে আগামী দিনে ব্রহ্মাস্ত্রকে আয়ের অনেক রেকর্ড ভাঙতে দেখা যাবে।


দ্বিতীয় অংশ তৈরি করা হবে

ব্রহ্মাস্ত্রের সাফল্যে সবাই খুব খুশি। ছবিটি তৈরি করতে দীর্ঘ ৫ বছর সময় লেগেছে। তবে চলচ্চিত্র নির্মাতারা জানতেন যে তারা যে ধরনের চলচ্চিত্র নির্মাণ করছেন, তাতে অবশ্যই সময় লাগবে। তবে ছবিটি মুক্তি পেলে অনেক রেকর্ড ভেঙে দেবে। ব্রহ্মাস্ত্রের সাফল্য দেখে শিগগিরই এর দ্বিতীয় পর্ব মুক্তির দাবি উঠেছে। রণবীর ছাড়াও ব্রহ্মাস্ত্রে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আলিয়া, মৌনী রায় এবং অমিতাভ বচ্চন। একই সময়ে, ভক্তরাও শাহরুখ খানের ক্যামিওতে বেশ মুগ্ধ হয়েছেন।

Advertisement

ব্রহ্মাস্ত্রের প্রথম অংশটি বেশ দর্শনীয়। সে কারণেই এর দ্বিতীয় অংশ থেকে মানুষ বেশি আশা করতে শুরু করেছেন। এখন দেখতে হবে ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় অংশটিও আগের মতো সুপারডুপার হিট হয় কি না। আমরা বাকি বক্স অফিস রিপোর্ট আপনাদের দিতে থাকব।

 

Advertisement