scorecardresearch
 

Brahmastra: রণবীরের মায়ের ভূমিকায় দীপিকা? ইন্টারনেটে ভাইরাল ছবি

বহুদিন ধরে যে ছবির অপেক্ষায় ছিলেন সিনেমা প্রেমীরা তা মুক্তি পেয়েছে। এখন আর বলার দরকার নেই যে আমরা ব্রহ্মাস্ত্রের (Brahmastra) কথা বলছি। রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt) ছবিটি দারুণ ওপেনিং পেয়েছে। চলচ্চিত্র নির্মাতাদের দাবি, প্রথম দিনেই বিশ্বব্যাপী ৭৫ কোটির ব্যবসা করেছে ব্রহ্মাস্ত্র।

Advertisement
ভাইরাল হওয়া সেই ছবি, পাশে রণবীর ভাইরাল হওয়া সেই ছবি, পাশে রণবীর

বহুদিন ধরে যে ছবির অপেক্ষায় ছিলেন সিনেমা প্রেমীরা তা মুক্তি পেয়েছে। এখন আর বলার দরকার নেই যে আমরা ব্রহ্মাস্ত্রের (Brahmastra) কথা বলছি। রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt) ছবিটি দারুণ ওপেনিং পেয়েছে। চলচ্চিত্র নির্মাতাদের দাবি, প্রথম দিনেই বিশ্বব্যাপী ৭৫ কোটির ব্যবসা করেছে ব্রহ্মাস্ত্র। এটা তো গেল ব্যবসার বিষয়। এ ছাড়াও নানা কারণে সোশ্যাল মিডিয়ায় দাপটে রয়েছে ছবিটি। আপনি যদি ব্রহ্মাস্ত্র দেখে থাকেন, তাহলে ঠিক আছে। আপনি যদি এটি না দেখে থাকেন তবে এটি আপনার জন্য স্পয়লার।


রণবীরের মায়ের ভূমিকায় দীপিকা?

৯ সেপ্টেম্বর ব্রহ্মাস্ত্র মুক্তি পেয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তুলেছিল। ছবিটি নিয়ে মানুষ বিভিন্ন মতামত দিচ্ছেন। কারও কাছএ ছবিটি খুব ভালো। আবার কারও কাছে সাধারণ। কারণ যাই হোক, মানুষ ছবিটি দেখার জন্য হলমুখী হয়েছেন তা নিঃসন্দেহে বলা যায়। যারা এখনও প্রেক্ষাগৃহে যাননি তাদের জন্য সিনেমাহলে যাওয়ার আরও একটি কারণ দিচ্ছি আমরা। ব্রহ্মাস্ত্রে শাহরুখ খানের (Shah Rukh Khan) ক্যামিও ছাড়াও দীপিকা পাদুকোনও (Deepika Padukone) একটি ছোট চরিত্রে অভিনয় করেছেন বলে মনে করছেন অনেক দর্শক।

 

দীপিকা তার ছোট ভূমিকার জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছেন। সিনেমা থেকে দীপিকার কিছু ছবি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। ছবিগুলো ঝাপসা, তবে হ্যাঁ দীপিকার মতোই একটা অস্পষ্ট অবয়ব ফুটে ওঠে। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে সেই মহিলার কোলে একটি শিশু। ছবিতে রণবীর কাপুরের মায়ের ভূমিকায় অভিনয় করতে পারেন দীপিকা। অর্থাৎ এতদিন রণবীরের বান্ধবীর ভূমিকায় অভিনয় করতেন দীপিকা। তিনি ব্রহ্মাস্ত্রে তাঁর মা হতে পারেন। একটু অবাক লাগছে, তাই না?

Advertisement


শিবার ভূমিকায় দেখা গেছে রণবীরকে

ছবিতে শিবার ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর। শিবা অল্প বয়সে তার পিতামাতাকে হারান। বিরতির পরে একটি ছোট দৃশ্য আসে যখন দীপিকা বা তার মতো দেখতে ওই মহিলাকে ছবিতে দেখা যায়। ব্যবহারকারীরা এই দৃশ্য ক্যামেরায় তুলে তা সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেন। ছবিটি মুক্তির পরেই, রণবীর কাপুর লোকদের অনুরোধ করেছিলেন যে ছবিটির স্পয়লারগুলি সোশ্যাল মিডিয়াতে না প্রকাশ করতে। তবে সে সব নিয়ে যে কারও মাথাব্যথা নেই তা স্পষ্ট।

এখন তো জেনেই গেছেন ছবিতে দীপিকা রণবীরের মায়ের ভূমিকায় ভূমিকায় অভিনয় করতে পারেন। যদি নতুন কিছু সামনে আসে, আমরা অবশ্যই তা আপনার কাছে পৌঁছে দেব। বাকিটা না দেখে থাকলে দেখে নিন। যাতে পরবর্তীতে কিছু হারানোর কষ্ট না হয়।

 

Advertisement