scorecardresearch
 

সারা আলি খানকে ডেট করছেন শুবমান? তাহলে সারা তেন্ডুলকর...

আপনি এটা সঠিক শুনেছেন। সারা আলি খান ও শুভমান গিলের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। একজন ভক্ত তাদের দুজনকে রেস্তোরাঁয় এক সঙ্গে ডিনার করতে দেখেছেন এবং এই ভিডিওটি টিকটকে শেয়ার করেছেন। এই ভিডিওটি পোস্ট করা মাত্র ভাইরাল হতে শুরু করে এবং তাদের ডেটিংয়ের খবর দ্রুত ছড়িয়ে পড়ে।

Advertisement
সারা আলি খান - শুবমান গিল সারা আলি খান - শুবমান গিল

বলিউড কি আর একটি নতুন অভিনেত্রী-ক্রিকেটার জুটি পেতে চলেছে? আমরা এটা বলছি না কিন্তু জল্পনা সোশ্যাল মিডিয়া এবং গসিপ করিডোরে ছড়িয়ে পড়েছে। এই নতুন জুটি হতে পারেন সারা আলি খান (Sara Ali Khan) ও শুবমান গিল (Shubman Gill).


সারা কার সঙ্গে ডেটিং করছেন?

হ্যাঁ, আপনি এটা সঠিক শুনেছেন। সারা আলি খান ও শুভমান গিলের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। একজন ভক্ত তাদের দুজনকে রেস্তোরাঁয় এক সঙ্গে ডিনার করতে দেখেছেন এবং এই ভিডিওটি টিকটকে শেয়ার করেছেন। এই ভিডিওটি পোস্ট করা মাত্র ভাইরাল হতে শুরু করে এবং তাদের ডেটিংয়ের খবর দ্রুত ছড়িয়ে পড়ে। ভিডিওতে সারাকে গোলাপি পোশাকে এবং শুভমানকে সাদা-সবুজ শার্টে দেখা গেছে।


ব্যবহারকারীরা ভাইরাল ভিডিও উপভোগ করেছেন

এই ভিডিও দেখার পর থেকেই তাদের সম্পর্কের কথা শুরু হয়। ভাইরাল ভিডিওটির সময়টিও বিশেষ কারণ শুভমান গিল মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) মেয়ে সারা-র (Sara Tendulkar) সঙ্গে ডেটিং করার খবর পাওয়া গিয়েছিল। তবে মনে হচ্ছে সম্প্রতি দুজনেরই ব্রেক আপ হয়ে গেছে। সারা এবং শুভমান একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন। এই সমস্ত আলোচনার মধ্যে, সারা আলি খানের সঙ্গে শুবমানের উপস্থিতি শোবিজ ইন্ডাস্ট্রিতে একটি আলোচিত বিষয়। যদিও ডেট করার খবরে সারা ও শুবমানের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

 

 

সারা ও শুভমনকে একসঙ্গে দেখে মজার মজার মন্তব্য করছেন মানুষ। শুবমান ও সারাকে একসঙ্গে দেখে অনেকেই অবাক হয়েছেন। এক ব্যবহারকারী লিখেছেন- মনে হচ্ছে শুভমান সারা নিয়ে আচ্ছন্ন। ব্যক্তি লিখেছেন- সচিন তেন্ডুলকরের মেয়ে থেকে ক্রিকেটারের নাতনি। শুবমান শুধু সারাকে চায়, সে যেই হোক না কেন। অনেক মিমও ভাইরাল হচ্ছে। একটি মেম মজার, তাতে লেখা- সারা তো সারা-ই, সে তেন্ডুলকর হোক বা খান।


বিজয় দেবেরকোন্ডাকে ডেট করতে চেয়েছিলেন সারা

সারা ও শুবমানের ডেটিংয়ে কতটা সত্যি তা জানা যায়নি। কিন্তু মানুষ অবশ্যই গসিপ করার সুযোগ পেয়েছে। এক সময় কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কে ছিলেন সারা আলি খান। কফি উইথ করণে, সারা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ডেট করার কথা বলেছিলেন। এমন পরিস্থিতিতে, দৃশ্যপটে হঠাৎ শুবমান গিলের প্রবেশ সারার প্রেম জীবন নিয়ে মানুষকে বিভ্রান্ত করছে।

 

Advertisement