scorecardresearch
 

Lata Mangeshkar's Health Update: সংকটজনক লতা মঙ্গেশকর! ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন সুর সম্রাজ্ঞী

Lata Mangeshkar Health: মাঝে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় কিছুটা নিশ্চিন্ত হয়েছিলেন লতা মঙ্গেশকরের গুণমুগ্ধরা। তবে শনিবার ফের উদ্বেগের কথা জানাল হাসাপাতাল কর্তৃপক্ষ।

Advertisement
সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর
হাইলাইটস
  • শারীরিক অবস্থার অবনতি লতা মঙ্গেশকরের।
  • চিকিৎসকদের পর্যবেক্ষণে আইসিইউ-তেই রয়েছেন তিনি।
  • মুম্বইয়ের ব্রীচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি রয়েছেন কিংবদন্তি গায়িকা।

সংকটজনক সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। তাঁকে ভেন্টিলেশন সাপোর্ট (Ventilation Support) দেওয়া হচ্ছে। চিকিৎসকদের পর্যবেক্ষণে আইসিইউ-তেই রয়েছেন তিনি। গত মাসেই করোনায় (Corona Virus) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকর। মুম্বইয়ের ব্রীচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়  ৯২ বছর বয়সি কিংবদন্তি গায়িকাকে (Veteran Singer)।

মাঝে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় কিছুটা নিশ্চিন্ত হয়েছিলেন লতা মঙ্গেশকরের গুণমুগ্ধরা। তবে শনিবার ফের উদ্বেগের কথা জানাল হাসাপাতাল কর্তৃপক্ষ। ফের শারীরিক অবস্থার অবনতি হয়েছে সুর সম্রাজ্ঞীর। তাঁর অসুস্থতার কথা শোনার পর থেকে অনুগামী থেকে শুরু করে তারকারা, তাঁর দ্রুত আরোগ্য কামনার প্রার্থনা করছেন। 

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার অবনতি

গত ৮ জানুয়ারী কোভিড রিপোর্ট পজিটিভ আসে লতা মঙ্গেশকরের। সর্বশেষ আপডেট অনুসারে, লতা মঙ্গেশকরের স্বাস্থ্যের অবস্থার অবনতি হয়েছে। তাঁর সর্বশেষ স্বাস্থ্য আপডেট সম্পর্কে একটি বিবৃতিতে বলা হয়েছে, “লতা দিদির স্বাস্থ্যের আবার অবনতি হয়েছে। তিনি এখনও আইসিইউ-তে আছেন এবং চিকিৎসকের তত্ত্বাবধানে থাকবেন। গত ২৭ দিন ধরে তিনি হাসপাতালে ভর্তি এবং তাঁর চিকিৎসা চলছে। গত মাসে, লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থার উন্নতির লক্ষণ দেখা গিয়েছিল। তিনি ডাঃ প্রতীত সামদানির নেতৃত্বে চিকিৎসকদের দলের পর্যবেক্ষণে ছিলেন।" 

শোনা যাচ্ছে এমএনএস প্রধান রাজ ঠাকরে লতা মঙ্গেশকরকে দেখতে ব্রীচ ক্যান্ডি হাসপাতালে গিয়েছিলেন। তবে এবিষয় শিল্পীর পরিবারের তরফে কিছু জানানো হয়নি। সেই সঙ্গে লতা মঙ্গেশকরের পরিবার, সকলকে অনুরোধ করেছেন এই সময়, তাঁদের গোপনীয়তায় হস্তক্ষেপ না করতে। 

 

Advertisement