scorecardresearch
 

Aryan Khan Drug Case: উঠতি অভিনেত্রীর সঙ্গে আরিয়ানের চ্যাটিং, সামনে আনল NCB

আজ তক / ইন্ডিয়া টুডে Exclusive তথ্য পেয়েছে, যা বলছে এনসিবি ক্রুজ ড্রাগ পার্টি মামলায় আরিয়ান খানের সঙ্গে উঠতি বলিউড অভিনেত্রীর চ্যাটিংয়ের সন্ধান পেয়েছে। চ্যাটিংয়ে নেশা নিয়ে কথা হত। আদালতে বিতর্কের সময়, এনসিবি টিম আদালতে যে সব অভিযুক্তের চ্যাট হস্তান্তর করেছে, তাদের মধ্যে আরিয়ানের সঙ্গে এই অভিনেত্রীর চ্যাটও রয়েছে।

Advertisement
এনসিবি হেফাজতে আরিয়ান এনসিবি হেফাজতে আরিয়ান
হাইলাইটস
  • NDPS-এর বিশেষ আদালত বুধবার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদনের বিষয়ে রায় ঘোষণা করবে
  • আরিয়ান বর্তমানে আর্থার রোড কারাগারে বন্দী।
  • ১৪ অক্টোবর শুনানি শেষে বিচারক ভিভি পাতিল জামিন আবেদনে তার আদেশ সংরক্ষণ করেছিলেন।

শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খানের (Aryan Khan Bail) জামিনের বিষয়ে সিদ্ধান্ত আজ আসতে চলেছে। মুম্বই ক্রুজ ড্রাগস মামলায় (Aryan Khan Drug Case) আটকে থাকা আরিয়ানের জামিন আবেদন গত কয়েক দিন পরের তারিখ পর্যন্ত স্থগিত করা হচ্ছিল। ১৪ অক্টোবর দায়রা আদালতে বিচারক আইনজীবীদের যুক্তি শুনে রায় সংরক্ষণ করেছিলেন। আজ আরিয়ানের অপেক্ষার অবসান হতে পারে।

NDPS-এর বিশেষ আদালত বুধবার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদনের বিষয়ে রায় ঘোষণা করবে। আরিয়ান বর্তমানে আর্থার রোড কারাগারে বন্দী। ১৪ অক্টোবর শুনানি শেষে বিচারক ভিভি পাতিল জামিন আবেদনে তার আদেশ সংরক্ষণ করেছিলেন।


আরিয়ান খানের আইনজীবী আদালতে পৌঁছান

আরিয়ান খান মামলার তদন্তকারী জুনিয়র আইনজীবী বিশেষ এনডিপিএস আদালতে পৌঁছান। সিনিয়র অ্যাডভোকেট অমিত দেশাই আরিয়ান খানের মামলা লড়বেন। অমিত দেশাইও আদালতে পৌঁছেছেন। বিচারক ভিভি পাতিল আরিয়ানের জামিনে রায় ঘোষণা করবেন।


মাদক নিয়ে উঠতি অভিনেত্রীর সঙ্গে আরিয়ানের চ্যাটিং

আজ তক / ইন্ডিয়া টুডে Exclusive তথ্য পেয়েছে, যা বলছে এনসিবি ক্রুজ ড্রাগ পার্টি মামলায় আরিয়ান খানের সঙ্গে উঠতি বলিউড অভিনেত্রীর চ্যাটিংয়ের সন্ধান পেয়েছে। চ্যাটিংয়ে নেশা নিয়ে কথা হত। আদালতে বিতর্কের সময়, এনসিবি টিম আদালতে যে সব অভিযুক্তের চ্যাট হস্তান্তর করেছে, তাদের মধ্যে আরিয়ানের সঙ্গে এই অভিনেত্রীর চ্যাটও রয়েছে। এর বাইরে, কিছু মাদক ব্যবসায়ীদের সঙ্গে আরিয়ানের চ্যাটও আদালতে হস্তান্তর করা হয়েছিল।


উভয় পক্ষের যুক্তি

আরিয়া খানের জামিন না পাওয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (NCB) আদালতে যুক্তি উপস্থাপন করেছিল। আদালতে দুই পক্ষের মধ্যে দীর্ঘ বিতর্ক হয়। এনসিবি জানিয়েছে, আন্তর্জাতিক মাদক ব্যবসায়ীদের সঙ্গে আরিয়ানের যোগাযোগ রয়েছে। এটি একটি বড় ষড়যন্ত্র যা তদন্ত করা প্রয়োজন। আরিয়ান আরবাজের কাছ থেকে ড্রাগ নিতেন।

Advertisement

আরিয়ান খানের আইনজীবী অমিত দেশাই স্টারকিডের গ্রেপ্তারকে ভিত্তিহীন বলেছেন। তিনি বলেছিলেন যে আরিয়ানের কাছ থেকে কোনও ড্রাগ উদ্ধার করা হয়নি, বা এনসিবি কোনও নগদ পায়নি। যে ব্যক্তি আরিয়ানকে পার্টিতে আমন্ত্রণ জানিয়েছে তাকে গ্রেফতার করা হয়নি। মুনমুন ধামেচার সঙ্গে আরিয়ানের কোনও সম্পর্ক নেই।


আরিয়ান খানকে কী ভাবে গ্রেফতার করা হয়েছিল?

আরিয়ান খানকে ২ অক্টোবর এনসিবি গ্রেফতার করে। আরিয়ান খান মুম্বই থেকে গোয়া যাওয়ার ক্রুজ জাহাজে ড্রাগ পার্টিতে অংশ নেওয়ার কথা ছিল। এর আগে, ক্রুজ জাহাজে এনসিবি আরিয়ান খান, আরবাজ বণিক, মুনমুন ধামেচা-সহ ৮ জনকে গ্রেফতার করেছিল। তবে আরিয়ানের কাছ থেকে কোনও ড্রাগ পাওয়া যায়নি। বিজেপি-র সঙ্গে যুক্ত নেতারা এনসিবি-কে জানিয়েছিলেন ক্রুজে থাকা ড্রাগস পার্টি সম্পর্কে। এরপর NCB ব্যবস্থা নেয়।

 

Advertisement