scorecardresearch
 

Aryan Khan Drug Case: বলিউড বাদশাকে সমর্থন জানাতে হাজির খুদে ফ্যানও

খবর অনুযায়ী খাওয়া-ঘুম ত্যাগ করেছেন শাহরুখ। ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় ডুবে তিনি। আইন আদালতে যা যা করণীয় সব চেষ্টা করে ছেলেকে ঘরে ফিরিয়ে আনতে চান শাহরুখ। এই কঠিন সময়ে তাঁর ফ্যানরাও বার বার শাহরুখের পাশে দাঁড়িয়েছেন। বলিউডের একটা বড় অংশ শাহরুখকে সমর্থন জানিয়েছেন। অন্য দিকে শাহরুখের বাড়ি মন্নতের বাইরে অসংখ্যা ফ্যানরা প্রতি দিন তাঁকে পাশে থাকার বার্তা দিচ্ছেন।

Advertisement
বলিউড বাদশাকে সমর্থন জানাতে হাজির খুদে ফ্যানও বলিউড বাদশাকে সমর্থন জানাতে হাজির খুদে ফ্যানও
হাইলাইটস
  • অসংখ্যা ফ্যানরা প্রতি দিন তাঁকে পাশে থাকার বার্তা দিচ্ছেন।
  • তাতে পিছিয়ে নেই শাহরুখের খুদে ফ্যানরাও।
  • ছোট্ট একটি মেয়েকে হাতে পোস্টার নিয়ে শাহরুখের বাড়ির বাইরে দেখা গিয়েছে।

গত ২-৩ সপ্তাহ ধরে বলিউড তারকা শাহরুখ খানের (Shah Rukh Khan) জীবন একের পর এক সমস্যায় জর্জরিত। তাঁর বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan) মুম্বই ক্রুজ রেভ পার্টি থেকে গ্রেফতার হয়েছে। ১৬ দিন ধরে সে প্রথম NCB-র হেফাজতে ছিল। পরবর্তীকালে তাকে আর্থার রোড জেলে স্থানান্তরিত করা হয়েছে। বার বার জামিনের আবেদন খারিজ করা হয়েছে আরিয়ানের। খবর অনুযায়ী খাওয়া-ঘুম ত্যাগ করেছেন শাহরুখ। ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় ডুবে তিনি। আইন আদালতে যা যা করণীয় সব চেষ্টা করে ছেলেকে ঘরে ফিরিয়ে আনতে চান শাহরুখ। এই কঠিন সময়ে তাঁর ফ্যানরাও বার বার শাহরুখের পাশে দাঁড়িয়েছেন।

বলিউডের একটা বড় অংশ শাহরুখকে সমর্থন জানিয়েছেন। অন্য দিকে শাহরুখের বাড়ি মন্নতের বাইরে অসংখ্যা ফ্যানরা প্রতি দিন তাঁকে পাশে থাকার বার্তা দিচ্ছেন। তাতে পিছিয়ে নেই শাহরুখের খুদে ফ্যানরাও। ছোট্ট একটি মেয়েকে হাতে পোস্টার নিয়ে শাহরুখের বাড়ির বাইরে দেখা গিয়েছে। এ মুহূর্তে যা রীতিমতো ভাইরাল হচ্ছে। পোস্টারে লেখা, 'We are with you King'. পোস্টারে আরও লেখা ছিল, 'Stay strong King Khan and family.'

 

 

 

গত বৃহস্পতিবার ১৪ অক্টোবর আরিয়ানের জামিনের শুনানি ছিল। তবে সে দিনও আদালত আরিানের জামিনের আবেদন খারিজ করে দেয়। NCB আদালতে জানায়, আন্তর্জাতিক ড্রাগ চক্রের সঙ্গে যুক্ত থাকতে পারে আরিয়ান। সে প্রভাবশালী, তাই তথ্য প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারে। তাই জামিন দেওয়া ঠিক হবে না। সব দিক খতিয়ে দেখে জামিনের আবেদন নাকচ করা হয়। এখন সে আর্থাক রোড জেলে কয়েদি নম্বর ৯৫৬।

Advertisement

আদালত ঘোষণা করেছে, এই মামলার পরবর্তী শুনানি হবে মঙ্গলবার ১৯ অক্টোবর। তাই তত দিন তাঁকে জেল হেফাজতেই থাকতে হবে। মুম্বইয়ের প্রমোদতরীতে মাদককাণ্ডে (Aryan Khan Drug Case) ২ অক্টোবর আরিয়ান খানকে আটক করে এনসিবি (NCB)। মে়ডিক্যাল টেস্ট ও বয়ান রেকর্ডের পর তাঁকে গ্রেফতার করা হয়। একাধিকবার জামিনের আবেদন করলেও এখনও অবধি হাজতবাসই করতে হচ্ছে বলিউডের সুপারস্টার শাখরুখ খান(Sharukh Khan)-র বড় ছেলে আরিয়ান খানকে।

 

Advertisement