scorecardresearch
 

হটনেসের রেকর্ড ভাঙলেন এলি, নতুন মিউজিক ভিডিও ভাইরাল

কোরিওগ্রাফার অভিনেতা সালমান ইউসুফ খান এবং এলির এই মিউজিক ভিডিওতে কনটেম্পোরারি এবং লাতিন ডান্সের ককটেল পাঞ্চে নক আউট নেটিজেনরা। এর আগে বিগ বসের বাড়িতে এবং বেশ কিছু সিনেমায় মুখ দেখিয়েছেন এলি। তবে তা নিয়ে যা চর্চা হয়েছে, তার চেয়ে ঢের বেশি চর্চা হচ্ছে তাঁর এই মিউজিক ভিডিও নিয়ে।

Advertisement
এলি আভরাম এলি আভরাম
হাইলাইটস
  • তাঁর নতুন মিউজিক ভিডিও ফিদাই-তে অসম্ভব ভালো লাগছে তাঁকে
  • ছন্দের তালে এমন পা মিলিয়েছেন সুন্দরী যে তাঁর থেকে চোখ ফেরানো দায়
  • আপাতত সেই ভিডিও এখন ভাইরাল সোশাল মিডিয়ায়

অনেকে তাঁকে ক্যাটরিনা কাইফের লুক অ্যালাইক বলেন। খুব একটা ভুল বলেন না। তবে ক্যাটের ছায়া থেকে বেরিয়ে নিজের আলাদা পরিচয় তৈরি করছেন এলি আভরাম (Elli Avrram)। সম্প্রতি প্রকাশিত তাঁর নতুন মিউজিক ভিডিও ফিদাই-তে (Fidaai) অসম্ভব ভালো লাগছে তাঁকে। ছন্দের তালে এমন পা মিলিয়েছেন সুন্দরী যে তাঁর থেকে চোখ ফেরানো দায়। আপাতত সেই ভিডিও এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

কোরিওগ্রাফার অভিনেতা সালমান ইউসুফ খান এবং এলির এই মিউজিক ভিডিওতে কনটেম্পোরারি এবং লাতিন ডান্সের ককটেল পাঞ্চে নক আউট নেটিজেনরা। এর আগে বিগ বসের বাড়িতে এবং বেশ কিছু সিনেমায় মুখ দেখিয়েছেন এলি। তবে তা নিয়ে যা চর্চা হয়েছে, তার চেয়ে ঢের বেশি চর্চা হচ্ছে তাঁর এই মিউজিক ভিডিও নিয়ে। এত নিখুঁত নাচের মুভমেন্ট, এত কঠিন ফর্মকে অত্যন্ত সহজ ভাবে তুলে ধরেছেন দু'জনে। জানিয়ে রাখা ভালো, এই দুই ফর্মকে নাচের অন্যতম কঠিন ফর্ম হিসাবেই দেখে থাকেন বিশেষজ্ঞরা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Elli AvrRam (@elliavrram)

এমনকী মিস্টার পারফেকশনিস্ট আমির খানের মুখেও এলি-র প্রশংসা শোনা গিয়েছে, খুবই বিরল ঘটনা। আমিরের পরবর্তী ছবি কোই জানে না ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন এলি। সম্প্রতি নায়িকা ফার্স্ট লুক নিজের ইনস্টাগ্রাম পোস্টে শেয়ার করেছেন।

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Elli AvrRam (@elliavrram)

গানটির সঙ্গীত দিয়েছেন এবং গেয়েছেন রাহুল জৈন। কথা অমিত লাখানি-র। মিউজিক ভিডিও পরিচালনা এবং কোরিওগ্রাফি করেছেন সৌরভ প্রজাপতি। নাচের জগতে সালমান ইউসুফ খান এখন অত্যন্ত পরিচিত একটি নাম। টেলিভিশন রিয়ালিটি শো থেকে উত্থান হলেও ধীরে ধীরে ফিল্মি জগতেও তাঁর বিচরণ বেড়েছে। তাঁর নাচ নিয়ে আলাদা করে বলার কিছু নেই। কনটেম্পোরারিতে তিনি অত্যন্ত দক্ষ। কিন্তু এলি-র এই রূপ প্রথমবার দেখা গেল। যা রীতিমতো অবাক করার মতো।

 

Advertisement