scorecardresearch
 

Ramayana Film: হৃতিকের পর যশের প্রত্যাখ্যান! রণবীর- আলিয়ার 'রামায়ণ'-এ রাবণ হতে রাজি নন সুপারস্টার

Ramayana Film: নীতেশ তিওয়ারি, যিনি 'দঙ্গল' এবং 'ছিছোড়ে'-এর মতো ছবি পরিচালনা করেছেন, তিনি দীর্ঘদিন ধরে বড় পর্দায় রামায়ণের গল্প আনার পরিকল্পনা করছেন। এই ছবিতে রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে মুখ্য চরিত্রে দেখা যাবে।

Advertisement
যশ, রণবীর কাপুর ও আলিয়া ভাট যশ, রণবীর কাপুর ও আলিয়া ভাট

রামায়ণের উপর নির্মিত 'আদিপুরুষ' বর্তমানে আলোচিত। বলিউডে রামায়ণ (Ramayana) অবলম্বনে আরও একটি ছবির কাজ চলছে বেশ কিছুদিন ধরে। নীতেশ তিওয়ারি (Nitesh Tiwari), যিনি 'দঙ্গল' এবং 'ছিছোড়ে'-এর মতো ছবি পরিচালনা করেছেন, তিনি দীর্ঘদিন ধরে বড় পর্দায় রামায়ণের গল্প আনার পরিকল্পনা করছেন। এই ছবিতে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটকে (Alia Bhatt) মুখ্য চরিত্রে দেখা যাবে। এই খবর ইতিমধ্যে সকলেই পেয়েছেন। 

শোনা গিয়েছিল রামায়ণের আরও একটি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রাবণে ভূমিকায় দেখা যাবে 'কেজিএফ' অভিনেতা যশকে। ছবির নির্মাতারা যোগাযোগ করছিলেন অভিনেতার সঙ্গে। এই খবর চাউর হওয়া মাত্রই, অনুরাগীরা দারুণ খুশি হয়েছিল। অনেকে উৎসাহী হয়েছিলেন পর্দায় রণবীরের বিপরীতে যশকে দেখবেন বলে। তবে এবার মনে করা হচ্ছ ফ্যানেদের সেই আশা পূরণ হবে না। 

বি-টাউন সূত্রের পাওয়া খবর অনুযায়ী নীতেশ তিওয়ারির রামায়ণে রাবণের ভূমিকায় অভিনয় করতে অস্বীকার করেছেন যশ। শোনা যাচ্ছে, নীতেশ তিওয়ারির চিত্রনাট্য খুব পছন্দ হয়েছিল যশের। কিন্তু এই মুহূর্তে তিনি ইচ্ছাকৃতভাবে নেতিবাচক ভূমিকা থেকে দূরত্ব বজায় রেখেছিলেন। তিনি মনে করেন যে, এই মুহূর্তে নেতিবাচক ভূমিকায় দেখলে তাঁর ফ্যানেরা হতাশ হতে পারে। 

আরও পড়ুন

প্রসঙ্গত, এই রামায়ণে রাবণের চরিত্রে হৃতিক রোশনের অভিনয় করার কথা শোনা গিয়েছিল। পরে শোনা যায়, হৃতিক এই মুহূর্তে 'ওয়ার ২', 'ফাইটার' এবং 'ক্রিশ ৪'-র কাজ নিয়ে ব্যস্ত , তাই তারিখ সংক্রান্ত সমস্যা হতে পারে। এই জন্যই রামায়ণে অভিনয়ে করতে পারবেন না তিনি। 
 

Advertisement