scorecardresearch
 

Deepika Ranveer: '২-৩ বছরে আমাদেরও সন্তান হবে', নামও ঠিক করে ফেলেছেন 'দীপবীর'

শীঘ্রই রণবীর সিং টিভিতে অভিষেক করতে চলেছেন। তাকে 'দ্য বিগ পিকচার' গেম শোতে দেখা যাবে। কালার্স চ্যানেলে শো শুরু হবে ১৬ অক্টোবর থেকে রাত ৮ টায়। পরিবার পরিকল্পনার বিষয়ে একজন প্রতিযোগীর সঙ্গে কথা বলার সময় রণবীর সিং এই বিষয়টি প্রকাশ করেন। রণবীর সিং বলেন, "২-৩ বছরের মধ্যে আমাদেরও সন্তান হবে।

Advertisement
রণবীর - দীপিকা রণবীর - দীপিকা
হাইলাইটস
  • শীঘ্রই রণবীর সিং টিভিতে অভিষেক করতে চলেছেন।
  • তাকে 'দ্য বিগ পিকচার' গেম শোতে দেখা যাবে। কালার্স চ্যানেলে শো শুরু হবে ১৬ অক্টোবর থেকে রাত ৮ টায়।

বলিউড অভিনেতা রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন প্রায় ছয় বছর ধরে একে অপরকে ডেট করেছিলেন। এর পরে তাঁরা ২০১৮ সালে বিয়ে করে। বলিউড ইন্ডাস্ট্রিতে পাওয়ার কাপল হিসেবে বিবেচনা করা হয় এদের। দুজনেই সোশ্যাল মিডিয়ায় একে অপরের জন্য পোস্ট লেখেন। তাদের বিয়ের তিন বছর পূর্ণ হতে চলেছে। সম্প্রতি রণবীর সিং পরিবার পরিকল্পনা নিয়ে খোলামেলা কথা বলেছেন।


রণবীর এই কথা বললেন

শীঘ্রই রণবীর সিং টিভিতে অভিষেক করতে চলেছেন। তাকে 'দ্য বিগ পিকচার' গেম শোতে দেখা যাবে। কালার্স চ্যানেলে শো শুরু হবে ১৬ অক্টোবর থেকে রাত ৮ টায়। পরিবার পরিকল্পনার বিষয়ে একজন প্রতিযোগীর সঙ্গে কথা বলার সময় রণবীর সিং এই বিষয়টি প্রকাশ করেন। রণবীর সিং বলেন, "২-৩ বছরের মধ্যে আমাদেরও সন্তান হবে। আপনার বৌদি দীপিকা এত কিউট বেবি ছিল, আমাকে শুধু তেমনই একটি বেবি দিয়ে দিন, তাহলে জীবন সেট। আমি বাচ্চাদের নামও খুঁজছি। যদি আপনি মাইন্ড না করেন তবে সূর্যবীর সিং একটা অপশন রাখছি।''

 

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংকে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় কাজের জন্য একে অপরের প্রশংসা করতে দেখা যায়। কুইজ শো চলাকালীন, রণবীর সিং স্ত্রী দীপিকার প্রশংসা করেছিলেন এবং বলেছিলেন যে তিনি আমার টিভি অভিষেকের জন্য আমাকে অনুপ্রাণিত করেছেন। রণবীর আরও বলেন, শুটিংয়ের প্রথম দিন আমি খুব নার্ভাস এবং উত্তেজিত ছিলাম। দীপিকা আমাকে ফুল এবং একটি হাতে লেখা নোট পাঠিয়েছিল। তিনি আমাকে অনুষ্ঠানটির জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement

 

ওয়র্ক ফ্রন্টে রণবীর সিং-কে শীঘ্রই কবীর খান পরিচালিত স্পোর্টস ড্রামা ফিল্ম '83' তে দেখা যাবে। এই ছবিতে দীপিকাও তাঁৎ স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। এর আগে অভিনেতার ছবি 'সূর্যবংশী' মুক্তি পাচ্ছে। দিওয়ালি উপলক্ষে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ। এ ছাড়া অজয় ​​দেবগনও এই ছবির একটি অংশ।

 

Advertisement