scorecardresearch
 

Shilpa Shetty: 'পুরুষের দোষ নারীর ঘাড়ে চাপানো জাতীয় খেলা', শিল্পার সমর্থনে রিচা

শিল্পা শেঠির (Shilpa Shetty) সমর্থনে মুখ খুললেন অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadda)। রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেফতারির পর থেকে শিল্পার ব্যক্তি জীবন নিয়ে যে ভাবে কাটাছেঁড়া চলছে, যে ভাবে কুরুচিপূর্ণ মিম তৈরি করে শিল্পাকে অপমান করা হচ্ছে, তার বিরুদ্ধে মুখ খুললেন রিচা।

Advertisement
রিচা - শিল্পা রিচা - শিল্পা
হাইলাইটস
  • হনসলের এই টুইট নিজের দেওয়ালে তুলে এনেছেন রিচা।
  • ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, ‘পুরুষদের দোষের জন্য মেয়েদের দোষারোপ করা আমরা জাতীয় খেলা বানিয়ে ফেলেছি।’
  • কুরুচিপূর্ণ মিম তৈরি করে শিল্পাকে অপমান করা হচ্ছে, তার বিরুদ্ধে মুখ খুললেন রিচা

শিল্পা শেঠির (Shilpa Shetty) সমর্থনে মুখ খুললেন অভিনেত্রী রিচা চাড্ডা (Richa Chadha)। রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেফতারির পর থেকে শিল্পার ব্যক্তি জীবন নিয়ে যে ভাবে কাটাছেঁড়া চলছে, যে ভাবে কুরুচিপূর্ণ মিম তৈরি করে শিল্পাকে অপমান করা হচ্ছে, তার বিরুদ্ধে মুখ খুললেন রিচা।

এর আগে পরিচালক হনসল মেহতা (Hansal Mehta) টুইট করেন, ‘আপনি যদি শিল্পার পাশে দাঁড়াতে না পারেন, ওকে অন্তত একা থাকতে দিন। আইনকে বিচার করতে দিন। শিল্পার মর্যাদা রয়েছে, ব্যক্তি জীবন রয়েছে। এটা খুব দুর্ভাগ্যজনক এই ধরনের ঘটনায় যাঁরা পাবলিক ফিগার তাঁদের কিছু প্রমাণ হওয়ার আগেই দোষী সাব্যস্ত করে দেওয়া হয়। যা ক্ষতি হওয়ার ইতিমধ্যেই হয়ে গিয়েছে। ভালো সময়ে সকলে এক সঙ্গে পার্টি করে। কিন্তু খারাপ সময়ে সকলে চুপ করে থাকেন।’

হনসলের এই টুইট নিজের দেওয়ালে তুলে এনেছেন রিচা। ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, ‘পুরুষদের দোষের জন্য মেয়েদের দোষারোপ করা আমরা জাতীয় খেলা বানিয়ে ফেলেছি।’ রিচার পোস্টে অনেকেই শিল্পার প্রতি সহানুভূতি জানিয়েছেন। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন, শিল্পা দোষ না করলেও রাজের আয়ের উৎসটা কি জানতেন না? তবে এ প্রশ্নের কোনও জবাব দেননি অভিনেত্রী।

 

গত মঙ্গলবার রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বইয়ের সেশন কোর্ট। রাজের পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল গত ২৭ জুলাই। কিন্তু তা হয়নি। জামিনের আবেদনও খারিজ হয়ে যায় গত ২৮ জুলাই। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে সরাসরি যোগ থাকার অভিযোগে রাজ গ্রেফতার হয়েছিলেন গত ১৯ জুলাই। তাঁর স্ত্রী শিল্পা শেট্টিকেও জেরা করে পুলিশ। শোনা যাচ্ছে, শিল্পাকে দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে। পুলিশ সূত্রে খবর, শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও টাকা পয়সার লেনদেনের উপর কড়া নজর রাখছে।

Advertisement

 

Advertisement